শিরোনাম :
কেবিন ক্রুদের অন্তর্বাস পরা বাধ্যতামূলক করল পাকিস্তান টানা বন্ধে পুরোনো রূপে সদরঘাট রাশিয়ার অন্তর্ভুক্ত হলো ইউক্রেনের চার অঞ্চল, পুতিনের ঘোষণা ইউক্রেনে বেসামরিক গাড়িবহরে রাশিয়ার হামলা, নিহত অন্তত ২৩ ৩ দিনের মধ্যে সাগরে লঘুচাপ সৃষ্টি হতে পারে, বাড়বে বৃষ্টি বিএনপির পাকিস্তানই ভালো ছিল বক্তব্য এবং রডের মাথায় জাতীয় পতাকা একই সূত্রে গাঁথা : তথ্যমন্ত্রী প্রতিমাসে দেশে ধর্ষণের শিকার ৭১ শিশু বাংলাদেশে করোনায় আরও ১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৭০৮ বিবিসির ১০ ভাষার রেডিও সম্প্রচার বন্ধ হচ্ছে কাবুলে শিক্ষাপ্রতিষ্ঠানে আত্মঘাতী হামলা, নিহত ১৯ বিশ্বকাপের প্রাইজমানি ঘোষণা, চ্যাম্পিয়ন দল পাবে ১৬ কোটি টাকা মন্দির-মণ্ডপ পাহারায় নেতাকর্মীদের থাকতে বললেন ওবায়দুল কাদের সুষ্ঠু নির্বাচন যেন না হয় সেজন্য উঠে পড়ে লেগেছে আ. লীগ: রিজভী ছেলেকে প্রকাশ্যে আনলেন বুবলী চার মাসের সাজা এড়াতে সাড়ে ৫ বছর পলাতক, অবশেষে ধরা

সন্তানকে নিয়ে তৃতীয় বিয়ে করলেন নায়িকা

  • বুধবার, ১৭ নভেম্বর, ২০২১

বিনোদন ডেস্ক : ফের বিয়ে করলেন টালিউডের জনপ্রিয় নায়িকা পূজা বন্দ্যোপাধ্যায়। কয়েকদিন আগেই ইনস্টাগ্রামে জানিয়েছিলেন শীঘ্রই বিয়ের পীড়িতে বসতে চলেছেন তিনি। এই ঘোষণার পরপরই একে একে তার মেহেদি সন্ধ্যা, সঙ্গীত, গায়ে হলুদের অনুষ্ঠানের ছবি শেয়ার করেছেন ভক্তদের সঙ্গে।

মঙ্গলবার দেখা মিলল অভিনেত্রীর বিয়ের ছবি। তাতে গোলাপি শাড়ি এবং পাঞ্জাবিতে বিয়ের মালা পরিহিত, সদ্য বিবাহিত জুটিকে দেখে গেছে।

বুধবার সকালে পূজা ইনস্টাগ্রামে আরও দু’টি ছবি দিয়েছেন। বিবরণে লিখেছেন, ‘বিয়ের পরের সকাল। নিজেকে নতুন লাগছে।’ ছবিতে খোলাচুল, গাঢ় লাল সিঁদুরে সিঁথি আর গোলাপি শাড়িতে নতুন বউয়ের মতোই দেখাচ্ছিল তাকে। এ পর্যন্ত সব ঠিকই ছিল। এমনকি বিয়ের পোশাকে নায়িকার শিশুপুত্রের ছবিও ভক্তরা স্বাভাবিকভাবেই নিয়েছেন।

তবে গোলমাল বাঁধে ছবির ক্যাপশনে। ইনস্টাগ্রামে বিয়ের ছবি পোস্ট করে পুজা লিখেছেন, ‘নতুন করে বিয়ে করলাম। আবার। কুণাল বর্মা পতিদেব।’ আর এই ছবির বর্ণনা পড়ে ধন্দে পড়েছেন অনেকেই। প্রশ্ন এটাই যে, আবার বিয়ে কেন? কারণ নেটমাধ্যমের ছবির দৌলতে সবার জানা গত বছর দশেক ধরেই একসঙ্গে থাকেন পূজা এবং কুণাল। ২০২০ সালের মার্চে আইনত বিয়ে করেছেন। দু’জনের এক বছরের একটি সন্তানও আছে। নাম কৃষিভ।

তা হলে নায়িকা আরও একবার বিয়ে করলেন কেন! জবাব খুঁজতে গিয়ে ভক্তদের একাংশ মনে করছেন, এক বছর আট মাস আগে পূজা বিয়ে করেছিলেন আইনি প্রক্রিয়ায়। কিন্তু তখন সম্ভবত অতিমারি সংক্রান্ত কড়াকড়ির জন্যই সামাজিক অনুষ্ঠান হয়ে ওঠেনি। মঙ্গলবার আইনি বিয়েতে সেই সামাজিক স্বীকৃতির অভাব পূরণ হল। কুণাল অবশ্য পূজার দ্বিতীয় স্বামী। সেই হিসেবে সদ্যই সন্তান নিয়ে তৃতীয় বিয়েটা সেরে ফেললেন এই নায়িকা।

পূজার দ্বিতীয় এবং তৃতীয় বিয়ের পাত্র কুণালও পেশাদার অভিনেতা। হিন্দি ধারাবাহিক ‘তুঝ সঙ্গ প্রীত লাগাই সাজনা’য় একসঙ্গে কাজ করেছেন দুজন। পূজার প্রথম স্বামী অবশ্য অভিনয় জগতের কেউ ছিলেন না। নাম না জানা গেলেও তার পদবি জানা গেছে। কারণ ২০১৩ সালে বিচ্ছেদের পর পূজা বন্দ্যোপাধ্যায় হলেও তার আগে তার নাম ছিল পূজা বসু।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved