শিরোনাম :
জন্মাষ্টমী উপলক্ষে ডিএমপি’র নির্দেশনা দেশের বাজারে দাম কমলো স্বর্ণের এবার মানি চেঞ্জারদের জন্যও ডলার বেচা-কেনায় সীমা নির্ধারণ আজ থেকে আমরাও মাঠে নামলাম : তথ্যমন্ত্রী আমাদের বিচার চাইতেও বাধা দেওয়া হয়েছে : প্রধানমন্ত্রী দেশে ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি আরও ৯৮ রোগী খেলা হবে নির্বাচনে, খেলা হবে রাজপথে : কাদের বিশ্বের পঞ্চম দূষিত শহর ঢাকা মরক্কোয় দাবানলে ৩ দমকল কর্মীর মৃত্যু সূচকের উত্থানে লেনদেন শেষ বৃহস্পতিবার পুঁজিবাজার বন্ধ গ্রিস-তুরস্ক সীমান্তে দ্বীপ থেকে ৩৮ অভিবাসী উদ্ধার গরীব-মধ্যবিত্তদের টিকে থাকা কঠিন হয়ে পড়ছে: ফখরুল যুক্তরাজ্যে ৯৮ শতাংশ পণ্য রপ্তানিতে শুল্কমুক্ত সুবিধা পাবে বাংলাদেশ প্রাথমিক স্কুলের কমিটিতে এমপিদের সুপারিশ অবৈধ : হাইকোর্ট

সেন্টমার্টিন থেকে ১ লাখ ৩৫ হাজার ইয়াবাসহ আটক ৮

  • শনিবার, ১৮ ডিসেম্বর, ২০২১

ঢাকা : দেশের একমাত্র প্রবালদ্বীপ সেন্টমার্টিনের ছেঁড়াদ্বীপ সংলগ্ন সমুদ্র এলাকায় একটি ট্রলারে অভিযান চালিয়ে ১ লাখ ৩৫ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ আট জন মাঝি মাল্লাকে আটক করেছে বাংলাদেশ কোস্টগার্ড। শনিবার (১৮ ডিসেম্বর) সকালে বাংলাদেশ কোস্টগার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেঃ কমান্ডার খন্দকার মুনিফ তকি এ তথ্য জানান।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গত ১৭ ডিসেম্বর সেন্টমার্টিনের ছেঁড়াদ্বীপ সংলগ্ন সমূদ্র এলাকায় বিসিজি স্টেশান সেন্টমার্টিন স্টেশন কমান্ডার লেঃ সাকিব মেহেবুব এর নেতৃত্বে একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন রাত ৮ টার সময় একটি বোটের গতিবিধি সন্দেহজনক হলে কোস্টগার্ড সদস্যগণ বোটটিকে থামার জন্য সংকেত দেয়। বোটটি কোস্টগার্ড এর উপস্থিতি টের পেয়ে দ্রুত দিক পরিবর্তন করে পালিয়ে যেতে শুরু করলে কোস্টগার্ড সদস্যরা বোটটিকে ধাওয়া করে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে কোস্টগার্ড সদস্যরা বোটটিতে তল্লাসি চালিয়ে ১ লক্ষ ৩৪ হাজার ৮০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৮ জন মাঝি মাল্লাকে আটক করে।

তিনি আরও বলেন, জব্দকৃত ইয়াবা এবং আটককৃত মাঝিমাল্লাদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved