শিরোনাম :
চীনে নতুন আতঙ্ক ছড়াচ্ছে ল্যাংগায়া ভাইরাস, আক্রান্ত ৩৫ দেশে ৩০ দিনের ডিজেল, ১৯ দিনের অকটেন মজুত আছে জুলাই পর্যন্ত নির্যাতনের শিকার ১১৯ সাংবাদিক, টিআইবির উদ্বেগ গরিব মানুষের দুঃসময় কেটে যাবে : অর্থমন্ত্রী বাংলাদেশে করোনায় আরও ১ জনের মৃত্যু, শনাক্ত ১৯৮ খোলাবাজারে ডলারের দাম ১১৯ টাকা ছাড়াল সংকট সাময়িক, মোকাবেলায় ঐকবদ্ধ্য থাকার আহবান স্থানীয় সরকার মন্ত্রীর বিমানবন্দরের সবাইকে ‘ভালো ব্যবহারের কোর্স’ করানোর সিদ্ধান্ত থালা-বা‌টি নি‌য়ে গরীব-মধ্যবিত্তদের মানববন্ধন নারী সহকর্মীকে আপত্তিকর মেসেজ, রসিক কর্মকর্তা সাময়িক বরখাস্ত বিপিসির লাভ-লোকসানের হিসাব জানতে চায় জনগণ : সিপিডি ইউক্রেন যুদ্ধের জন্যই তেলের দাম বেড়েছে : স্বাস্থ্যমন্ত্রী গদি টিকিয়ে রাখতে সরকার অর্থনীতির সংকট নিয়ে লুকোচুরি খেলছে: রিজভী বিএনপিরই রাজনীতি থেকে বিদায়ের সময় এসেছে: কাদের বাংলাদেশের বিশেষ কোনো দলকে সমর্থন করে না যুক্তরাষ্ট্র

সমাবেশে পুলিশ কর্তৃক হামলায় যুবদলের নিন্দা

  • বুধবার, ২২ ডিসেম্বর, ২০২১

ঢাকা : তিনবারের সফল প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন মজলুম দেশনেত্রী বেগম খালেদা জিয়া’র নিঃশর্ত মুক্ত ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণের দাবিতে হবিগঞ্জ জেলা বিএনপি আয়োজিত সমাবেশকে কেন্দ্র করে বর্তমান বিশ্বের কুখ্যাত স্বৈরাচার, নিশীরাতের ভোট ডাকাত, অবৈধ সরকারের নিয়োগকৃত বিশ্বের সবচেয়ে দর্নীতিগ্রস্থএবং খুনি পুলিশ বাহিনী কর্তৃক সমাবেশে আগত স্বাধীনতা ও স্বার্বভৌমত্ব প্রিয় জাতীয়তাবাদী শক্তির কর্মীদের উপর কাশ্মিরের স্বাধীনতাকামী মানুষের উপর যেভাবে ভারতীয় বাহিনী নির্বিচারে গুলি বর্ষণ করে ঠিক সেভাবে হবিগঞ্জের গণতন্ত্রকামী মানুয়ের উপর গুলি চালিয়ে শতশত মানুষকে গুলিবিদ্ধ করে আহত করার তীব্র নিন্দা ও প্রতিবাদ করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সাইফুল আলম নীরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু।

বিবৃতিতে নীরব-টুকু বলেন, বর্তমান বিশ্বের কুখ্যাত স্বৈরাচার নিশীরাতের ভোট ডাকাত অবৈধ সরকারের অপকর্ম ভোট ডাকাতি, টাকাপাচার, মানুষ খুন ও গুম সহ অনৈতিক কর্মের কারণে বিভিন্ন দেশে তাদের মুখোশ উন্মোচিত হওয়ায় গণতান্ত্রিক দেশ সমূহ থেকে তাদের অবাঞ্চিত করায় আজ তাদের পায়ের নীচের মাটি সরে গেছে। এ কারণে তারা আজ দিশেহারা হয়ে পড়েছে তাই একটি স্বাধীন দেশের মানুষের গণতান্ত্রিক অধিকার একটি শান্তিপূর্ণ সমাবেশকেও তারা ভয় পায়, যার জ্বলন্ত উদাহরণ আজকে হবিগঞ্জে পুলিশী হামলা করে শতশত মানুষকে গুলিবিদ্ধ করে আহত করা।

নেতৃদ্বয় বলেন, এই অবৈধ বাকশালী সরকারের দিন শেষ, এখন জাতির কাছে হিসেব দেওয়ার পালা। সারা বিশ্বের সরকারগণ এই অবৈধ দূর্ণীতিবাজ সরকার ও তার পাহারাদারদের লাল কার্ড দেখিয়ে দিয়েছে।

অবৈধ সম্পদ বাজেয়াপ্ত করছে। সে মুহুর্তে হবিহঞ্জের পুলিশ বাহিনী একটি শান্তিপূর্ণ সমাবেশ গুলি চালিয়ে পন্ড করে স্বৈরাচারের হিম্মত দেখাতে চায়! এইসব হিম্মত ওয়ালাদের মনেরাখা উচিৎ পার্শবর্তী প্রভ’রা আপনাদের সবার বোঝা বহন করতে পারবেনা, সেে ক্ষত্রে দেশের জণগনের কাছে তাদের টাকায় কেনা গুলি কোথায় খরচ করেছেন তার জবাব দিতে হবে।

অতএব হবিগঞ্জ জেলা যুবদল সাধারণ সম্পাদক জালাল আহমেদ সহ শতশত নেতাকর্মীদের উপর বর্বরোচিত হামলার বিচার বাংলার জমিনে খুব শীর্ঘই হবে। কেউ আর রক্ষা পাবেন না।

 

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved