শিরোনাম :
জন্মাষ্টমী উপলক্ষে ডিএমপি’র নির্দেশনা দেশের বাজারে দাম কমলো স্বর্ণের এবার মানি চেঞ্জারদের জন্যও ডলার বেচা-কেনায় সীমা নির্ধারণ আজ থেকে আমরাও মাঠে নামলাম : তথ্যমন্ত্রী আমাদের বিচার চাইতেও বাধা দেওয়া হয়েছে : প্রধানমন্ত্রী দেশে ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি আরও ৯৮ রোগী খেলা হবে নির্বাচনে, খেলা হবে রাজপথে : কাদের বিশ্বের পঞ্চম দূষিত শহর ঢাকা মরক্কোয় দাবানলে ৩ দমকল কর্মীর মৃত্যু সূচকের উত্থানে লেনদেন শেষ বৃহস্পতিবার পুঁজিবাজার বন্ধ গ্রিস-তুরস্ক সীমান্তে দ্বীপ থেকে ৩৮ অভিবাসী উদ্ধার গরীব-মধ্যবিত্তদের টিকে থাকা কঠিন হয়ে পড়ছে: ফখরুল যুক্তরাজ্যে ৯৮ শতাংশ পণ্য রপ্তানিতে শুল্কমুক্ত সুবিধা পাবে বাংলাদেশ প্রাথমিক স্কুলের কমিটিতে এমপিদের সুপারিশ অবৈধ : হাইকোর্ট

সীতাকুণ্ডে যমুনা শিপ ব্রেকার্সে আগুন, আহত ৪

  • শনিবার, ২৫ ডিসেম্বর, ২০২১

চট্টগ্রাম : চট্টগ্রামের সীতাকুণ্ডের শীতলপুরে এলাকার যমুনা শিপ ব্রেকার্স নামে একটি জাহাজ ভাঙ্গা কারখানায় কাজ করার সময় আগুন লেগে চার শ্রমিক আহত হয়েছেন। শনিবার (২৫ ডিসেম্বর) সকালে এ দুর্ঘটনা ঘটে।  বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রামের সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ।

আহতরা হলেন— সোহেল রানা (২৫), জাহিদ হাসান (২৬), মিজানুর রহমান (৪০) ও মোহাম্মদ ফিরোজ (২৪)।

পুলিশ কর্মকর্তা আবুল কালাম আজাদ বলেন, সকালে শ্রমিকরা যমুনা শিপ ব্রেকার্সে কাজ করতে গিয়েছিলেন। কাজ করার সময় সকাল সাড়ে ৮টার দিকে হঠাৎ আগুন লেগে যায়। এ ঘটনায় আহত চার জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে দায়িত্বরত সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আলাউদ্দিন তালুকদার বলেন, সীতাকুণ্ডে যমুনা শিপইয়ার্ডে কাজ করতে গিয়ে আহত চার জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়েছে ৷

এ ঘটনায় দগ্ধ সোহেল রানা ও জাহিদ হাসানকে চট্টগ্রাম মেডিকেল কলেজের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। পা ভেঙে যাওয়ায় ও কোমরে আঘাত পাওয়ায় মিজানুর রহমান ও ফিরোজকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ২৬নং ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে সিরিয়াস কেউ নেই।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved