শিরোনাম :
তৃতীয় শ্রেণি থেকে কোডিং শেখানো হবে: শিক্ষামন্ত্রী দেশের মর্যাদা বাড়াতে জাতীয় ঐক্যের প্রয়োজন: পরিকল্পনামন্ত্রী বিশেষ অভিযানে রাজধানীতে গ্রেপ্তার শতাধিক : ডিএমপি দেশে ডেঙ্গুতে তিনজনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৪১০ ইন্দোনেশিয়ার জাভা দ্বীপে অগ্ন্যুৎপাত সন্ত্রাস-জঙ্গিবাদ ছাড়া কিছুই দিতে পারেনি বিএনপি : প্রধানমন্ত্রী বাংলাদেশকে বাঁচাতে আওয়ামী লীগকে বাঁচাতে হবে : কাদের বাংলাদেশিদের জন্য ওমরা পালনের নতুন নিয়ম সরকার নিজেরাই জঙ্গিবাদ করছে : মির্জা ফখরুল ১২ কেজি এলপিজির দাম বেড়ে ১২৯৭ টাকা পতন ঠেকাতে ক্ষমতাসীনরা জ্ঞানশূন্য হয়ে পড়েছে : রিজভী সংকটেও তৈরি পোশাকসহ রপ্তানি আয়ে সুবাতাস ইসলামী ব্যাংকে ‘ভয়ংকর নভেম্বর’ : অনুসন্ধানের নির্দেশ যুদ্ধ নয়, আমরা শান্তিতে বিশ্বাসী : প্রধানমন্ত্রী টুকু-নয়ন গ্রেফতার: যুবদলের বিক্ষোভের ডাক

সাংবাদিক আতিকের বাবার মৃত্যুতে মির্জা ফখরুলের শোক

  • মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১

ঢাকা : জনপ্রিয় অনলাইন নিউজপোর্টাল ব্রেকিংনিউজের সিনিয়র রিপোর্টার এস এম আতিক হাসান এর বাবা সাবেক স্বাস্থ্য পরিদর্শক লুৎফর রহমান (ইসহাক) এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মঙ্গলবার (৯ নভেম্বর) রাতে বিএনপির সহ-দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু স্বাক্ষরিত বিবৃতিতে তিনি এ শোক ও দুঃখ প্রকাশ করেন।

শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, ‘লুৎফর রহমান (ইসহাক) এর ইন্তেকালে তার শোকসন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি আমি গভীর সমবেদনা জ্ঞাপন করছি। সৎ, সজ্জন ও ধার্মিক মানুষ হিসেবে মরহুম লুৎফর রহমান (ইসহাক) নিজ এলাকায় সকলের নিকট সুপরিচিত এবং শ্রদ্ধাভাজন ছিলেন। পেশাগত জীবনে নীতিবান মানুষ হিসেবে তিনি তার দায়িত্ব নিষ্ঠা ও আন্তরিকতার সাথে পালন করেছেন। দোয়া করি-মহান রাব্বুল আলামীন যেন তার শোকাহত পরিবারের সদস্যদের ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন।’

বিএনপি মহাসচিব শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

এছাড়াও শোক জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, ইকবাল হাসান মাহমুদ টুকু, ভাইস-চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক, হাবিবুর রহমান হাবিব, সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী, যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল।

উল্লেখ্য, মঙ্গলবার বিকেলে বার্ধক্যজনিত কারণে সিরাজগঞ্জের শাহজাদপুরের নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি…রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved