শিরোনাম :
হজের আনুষ্ঠানিকতা শুরু রাতে র‍্যাবের সাঁড়াশি অভিযান, ৩১ ছিনতাইকারী আটক বিশ্বজুড়ে করোনায় মৃত্যু বেড়েছে, শনাক্ত সাড়ে ৭ লাখ পাঁচ দিনে এলো ৫ হাজার কোটি টাকা রেমিট্যান্স লিবিয়া উপকূলে নৌকাডুবি, নিহত ২২ অভিবাসী রাশিয়া-ইরান-ভারতের নতুন করিডোর, চ্যালেঞ্জ ছুড়বে পশ্চিমাদের! পদ্মা সেতুর নাট খোলা বায়েজিদের জামিন নামঞ্জুর ভোটকেন্দ্র দখল ও গোপনে সিল মারার অপসংস্কৃতি টিকিয়ে রাখতেই ইভিএমে বিএনপির ভয় : তথ্যমন্ত্রী দাম কমলো স্বর্ণের মগবাজারে নিজ ফ্লাটে চিকিৎসকের অর্ধগলিত লাশ মালয়েশিয়ায় কর্মী যাওয়ার খরচ নির্ধারণ বাংলাদেশে করোনায় আরও ৪ জনের মৃত্যু, শনাক্ত ১৭২৮ চীন নিয়ে যুক্তরাষ্ট্রের মিথ্যা তথ্য, বাংলাদেশকে সতর্ক করলেন লি জিমিং বন্যায় মৃত্যুর মিছিলে আরও তিনজন সহ, মোট ১১০ ডিএসইতে লেনদেন বেড়েছে ৩০০ কোটি টাকা

সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ মা-ছেলের মৃত্যু

  • মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১

ঢাকা : রাজধানীর মুগদা থানার মাতব্বর গলির পাঁচ তলা ভবনের নিচ তলায় রান্না ঘরের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ মা-ছেলের মৃত্যু হয়েছে।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তাদের ‍মৃত্যু হয়। নিহতরা হলেন- মা প্রিয়াংকা (৩২) এবং উরফ (৫)।

বিষয়টি নিশ্চিত করেছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন।

তিনি জানান, গতকাল (সোমবার) গ্যাস লিকেজ থেকে সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারের দগ্ধ চার জনকে আমাদের এখানে আনা হয়। পরে গতকাল রাত ১১টায় আইসিইউর ৭ নম্বর বেডে চিকিৎসাধীন অবস্থায় শিশু উরফ মারা যায়। তার শরীরের ৬৭ শতাংশ ফ্লেম বার্ন ও ইনহ্যালেশন ইনজুরি হয়েছিল। আজ ভোর ৩টায় আইসিইউর ১৬ নম্বর বেডে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় প্রিয়াংকা। তার শরীরের ৭২ শতাংশ ফ্লেম বার্ন ও ইনহ্যালেশন ইনজুরি হয়েছিল। আমাদের এখানে সুধাংশু এবং সেফালী নামে আরও দুজন চিকিৎসাধীন আছেন।

নিহত প্রিয়াংকার ভাই পলাশ ঢাকা পোস্টকে বলেন, সোমবার সকালে আমার বোন রান্না করতে গেলে চুলায় দিয়াশলাই দেওয়ার সঙ্গে সঙ্গে বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। পরে তাদের শেখ হাসিনা বার্নে নিয়ে আসা হয়। গতকাল রাতে আমার ভাগ্নে এবং ভোরে আমার বোনের মৃত্যু হয়েছে। বোন-ভাগ্নেকে হারিয়ে আমি বাকরুদ্ধ।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved