শিরোনাম :
রুশ দখলে থাকা ভূমি পুনরুদ্ধার করছে ইউক্রেন পাহাড় ধসে সড়ক যোগাযোগ বন্ধ, সাজেকে আটকা হাজারো পর্যটক রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৩২ বিয়েবাড়িতে যাওয়ার সময় বাস খাদে, নিহত ২৫ পাকিস্তানের মাধ্যমে মিয়ানমারকে অস্ত্র দিচ্ছে চীন! উ. কোরিয়ার মিসাইলের জবাবে পাল্টা ৪ মিসাইল দ. কোরিয়া-যুক্তরাষ্ট্রের আপাতত কমে আগামী সপ্তাহে ফের বাড়তে পারে বৃষ্টি রাশিয়ায় গম আবাদ কমার আশঙ্কা, বিশ্ববাজারে উদ্বেগ শাশুড়িকে ধর্ষণের অভিযোগে জামাই গ্রেফতার ঘুমধুম সীমান্তে মাইন বিস্ফোরণে রোহিঙ্গার পা বিচ্ছিন্ন বিশ্বজুড়ে করোনায় প্রাণহানি ও সংক্রমণ বেড়েছে বিজয়া দশমীতে আজ প্রতিমা বিসর্জন উত্তরাখণ্ডে তুষারধসে ১০ পর্বতারোহীর মৃত্যু স্বাভাবিক হচ্ছে বিদ্যুৎ, বিপর্যয়ের কারণ অনুসন্ধানে কমিটি বিএনপির তুলনায় খারাপ কাজ করছে আওয়ামী লীগ: জিএম কাদের

সরকারি সহায়তা পেতে নিজ বোনকে বিয়ে

  • শুক্রবার, ১৭ ডিসেম্বর, ২০২১

অনলাইন ডেস্ক: সরকারি সহায়তা পেতে নিজ বোনকে বিয়ে করলেন এক যুবক। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তর প্রদেশের ফিরোজাবাদে। দুবাইভিত্তিক সংবাদমাধ্যম গালফ নিউজের প্রতিবেদনে এমনটি বলা হয়েছে।

গালফ নিউজের প্রতিবেদনে বলা হয়, ভারতের সমাজকল্যাণ মন্ত্রণালয়ের পক্ষ থেকে প্রতিটি রাজ্যে বিয়ের জন্য যুবক-যুবতীদের সহায়তা দেওয়া হয়। সেই সহায়তায় প্রত্যেক দম্পতিকে ৩৫ হাজার রুপি করে দেওয়া হয়। এর মধ্যে ২০ হাজার রুপি কনের ব্যাংক অ্যাকাউন্টে দেওয়া হয়। আর বাকি টাকা উপহার হিসেবে দেওয়া হয়ে থাকে।

স্থানীয়রা জানান, ১১ ডিসেম্বর এই সহায়তা পেতে নিজ বোনকে বিয়ে করে ওই যুবক। ফিরোজাবাদের তুন্দলা এলাকায় ওই দিন সব মিলিয়ে ৫১ দম্পতির বিয়ে হয়। পরে স্থানীয়রা ওই ভাইবোনকে চিনতে পারলে তাঁদের বিয়ের খবর জানাজানি হয়।

তুন্দলা ব্লক ডেভেলপমেন্ট অফিসার নরেশ কুমার বলেন, অভিযুক্ত ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। এই ঘটনায় একটি এফআইআর দায়ের করা হয়েছে।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved