শিরোনাম :
সূচকের সামান্য উত্থানে লেনদেন চলছে শীতকালে ১৬ গুণ বেশি দূষিত ঢাকার বায়ু, শীর্ষে শাহবাগ ফতুল্লায় বীর মুক্তিযোদ্ধাকে হত্যা, টাকা ও স্বর্ণালঙ্কার লুট রাজধানীতে পুলিশের অভিযানে মাদকসহ আটক ৫০ ট্যাঙ্কের পর কি যুদ্ধবিমান পাবে ইউক্রেন? পাকিস্তানে মসজিদে বোমা হামলায় নিহত বেড়ে ১০০ বিশ্বজুড়ে করোনায় সংক্রমণ ও মৃত্যু বেড়েছে আবারও বড় মেয়েকে নিয়ে পালানোর চেষ্টা জাপানি মায়ের ভারতে বহুতল ভবনে আগুন, নিহত ১৪ নানা অপরাধে চাকরিচ্যুতিসহ শাস্তি পেলেন ইসির ৬৯ জন ভুল তথ্যে র‌্যাবের বিরুদ্ধে নিষেধাজ্ঞা দিয়েছিল আমেরিকা : পররাষ্ট্র প্রতিমন্ত্রী আবারও বাংলাদেশের কোচ হাতুরুসিংহে বিএনপির দম ফুরিয়ে গেছে বলে নীরব পদযাত্রা করছে: কাদের সাহস থাকলে দেশে মামলা ফেস করুন, তারেককে স্বরাষ্ট্রমন্ত্রী সরকারের হাতে টাকা নেই তাই বিদ্যুতের দাম বাড়াচ্ছে: মোশাররফ

সৈকতে যশের সঙ্গে রোমান্সে মেতেছেন নুসরাত

  • বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০২২

বিনোদন ডেস্ক : থাইল্যান্ডের ফুকেটের সমুদ্র সৈকত থেকে নতুন ভিডিও শেয়ার করে নিয়েছেন নুসরাত। যেখানে একফ্রেমে রোমান্সে মেতেছেন যশ ও নুসরাত।

কয়েকদিন থেকেই ইনস্টাগ্রামে উষ্ণতা বাড়িয়েছেন এই ভারতীয় অভিনেত্রী। রিঅ্যাকশন আর কমেন্টে ভাসছে সব পোস্ট।

একসঙ্গে ঘুরতে গেলেও নিজেকে এককভাবে তুলে ধরেছেন নুসরাত। তবে দর্শকদের প্রত্যাশা পূরণ হয়েছে নতুন ভিডিওতে। নতুন রিলে যশ-নুসরাতে ‘গলাগলি’ এখন ভাইরাল।

কখনও মনোকিনি, কখনও শর্টস, কখনও আবার অফ শোল্ডার মিনি ড্রেস, ফুকেট থেকে নুসরাতের শেয়ার করা প্রতিটা ছবিই যেন ‘আলোচিত’। যে রিল নুসরাত শেয়ার করেছেন সেখানে বউয়ের কোমর আকড়ে ধরে থাকতে দেখা গেল যশকে। একপলকে তাকিয়ে আছেন একে-অপরের দিকে। চারিদিকে সুনীল জলরাশি, বোটের উপরে প্রেম যেন উথলে উঠছে এই দুই তারকার।

নুসরাতের শেয়ার করা ওই পোস্টে কমেন্ট করেছেন তনুশ্রী চক্রবর্তী। লিখেছেন, ‘ওলে বাবালে, পারি না, পারি না’।

এদিকে ঈশানের জন্মের কয়েকমাস পর নুসরাত মেনে নেন, যশই তাঁর ছেলের বাবা। তার কয়েকমাস পর যশের জন্মদিনে ‘হাজবেন্ড’ লেখা কেক কেটে আভাস দিয়েছিলেন বিয়ের।

তবে সম্পর্কের খুটিনাটি নিয়ে কথা বলেননি কখনোই। সম্প্রতি এক ইনস্টাগ্রাম ব্যবহারকারী নুসরাতকে সোশ্যাল মিডিয়ায় প্রশ্ন করেছিলেন, কেন নিজে মুসলমান হয়ে তিনি বারবার হিন্দু ছেলেদের বিয়ে করছেন? যে প্রশ্নে একপ্রকার রেগেই যান অভিনেত্রী। উত্তর দেন, ‘তুমি ঠিক কোন গ্রহের প্রাণী? তুমি কি মানুষ…!’

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved