শিরোনাম :
নাইজেরিয়ায় মসজিদে বন্দুক হামলা, ইমামসহ নিহত ১২ সূচকের সাথে লেনদেনও তলানিতে তৃতীয় শ্রেণি থেকে কোডিং শেখানো হবে: শিক্ষামন্ত্রী দেশের মর্যাদা বাড়াতে জাতীয় ঐক্যের প্রয়োজন: পরিকল্পনামন্ত্রী বিশেষ অভিযানে রাজধানীতে গ্রেপ্তার শতাধিক : ডিএমপি দেশে ডেঙ্গুতে তিনজনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৪১০ ইন্দোনেশিয়ার জাভা দ্বীপে অগ্ন্যুৎপাত সন্ত্রাস-জঙ্গিবাদ ছাড়া কিছুই দিতে পারেনি বিএনপি : প্রধানমন্ত্রী বাংলাদেশকে বাঁচাতে আওয়ামী লীগকে বাঁচাতে হবে : কাদের বাংলাদেশিদের জন্য ওমরা পালনের নতুন নিয়ম সরকার নিজেরাই জঙ্গিবাদ করছে : মির্জা ফখরুল ১২ কেজি এলপিজির দাম বেড়ে ১২৯৭ টাকা পতন ঠেকাতে ক্ষমতাসীনরা জ্ঞানশূন্য হয়ে পড়েছে : রিজভী সংকটেও তৈরি পোশাকসহ রপ্তানি আয়ে সুবাতাস ইসলামী ব্যাংকে ‘ভয়ংকর নভেম্বর’ : অনুসন্ধানের নির্দেশ

সবাইকে ক্ষমা করে দিলেন মাহি

  • মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২

বিনোদন ডেস্ক : ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি অভিনীত ‘যাও পাখি বলো তারে’ সিনেমা মুক্তির অপেক্ষায় এখন। আগামী ৭ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। ত্রিভুজ প্রেমের গল্পে নির্মিত এই সিনেমার মুক্তি উপলক্ষে ইতোমধ্যে টাইটেল গান প্রকাশ হয়েছে।

এর আগে গত ১২ সেপ্টেম্বর সুখবর দেন ‘অগ্নি’ খ্যাত নায়িকা। মা হতে যাওয়ার খবর জানান তিনি। সেই সময় এই অভিনেত্রী ফেসবুকে জানান, “আমি তো আমার জীবনের সর্বশ্রেষ্ঠ সময়গুলো পার করছি। দিনরাত কীভাবে চলে যাচ্ছে টেরই পাচ্ছি না। প্রচণ্ড আদর-যত্নে দিনগুলো কেটে যাচ্ছে। কারণ, আমি আল্লাহর অশেষ রহমতে মা হতে যাচ্ছি, ইনশাআল্লাহ। সবাই আমাদের জন্য দোয়া করবেন।”

মা হওয়ার খবরে ইন্ডাস্ট্রির তারকারা শুভেচ্ছা জানান মাহিকে। অভিনেত্রী বিষয়টি নিয়ে পরবর্তীতে উচ্ছ্বাস ও অনুভূতিও প্রকাশ করেন গণমাধ্যমে। মা হওয়ার খবর দেয়ার দুই সপ্তাহ পর এবার নতুন খবর দিলেন ‘আশীর্বাদ’ সিনেমার নায়িকা।

রোববার (২৫ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টায় ফেসবুকে মাহিয়া মাহি জানান, সবাইকে ক্ষমা করা দিয়েছেন তিনি। লিখেছেন, “বছরকে বছর যাদের যাদের প্রতি আমার প্রচণ্ড ঘৃণা ছিল, রাগ ছিল, অভিমান ছিল, যারা আমাকে ঠকিয়েছিল, আমার বিশ্বাস ভেঙ্গেছিল, যাদেরকে আমৃত্যু ক্ষমা না করার পণ করেছিলাম তাদের সবাইকে আজকে থেকে ক্ষমা করে দিলাম। আমার জন্য সবাই দোয়া করবেন, কেমন?”

কেন, কাকে কিংবা কী উদ্দেশ্যে এই স্ট্যাটাস দিয়েছেন এ বিষয়ে কিছু উল্লেখ করেননি নায়িকা। তবে তারকার এই পোস্টে মন্তব্যের ঘরে শুভেচ্ছা ও প্রশংসামূলক মন্তব্য করছেন শুভাকাঙ্ক্ষীরা।

প্রসঙ্গত, ৭ অক্টোবর মাহিয়া মাহি অভিনীত ‘যাও পাখি বলো তারে’ মুক্তি পেতে যাওয়া সিনেমায় আরও অভিনয় করেছেন আদর আজাদ, রাশেদ মামুন অপু, সুব্রত, মাহমুদুল ইসলাম মিঠু (বড়দা মিঠু), মাসুম বাশার, অভিনেত্রী রেবেকা, মিলি বাশার, লাবণ্য প্রমুখ। সিনেমাটির নির্বাহী প্রযোজক তমালিকা আকরাম।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved