শিরোনাম :
সিংড়ায় উপজেলা চেয়ারম্যান প্রার্থীসহ তিনজনকে অপহরণ প্রথম ধাপের উপজেলা নির্বাচনে ১৮৯১ মনোনয়নপত্র দাখিল নরসিংদীতে ইউপি সদস্যকে প্রকাশ্যে গুলি করে ও গলা কেটে হত্যা ঈদের পর প্রথম কার্যদিবসে শেয়ারবাজারে বড় দরপতন সদরঘাটের দুর্ঘটনায় আমরা জিরো টলারেন্স: প্রতিমন্ত্রী দেশে বিত্তশালীদের সংখ্যা বেড়েছে, যারা মূলত ‘বেনজীর’ শ্রেণীর’: রিজভী চট্টগ্রামে বস্তিতে আগুন, নিয়ন্ত্রণে ৯ ইউনিট বিএনপির জেলে থাকা ‘৬০ লাখ’ নেতাকর্মীর তালিকা চাইলেন ওবায়দুল কাদের ওমরা ভিসার মেয়াদ নিয়ে নতুন যে নির্দেশনা সৌদির সেপটিক ট্যাংকে নেমে বাড়ির মালিকসহ ২ জনের মৃত্যু হামলার আগে সতর্ক করেছিল ইরান, অস্বীকার যুক্তরাষ্ট্রের লক্ষ্মীপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যা, স্বামীর অবস্থা সংকটাপন্ন বিশ্বে দূষিত শহরের তালিকায় দ্বিতীয় ঢাকা ভারী বর্ষণের জেরে আফগানিস্তানে আকস্মিক বন্যা, নিহত অন্তত ৩৩ গাজীপুরে ‘জমে থাকা গ্যাস’ বিস্ফোরণে শিক্ষার্থীসহ দগ্ধ ২

সাত পাকে বাঁধা পড়লেন আনুষ্কা-আদিত্য

  • সোমবার, ২২ নভেম্বর, ২০২১

বিনোদন ডেস্ক : পরিবার এবং ঘনিষ্ঠদের উপস্থিতিতে রবিবার সাত পাকে বাঁধা পড়েন অভিনেতা আদিত্য শীল এবং অভিনেত্রী আনুষ্কা রঞ্জন।। প্রায় তিন বছর ধরে চুটিয়ে প্রেম করবার পর বিয়ের পিঁড়িতে বসছেন তারা।

মুম্বাইয়ে বসেছিল বিয়ের আসর। বিয়েতে বেগুনি রঙের লেহেঙ্গায় ধরা দেন আনুষ্কা। আদিত্য পরেছিলেন হালকা হলুদ রঙের ডিজাইনার পঞ্জাবি, সঙ্গে গলায় সাদা ওড়না ও মাথায় পাগড়ি পরেছিলেন।

বিয়ের অনুষ্ঠানে আবেগপ্রবণ আনুষ্কা, ধরে রাখতে পারেননি চোখের জল। তার চোখের জল মুখে দিলেন নতুন বর আদিত্য।

তারকা দম্পতির বিয়েতে উপস্থিত ছিলেন বলিউডের একঝাঁক তারকা। আলিয়া ভাট থেকে বাণী কাপুর, ভূমি পেদনেকর, ক্রিস্টেল ডিসুজা সুজান খান সকলে তাঁর বিয়েতে হাজির ছিলেন। এমনি সংগীতের অনুষ্ঠানেও হাজির ছিলেন।

এছড়াও বিয়েতে আমন্ত্রিতদের তালিকায় রয়েছে রাকেশ রোশন, আলি গোনি, জেসমিন বাসিন, মধুর ভান্ডারকর এবং তাঁর স্ত্রী, পুনম ধিলোন, বরুণ ধাওয়ানের মা লালি। আলিয়া ভাটের দিদি ভাটও বিয়ের অনুষ্ঠানে যোগদান করেছেন। এক কথায় এদিন ইন্ডাস্ট্রির রথী-মহারথীরা শামিল হয়েছিলেন আদিত্য-আনুষ্কাকে শুভেচ্ছা জানাতে।

ওয়েডিং পুল্লভ ও বাত্তি গুল মিটার চালু ছবিতে অভিনয় করেছেন আনুষ্কা। তুম বিন ২, স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২ ও ইন্দু কি জওয়ানি ছবিতে কাজ করেছেন আদিত্য শীল। মিউজিক ভিডিওতেও একসঙ্গে কাজ করেছেন আদিত্য-আনুষ্কা।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved