শিরোনাম :
নৌকাডুবি: মৃতের সংখ্যা বেড়ে ৫৬, নিখোঁজ অনেকে ইরানে হিজাব বিরোধী বিক্ষোভ, নিহত বেড়ে ৭৬ বিশ্বজড়ে করেনোয় ২৪ ঘণ্টায় বেড়েছে মৃত্যু, শনাক্ত নামল ২ লাখে মৃত বেড়ে ৫০, এখনো নিখোঁজ ৪০ ৯ অক্টোবর পবিত্র ঈদে মিলাদুন্নবী সা. রেমিট্যান্সে ডলারে কমলো ৫০ পয়সা আ.লীগের সঙ্গে জামায়াতের পরকীয়া চলছে কি না, প্রশ্ন টুকুর রাজপথ থেকে আ’লীগ ক্ষমতায় এসেছে, বন্দুকের নল থেকে নয়: কাদের আরও কমলো সোনার দাম বিদেশি পর্যটকদের জন্য বাংলাদেশ ভ্রমণে নিষেধাজ্ঞা প্রত্যাহার ‘শুধু বয়স-শারীরিক অসুস্থতায় দণ্ডিতকে জামিন দেওয়ার সুযোগ নেই’ মাদক কারবারে সাংবাদিক, পুলিশ, বিত্তবানরাও জড়িত: স্বরাষ্ট্রমন্ত্রী বাংলাদেশে করোনায় ৬ জনের মৃত্যু, শনাক্ত ৭১৮ দেশে ডেঙ্গুতে আরও ৩ জনের মৃত্যু, ২৪ ঘন্টায় হাসপাতালে ভর্তি ৪৮২ ইউক্রেনে আরও দুই গণকবরের সন্ধান

শ্রমিকদের বহনকারী বাস খাদে পড়ে পেরুতে নিহত ১৬

  • শনিবার, ২৮ আগস্ট, ২০২১

আন্তর্জাতিক ডেস্ক : দক্ষিণ আমেরিকার দেশ পেরুর আন্দিজ পর্বতমালা অংশে খনিশ্রমিকদের বহনকারী একটি বাস খাদে পড়ে ১৬ জন নিহত ও ২ জন আহত হয়েছে।

বাসটি চুক্তিভিত্তিকভাবে নিয়োজিত শ্রমিকদের এমএমজি লিমিটেডের লাস বামবাস তামাখনিতে নিয়ে যাচ্ছিল।

শুক্রবার ভোরের দিকে আপুরিমাক অঞ্চলের কোতাবামবাস প্রদেশে পাহাড়ি রাস্তায় মোড় নেওয়ার সময় এটি পাশের খাদে পড়ে যায়। খবর রয়টার্সের।

বাসটি রাস্তা থেকে প্রায় ২০০ মিটার নিচে পড়ে যায় বলে স্থানীয় একটি রেডিও স্টেশনের প্রতিবেদনে জানানো হয়েছে।

দুর্ঘটনার কারণ খতিয়ে দেখছে কর্তৃপক্ষ, খনি কোম্পানির পক্ষ থেকে তদন্তে সব ধরনের সহায়তারও আশ্বাস দেওয়া হয়েছে।

পেরুর অন্যতম বৃহত্তম লাস বামবাস খনিটি কোতাবামবাস ও পার্শ্ববর্তী একটি প্রদেশের মাঝে অবস্থিত।

দক্ষিণ আমেরিকার এ দেশটি বিশ্বের দ্বিতীয় বৃহত্তম তামা উৎপাদক দেশ। পেরুতে খাড়া পাহাড়ি রাস্তা থেকে নিচে পড়ে দুর্ঘটনাও বিরল নয়।

২০১৮ সালে রাজধানী লিমার কাছে একটি বাস পাহাড়ি রাস্তা থেকে ১০০ মিটার নিচে পাথুরে সৈকতে পড়ে যায়। ওই দুর্ঘটনায় ৪৮ জন নিহত হয়েছিল।

র বহনকারী বাস খাদে পড়ে পেরুতে নিহত ১৬

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved