শিরোনাম :
জন্মাষ্টমী উপলক্ষে ডিএমপি’র নির্দেশনা দেশের বাজারে দাম কমলো স্বর্ণের এবার মানি চেঞ্জারদের জন্যও ডলার বেচা-কেনায় সীমা নির্ধারণ আজ থেকে আমরাও মাঠে নামলাম : তথ্যমন্ত্রী আমাদের বিচার চাইতেও বাধা দেওয়া হয়েছে : প্রধানমন্ত্রী দেশে ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি আরও ৯৮ রোগী খেলা হবে নির্বাচনে, খেলা হবে রাজপথে : কাদের বিশ্বের পঞ্চম দূষিত শহর ঢাকা মরক্কোয় দাবানলে ৩ দমকল কর্মীর মৃত্যু সূচকের উত্থানে লেনদেন শেষ বৃহস্পতিবার পুঁজিবাজার বন্ধ গ্রিস-তুরস্ক সীমান্তে দ্বীপ থেকে ৩৮ অভিবাসী উদ্ধার গরীব-মধ্যবিত্তদের টিকে থাকা কঠিন হয়ে পড়ছে: ফখরুল যুক্তরাজ্যে ৯৮ শতাংশ পণ্য রপ্তানিতে শুল্কমুক্ত সুবিধা পাবে বাংলাদেশ প্রাথমিক স্কুলের কমিটিতে এমপিদের সুপারিশ অবৈধ : হাইকোর্ট

সাপাহার সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবকের মৃত্যু

  • শনিবার, ৮ জানুয়ারী, ২০২২

নওগাঁ : নওগাঁর সাপাহার উপজেলার হাপানিয়া কৃষ্ণস্বদা সীমান্তে ভারতীয় সীমান্ত রক্ষা বাহিনীর (বিএসএফ) গুলিতে এক বাংলাদেশি যুবককের মৃত্যু হয়েছে।

আজ শনিবার (৮ জানুয়ারি) ভোরে উপজেলার হাঁপানিয়া সীমান্তের ২৩৬ নম্বর পিলারের ১এস (মেইন পিলার) এর কাছে এ ঘটনা ঘটে।

নিহত ওই যুবকের নাম মকবুল হোসেন ওরফে সালাউদ্দিন (৩০)। তিনি সাপাহার উপজেলার ২ নম্বর গোয়ালা ইউনিয়নের কৃষ্ণস্বদা গ্রামের আলাউদ্দিন হোসেনের ছেলে।

নওগাঁ বিজিবি- ১৬ এর সিও (কমান্ডিং অফিসার) লেফটেন্যান্ট কর্নেল কবির বিএসএফের গুলিতে এক বাংলাদেশি যুবক নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, নিহত মকবুল ওরফে সালাউদ্দিনের মরদেহ বাংলাদেশ-ভারত সীমান্তের ২০০ গজ ভেতরে (ভারতীয় সীমান্ত) থাকায় হস্তান্তরের জন্য বিএসএফের সঙ্গে আলোচনা করে ব্যবস্থা নেওয়া হবে।

স্থানীয়রা জানান, শনিবার সকালে মাঠে কাজ করতে যেয়ে তারা দেখতে পান বাংলাদেশ-ভারত সীমান্তে ওই যুবকের মরদেহ পড়ে আছে। এরপর সাপাহার ১৬ বিজিবি ক্যাম্প এবং স্থানীয় থানায় খবর দেন।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved