শিরোনাম :
ভারতে বিচার শেষে পি কে হালদারকে পাওয়া যেতে পারে: পররাষ্ট্রমন্ত্রী ইন্দোনেশিয়ায় পামের দাম ‘অর্ধেক’, মাথায় হাত চাষিদের ইভ্যালির এমডিসহ তিন জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি জঙ্গি ইস্যু সরকারের নতুন খেলা : আ স ম রব বাংলাদেশ শ্রীলঙ্কার মতো হওয়ার সুযোগ নেই: বিশ্বব্যাংক নেত্রকোনায় ফসলরক্ষা বাঁধ ভেঙে তলিয়ে যাচ্ছে জমির ফসল আকস্মিক ভাঙ্গনে মুছে যেতে বসেছে গোবিন্দগঞ্জের গ্রামটি বেসরকারি কর্মকর্তাদের বিদেশ ভ্রমণেও লাগাম, পরিপত্র জারি বিএনপির মুখে অর্থ পাচার নিয়ে কথা মানায় না : তথ্যমন্ত্রী সাংহাইয়ে ব্যবসা প্রতিষ্ঠান খুলছে আজ পি কে হালদারকে অর্থপাচারে সহায়তা করেছে সরকার : মোশাররফ ঈদে ওয়ালটনের ২০ লাখ টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক ও কোটি কোটি টাকার ফ্রি পণ্য ভারতের গম রপ্তানি বন্ধে বাংলাদেশে প্রভাব পড়বে ‘শক্তিশালী সেনাবাহিনী’ গড়ার লক্ষ্য নিয়ে এগোচ্ছে আফগানিস্তান পতন ধারায় লেনদেন চলছে

সুপ্রিম কোর্ট থেকে সুখবর পেলেন শিল্পার স্বামী রাজ কুন্দ্রা

  • বৃহস্পতিবার, ১৬ ডিসেম্বর, ২০২১

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা ভারতের সুপ্রিম কোর্টের কাছ থেকে সাময়িক সুখবর পেলেন। বুধবার রাজ কুন্দ্রাকে আগাম জামিনের আবেদনে সাড়া দিয়েছেন সুপ্রিম কোর্ট। আগামী চার সপ্তাহ রাজকে গ্রেফতার করা যাবে না, এমনই রায় শীর্ষ আদালতের।

খবর আনন্দবাজারের। খবরে বলা হয়, জামিন মঞ্জুরের পাশাপাশি এই রায় মহারাষ্ট্র সরকারকেও জানিয়েছেন সুপ্রিম কোর্ট। ফলে, সরকারি ভাবেও আগামী চার সপ্তাহের মধ্যে রাজের বিরুদ্ধে কোনো পদক্ষেপ করা যাবে না। পর্ন-কাণ্ডে জামিন পাওয়ার পরে নিজেকে প্রায় ঘরবন্দি করে ফেলেছিলেন শিল্পার স্বামী। নিষ্ক্রিয় করে দিয়েছেন তার টুইটার, ফেসবুক, ইনস্টাগ্রাম।

মুখে কুলুপ এঁটেছিলেন তার অভিনেত্রী স্ত্রী-ও। কিছু দিন আগে ধর্মশালার একটি মন্দিরে একসঙ্গে পৌঁছে যান রাজ-শিল্পা। সেই সময়ে তাদের ক্যামেরাবন্দি করে সংবাদমাধ্যম। সে দিন নিজেকে গুটিয়ে নেননি শিল্পা।

রাজের হাতে হাত রেখেই এসে দাঁড়িয়েছিলেন সংবাদমাধ্যমের সামনে। এর আগে পর্ন-কাণ্ডের জেরে জুলাই মাসে গ্রেফতার হয়েছিলেন অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী। দু’মাস কাটাতে হয়েছিল কারাগারে। পরে সেপ্টেম্বরে জামিনে মুক্তি পান পেশায় ব্যবসায়ী রাজ। পরবর্তী সময়ে গ্রেফতারি এড়াতে ২৫ নভেম্বর মুম্বাই হাইকোর্টে আগাম জামিনের আবেদন করেছিলেন তিনি। সেই আবেদন খারিজ হলে রাজ দেশের সর্বোচ্চ আদালতের দ্বারস্থ হন।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved