শিরোনাম :
তৃতীয় শ্রেণি থেকে কোডিং শেখানো হবে: শিক্ষামন্ত্রী দেশের মর্যাদা বাড়াতে জাতীয় ঐক্যের প্রয়োজন: পরিকল্পনামন্ত্রী বিশেষ অভিযানে রাজধানীতে গ্রেপ্তার শতাধিক : ডিএমপি দেশে ডেঙ্গুতে তিনজনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৪১০ ইন্দোনেশিয়ার জাভা দ্বীপে অগ্ন্যুৎপাত সন্ত্রাস-জঙ্গিবাদ ছাড়া কিছুই দিতে পারেনি বিএনপি : প্রধানমন্ত্রী বাংলাদেশকে বাঁচাতে আওয়ামী লীগকে বাঁচাতে হবে : কাদের বাংলাদেশিদের জন্য ওমরা পালনের নতুন নিয়ম সরকার নিজেরাই জঙ্গিবাদ করছে : মির্জা ফখরুল ১২ কেজি এলপিজির দাম বেড়ে ১২৯৭ টাকা পতন ঠেকাতে ক্ষমতাসীনরা জ্ঞানশূন্য হয়ে পড়েছে : রিজভী সংকটেও তৈরি পোশাকসহ রপ্তানি আয়ে সুবাতাস ইসলামী ব্যাংকে ‘ভয়ংকর নভেম্বর’ : অনুসন্ধানের নির্দেশ যুদ্ধ নয়, আমরা শান্তিতে বিশ্বাসী : প্রধানমন্ত্রী টুকু-নয়ন গ্রেফতার: যুবদলের বিক্ষোভের ডাক

সন্তান হওয়ার পর কাজ কমিয়ে দেবো: প্রিয়াঙ্কা

  • শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২

বিনোদন ডেস্ক : বলিউড তারকা হিসেবে জনপ্রিয়তা লাভ করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। এখন তিনি আন্তর্জাতিক তারকা। হলিউডে নিয়মিত কাজ করেন। আবার বিয়েও করেছেন মার্কিন মুলুকে। সেখানকার সংগীতশিল্পী নিক জোনাসের সঙ্গে ঘর বেঁধেছেন সাবেক মিস ওয়ার্ল্ড।

নিক-প্রিয়াঙ্কার বিয়ে হয়েছে ২০১৮ সালে। তবে এখনো তারা সন্তান গ্রহণ করেননি। কয়েকমাস আগে তাদের সম্পর্ক ভাঙার গুঞ্জন ছড়িয়েছিল। তবে পরক্ষণেই স্পষ্ট জানিয়ে দেন, তারা একসঙ্গেই আছেন।

এবার সন্তান নেওয়ার প্রসঙ্গে মুখ খুললেন প্রিয়াঙ্কা চোপড়া। জানালেন, তিনি ও নিক দু’জনেই সন্তান নিতে চান। তবে সেটা সময় হলে নেবেন এবং সবাইকে জানাবেন।

এক ম্যাগাজিনে দেওয়া সাক্ষাৎকারে এসব কথা বলেন প্রিয়াঙ্কা। যেহেতু তিনি ও নিক কাজ নিয়ে ব্যস্ত থাকেন। সেক্ষেত্রে সন্তান নেওয়া কতখানি সম্ভব হবে, এ বিষয়টি জানতে চাওয়া হয় নায়িকার কাছে। উত্তরে প্রিয়াঙ্কা বলেন, “আমরা এতটাও ব্যস্ত না! একটি সন্তান আমাদের জীবনে এলে দু’জনেই কাজ করা কিছুটা কমিয়ে দেবো।’’

এর আগেও প্রিয়াঙ্কা সন্তান নেওয়ার কথা জানিয়েছিলেন। ওই সময় অবশ্য ‘টু ডু’ লিস্টের অংশ হিসেবে তিনি যুক্তরাষ্ট্রে নিজের বাড়ি কেনা ও সন্তান নেওয়ার কথা বলেছিলেন। ইতোপূর্বে নিউইয়র্কে বাড়ি কিনে ফেলেছেন। এবার সন্তানের পালা।

প্রসঙ্গত, প্রিয়াঙ্কাকে সর্বশেষ দেখা গেছে ‘দ্য ম্যাট্রিক্স রিসারেকশন’ সিনেমায়। এতে তার অভিনয় প্রশংসিত হয়েছে আন্তর্জাতিক অঙ্গনে। বলিউডে তার নতুন সিনেমা ‘জি লে জারা’। এখানে তার সঙ্গী হয়েছেন ক্যাটরিনা কাইফ ও আলিয়া ভাট।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved