শিরোনাম :
রৌমারীতে মাসহ ৫ মাসের সন্তানকে গলা কেটে হত্যা সিভিল কেস ‘বেগুন ক্ষেতের মতো’, এটা পরিবর্তন করতে হবে বিএনপির সাংগঠনিক সম্পাদক হলেন আব্দুস সালাম কালবৈশাখী ঝড় কেড়ে নিল ৫ প্রাণ, ক্ষয়ক্ষতি ব্যাপক আরও বাড়ল সোনার দাম ফিনল্যান্ডে বিদ্যুতের পর এবার গ্যাস সরবরাহ বন্ধ করলো রাশিয়া সংকটে বিপর্যস্ত শ্রীলঙ্কায় জরুরি অবস্থা প্রত্যাহার ইপিবি প্রতিনিধিদলের ওয়ালটন হেডকোয়ার্টার পরিদর্শন, পণ্য রপ্তানিতে সহায়তার আশ্বাস খাদ্য সুরক্ষায় আন্তর্জাতিক সহযোগিতা বাড়াতে বাংলাদেশ প্রস্তুত: পররাষ্ট্র প্রতিমন্ত্রী সরকার বিএনপিকে আর টোপে ফেলতে পারবে না : মোশাররফ গ্যাস-বিদ্যুতের মূল্যবৃদ্ধি দেশে অরাজকতা হতে পারে: এফবিসিসিআই জুনে পদ্মা সেতুতে দাঁড়িয়ে মানুষ পূর্ণিমার চাঁদ দেখবে: কাদের কর্তৃত্ববাদী সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন নিয়ে আশংকা আছে : জি এম কাদের ৬০ শতাংশ বেতন বৃদ্ধির দাবি সরকারি কর্মচারীদের ঢাকা-চট্টগ্রামের সঙ্গে খাগড়াছড়ির যোগাযোগ বন্ধ

সাড়া ফেলেছে হুয়াওয়ে মেটবুক ডি১৫

  • রবিবার, ৮ মে, ২০২২

ঢাকা : দেশের বাজারে আসার পর থেকেই ব্যবহারকারীদের কাছ থেকে ব্যাপক সাড়া পেয়েছে চীনা বহুজাতিক প্রতিষ্ঠান হুয়াওয়ের মেটবুক ডি১৫। ইনটেলের ১১তম জেনারেশন কোরআই৫ প্রসেসরে তৈরি হুয়াওয়ের আগের যেকোনো প্রজন্মের কম্পিউটারের তুলনায় অধিকতর স্মার্ট ও উন্নত ফিচারসমৃদ্ধ নতুন এই মেটবুকটি সকল অবস্থাতেই অসাধারণ পারফরম্যান্স ও অভিজ্ঞতা দেবে। হুয়াওয়ে মেটবুক ডি১৫ এর দাম ৭৩ হাজার ৯৯৯ টাকা।

হুয়াওয়ে মেটবুক ডি১৫-তে মাল্টি-স্ক্রিন কোলাবোরেশন, ফিঙ্গারপ্রিন্ট পাওয়ার, ডুয়েল-অ্যান্টেনা ওয়াই-ফাই ৬ এবং রিভার্স চার্জিংয়ের মতো উদ্ভাবনী সব প্রযুক্তিগুলো যুক্ত করা হয়েছে।

আগের তুলনায় দ্রুত গ্রাফিক্স প্রসেসিং ক্ষমতার প্রদানের লক্ষ্যে এতে ইনটেল আইরিস এক্সই গ্রাফিক্স কার্ড রয়েছে, যার ফলে মেটবুক ব্যবহারকারীরা প্রয়োজনীয় কাজের ক্ষেত্রে উন্নত অভিজ্ঞতা পাবেন।

মেটাল বডির মিনিমালিস্ট ডিজাইনে তৈরি হুয়াওয়ের নতুন মেটবুকটিতে একটি ১৫ ইঞ্চি ফুল এইচডি আইপিএস অ্যান্টি-গ্লেয়ার ডিসপ্লে একিভূত রয়েছে। যার ৮৭% স্ক্রিন-টু-বডি রেশিও এবং ১৬:৯ অ্যাসপেক্ট রেশিও ভিউয়িংয়ের ক্ষেত্রে সিনেমাটিক অভিজ্ঞতা দেবে।

গুণগত মানের উৎকর্ষ সাধনে প্রতিশ্রুতিবদ্ধ হুয়াওয়ের তৈরি স্লিম ডিজাইনের ১ কেজি ৫৬০ গ্রাম ওজনের প্রতিটি মেটবুক ডি১৫-তে ব্যবহারকারীর প্রয়োজনীয় বৈচিত্র্যপূর্ণ পোর্টের সমাহার রয়েছে।

হুয়াওয়ের সুপারচার্জ সমর্থিত মেটবুক ডি১৫ বন্ধ থাকা অবস্থায়ও রিভার্স চার্জিং সুবিধা পাওয়া যাবে। হুয়াওয়ের সর্বাধুনিক সব প্রযুক্তি ছাড়াও ফিঙ্গারপ্রিন্ট পাওয়ার বাটন, রিসিজড ক্যামেরা এবং অন্যান্য উন্নত ফিচার মেটবুক ডি১৫-কে অধিকতর ব্যবহারবান্ধব ডিভাইস করে তুলবে।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved