শিরোনাম :
বাংলাদেশে করোনায় আরও ১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৫৯ তেলের মুনাফায় ভাসছে সৌদি মা-বাবার সনদ ছাড়াই করা যাবে জন্মনিবন্ধন আগামী বছর থেকে সপ্তাহে পাঁচ দিন ক্লাস: শিক্ষামন্ত্রী সু চির আরও ছয় বছরের কারাদণ্ড রাজধানীতে ক্রেনের গার্ডার পড়ে প্রাইভেটকারের ৪ যাত্রী নিহত চকবাজারে আগুন: ৬ মরদেহ উদ্ধার অস্বাভাবিক তেলের মূল্যবৃদ্ধির ফলে দেশ মহাসংকটে পড়বে: ইসলামী আন্দোলন বাংলাদেশ সংকটে নেই, বিশ্ব সংকটে আছে: নৌ-প্রতিমন্ত্রী আমার রক্তের ভেতরে আওয়ামী লীগ: সোহেল তাজ চকবাজারের আগুন নিয়ন্ত্রণে ডিম্বানু-শুক্রাণু ছাড়াই তৈরি হলো পৃথিবীর প্রথম ভ্রূণ জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে এগিয়ে যেতে চাই: তাপস সুদানে ভয়াবহ বন্যায় নিহত ৫২ প্রবাসীর স্ত্রীকে অচেতন করে ভিডিও ধারণ, গ্রেফতার ২

সপ্তম ধাপের ভোটের তারিখ ঘোষণা

  • বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১

ঢাকা: সপ্তম ধাপে দেশের ১৩৮টি ইউনিয়ন পরিষদে ভোট হবে আগামী ৭ ফেব্রুয়ারি। বুধবার রাতে নির্বাচন কমিশনের (ইসি) যুগ্ম সচিব এসএম আসাদুজ্জামান এ তথ্য জানান।

ইসি ঘোষিত তফসিল অনুযায়ী, নির্বাচনে মনোনয়নপত্র জমা দেয়ার শেষ সময় ১২ জানুয়ারি। মনোনয়নপত্র বাছাই হবে ১৫ জানুয়ারি। প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ২২ জানুয়ারি। প্রতীক বরাদ্দ ২৩ জানুয়ারি। আর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ৭ ফেব্রুয়ারি।

এর আগে চতুর্থ ধাপে দেশের ৮৩৮ ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হয় গত ২৬ ডিসেম্বর। পঞ্চম ধাপে আগামী বছরের ৫ জানুয়ারি ৭০৭ ইউপিতে এবং ষষ্ঠ ধাপে ৩১ জানুয়ারি ২১৯ ইউপিতে ভোট হওয়ার কথা রয়েছে।

করোনা পরিস্থিতির উন্নতি হওয়ার পর প্রথম ধাপে চলতি বছরের ২১ জুন ও ২০ সেপ্টেম্বর এবং দ্বিতীয় ধাপে ১১ নভেম্বর এবং তৃতীয় ধাপে ২৮ নভেম্বর ইউপি নির্বাচন অনুষ্ঠিত হয়।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved