শিরোনাম :
ইন্দোনেশিয়ায় ভূমিধসে নিহত ১৪ ফের আগ্রাসন চালালে ইসরায়েলে আরও ভয়াবহ হামলার হুঁশিয়ারি ইরানের বাংলাদেশি জাহাজ ছিনতাইয়ের সঙ্গে জড়িত ৮ জলদস্যু গ্রেপ্তার জাহাজে আর্মড গার্ড থাকলে এমন ঘটনা ঘটত না : পররাষ্ট্রমন্ত্রী পহেলা বৈশাখ নিয়ে ওবায়দুল কাদেরের বক্তব্য দূরভিসন্ধিমূলক: রিজভী নোয়াখালীর দুই নাবিকের মুক্তিতে স্বস্তি পরিবারের মাঝে কাল থেকে খুলছে ব্যাংক-বিমা-অফিস-আদালত সেপটিক ট্যাংকে কাজ করতে নেমে প্রাণ গেল ৩ শ্রমিকের ইরানে পাল্টা হামলায় সমর্থন নেই যুক্তরাষ্ট্রের, জানালেন বাইডেন বাংলাদেশে আশ্রয় নিলেন মিয়ানমারের ৯ সীমান্তরক্ষী কারা বৈশাখের চেতনাবিরোধী তা আজ প্রতিষ্ঠিত সত্য: কাদের মুক্তিপণের অর্থ যেভাবে পেল সোমালিয়ার জলদস্যুরা মুক্ত এমভি আবদুল্লাহ: কত ডলার দিতে হলো মুক্তিপণ? যুক্তরাষ্ট্রকে ইরানে হামলায় ভূমি ব্যবহারের সুযোগ দেবে না আরব দেশগুলো ইসরায়েলে হামলা চালাতে যাওয়া ইরানের অসংখ্য ড্রোন ধ্বংস করল জর্ডান

সায়েদাবাদে সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ ৬

  • শনিবার, ১৩ নভেম্বর, ২০২১

ঢাকা : রাজধানীর সায়েদাবাদ জনপথ মোড়ে সিলিন্ডার বিস্ফোরণে ছয় জন দগ্ধ হয়েছেন। এদের মধ্যে পাঁচ জনের অবস্থা আশংকাজনক।

শনিবার (১৩ নভেম্বর) বিকেল সোয়া ৫টার দিকে আওয়াল আমিরুল মোটর পার্টস মার্কেটের নিচতলায় এই বিস্ফোরণ হয়। দগ্ধদের শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

বিস্ফোরণে দগ্ধরা হলেন‑ আবুল কালাম (৫৮), শামসুদ্দিন রবিন (২৮), রিপন (৪৫), শফিক (৪০), বিশ্বনাথ (৫০) ও কবির (৪০)।

জানা যায়, জনপথ মোড় এলাকায় একটি দোকানে গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে আগুন ধরে যায়। এতে সেখানে থাকা সবাই দগ্ধ হয়েছেন। পরে, আশপাশের লোকজন আহতদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে আসেন।

বার্ন ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন জানান, ছয় জন রোগী এসেছেন। তবে তাৎক্ষণিক তারা কী পরিমাণ দগ্ধ হয়েছেন, তা জানাতে পারেননি।

পোস্তগোলা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার জহিরুল ইসলাম জানান, মার্কেটের নীচ তলায় গ্যাস সিলিন্ডার রং করা হয়। একটি বিস্ফোরণের আগুনের ফুলকিতে সেখানে থাকা কর্মচারীরা দগ্ধ হন। খবর পেয়ে ফায়ারের তিনটি ইউনিট ঘটনাস্থলে যায়। তবে তারা যাওয়ার আগেই আগুন নিভে যায়।

ধারণা করা হচ্ছে সিলিন্ডারের ভেতরে জমে থাকা গ্যাস থেকে এই বিস্ফোরণের ঘটনা ঘটতে পারে।

দগ্ধ শামসুদ্দিন রবিন জানান, ওই মার্কেটে তার ওয়েল্ডিং দোকান আছে। হঠাৎ পাশের দোকান থেকে আগুনের ফুলকিতে তার দুই হাত ও মুখমণ্ডল ঝলসে যায়। কীভাবে এই অগ্নিকাণ্ড হয়েছে, তিনি কিছুই জানেন না।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved