শিরোনাম :
রৌমারীতে মাসহ ৫ মাসের সন্তানকে গলা কেটে হত্যা সিভিল কেস ‘বেগুন ক্ষেতের মতো’, এটা পরিবর্তন করতে হবে বিএনপির সাংগঠনিক সম্পাদক হলেন আব্দুস সালাম কালবৈশাখী ঝড় কেড়ে নিল ৫ প্রাণ, ক্ষয়ক্ষতি ব্যাপক আরও বাড়ল সোনার দাম ফিনল্যান্ডে বিদ্যুতের পর এবার গ্যাস সরবরাহ বন্ধ করলো রাশিয়া সংকটে বিপর্যস্ত শ্রীলঙ্কায় জরুরি অবস্থা প্রত্যাহার ইপিবি প্রতিনিধিদলের ওয়ালটন হেডকোয়ার্টার পরিদর্শন, পণ্য রপ্তানিতে সহায়তার আশ্বাস খাদ্য সুরক্ষায় আন্তর্জাতিক সহযোগিতা বাড়াতে বাংলাদেশ প্রস্তুত: পররাষ্ট্র প্রতিমন্ত্রী সরকার বিএনপিকে আর টোপে ফেলতে পারবে না : মোশাররফ গ্যাস-বিদ্যুতের মূল্যবৃদ্ধি দেশে অরাজকতা হতে পারে: এফবিসিসিআই জুনে পদ্মা সেতুতে দাঁড়িয়ে মানুষ পূর্ণিমার চাঁদ দেখবে: কাদের কর্তৃত্ববাদী সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন নিয়ে আশংকা আছে : জি এম কাদের ৬০ শতাংশ বেতন বৃদ্ধির দাবি সরকারি কর্মচারীদের ঢাকা-চট্টগ্রামের সঙ্গে খাগড়াছড়ির যোগাযোগ বন্ধ

সুনামগঞ্জে ছাত্র হত্যা মামলায় তিনজনের যাবজ্জীবন

  • সোমবার, ১০ জানুয়ারী, ২০২২

সুনামগঞ্জ : সুনামগঞ্জের ছাতক উপজেলার কলেজছাত্র আল আমীন হত্যা মামলার রায়ে ৩ জনকে যাবজ্জীবন কারাদণ্ড দেওয়া হয়েছে। সোমবার (১০ জানুয়ারি) সুনামগঞ্জের দায়রা জজ ওয়াহিদুজ্জামান শিকদার এই রায় ঘোষণা করেছেন। কারাদণ্ডপ্রাপ্তরা হলেন উপজেলার ছনুয়া গ্রামের আক্কাস মিয়া, মৌজরাই গ্রামের আজিজুল ইসলাম ও লক্ষণসোম গ্রামের সাইদুল হক। তারা আল আমীনের সহপাঠী ছিলেন।

জানা গেছে, ঘটনার সময় আল আমীন জাউয়াবাজার ডিগ্রি কলেজে দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলেন। দেবেরগাঁও গ্রামের সফিক উদ্দিনের বাড়িতে লজিং থেকে পড়াশোনা করতেন তিনি। ২০১৬ সালের ১০ অক্টোবর দুপুরে কলেজে প্রাঙ্গণে আল আমীনের সঙ্গে তার সহপাঠী আক্কাস মিয়া, আজিজুল ইসলাম ও সাইদুল হকের ঝগড়া হয়।

এরপর আল আমীন বাড়িতে যাওয়ার সময় সুনামগঞ্জ-সিলেট সড়কের বড়কাপন এলাকায় আক্কাস মিয়া ও অন্যরা তার ওপর হামলা চালায়। এ সময় অস্ত্র দিয়ে তাকে আঘাত করা হয়। পরে আহত অবস্থায় কৈতক হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় পরে আল আমীনের বাবা আনফর আলী ওরফে কাছা মিয়া বাদী হয়ে আক্কাস মিয়াসহ তিনজনকে আসামি করে ছাতক থানায় একটি হত্যা মামলা করেন। মামলার তদন্ত শেষে পুলিশ ২০১৭ সালে ৩০ জুন আদালতে অভিযোগপত্র দাখিল করে। সোমবার এই মামলায় রায় দেন আদালত।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved