শিরোনাম :
ইউরোপে যাওয়ার পথে ভূমধ্যসাগর থেকে ৬৩ শরণার্থী উদ্ধার পাকিস্তানে প্রবল বর্ষণে ৭৭ জনের প্রাণহানি হজের আনুষ্ঠানিকতা শুরু রাতে র‍্যাবের সাঁড়াশি অভিযান, ৩১ ছিনতাইকারী আটক বিশ্বজুড়ে করোনায় মৃত্যু বেড়েছে, শনাক্ত সাড়ে ৭ লাখ পাঁচ দিনে এলো ৫ হাজার কোটি টাকা রেমিট্যান্স লিবিয়া উপকূলে নৌকাডুবি, নিহত ২২ অভিবাসী রাশিয়া-ইরান-ভারতের নতুন করিডোর, চ্যালেঞ্জ ছুড়বে পশ্চিমাদের! পদ্মা সেতুর নাট খোলা বায়েজিদের জামিন নামঞ্জুর ভোটকেন্দ্র দখল ও গোপনে সিল মারার অপসংস্কৃতি টিকিয়ে রাখতেই ইভিএমে বিএনপির ভয় : তথ্যমন্ত্রী দাম কমলো স্বর্ণের মগবাজারে নিজ ফ্লাটে চিকিৎসকের অর্ধগলিত লাশ মালয়েশিয়ায় কর্মী যাওয়ার খরচ নির্ধারণ বাংলাদেশে করোনায় আরও ৪ জনের মৃত্যু, শনাক্ত ১৭২৮ চীন নিয়ে যুক্তরাষ্ট্রের মিথ্যা তথ্য, বাংলাদেশকে সতর্ক করলেন লি জিমিং

সিরাজগঞ্জে ট্যাংক লরি-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ৩

  • বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১

সিরাজগঞ্জ : সিরাজগঞ্জের তাড়াশ উপজেলায় হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কে ট্যাংক লরি ও মোটরসাইকেল সংঘর্ষে মোটরসাইকেলের ৩ আরোহীর মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও একজন। তাকে তাড়াশ উপজেলা স্বস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৫টার দিকে ওই সড়কের ৬ নং সেতু এলাকায় এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। তবে তাৎক্ষণিকভাবে নিহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

বিষয়টি নিশ্চিত করেছেন হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লুতফর রহমান।

তিনি বলেন, একটি মোটরসাইকেলে করে চার আরোহী যাচ্ছিলেন। এ সময় যমুনা পরিবহনের একটি গ্যাসবাহী ট্যাংক লরির সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষ ঘটলে মোটরসাইকেলটি লরির নিচে চলে যায়। এ সময় ঘটনাস্থলেই ৩ জনের মৃত্যু হয়। বাকি একজনকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে পাঠানো হয়েছে।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved