শিরোনাম :
সীমান্তে আবারও গুলির শব্দ, আতঙ্কে স্থানীয়রা রংপুরকে হারিয়ে ফাইনালে কুমিল্লা সুগন্ধা বিচের নাম পরিবর্তনের সিদ্ধান্ত বাতিল সরকার উৎখাত ষড়যন্ত্রে বিডিআর বিদ্রোহ ঘটানো হয়েছিল: পররাষ্ট্রমন্ত্রী যুক্তরাষ্ট্রে বাংলাদেশি বাবা-মেয়ে নিহত রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে-৩ নেপাল থেকে কমে বিদ্যুৎ চায় বাংলাদেশ, চলছে দর কষাকষি কুলি থেকে কোটি টাকার বাড়ি-ফ্ল্যাট, রাজউকে প্লট রাজু শেখের ৭ মাসে হাফেজ হলেন ১১ বছর বয়সী আল মাহির ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: আরও ১ শিশুর মৃত্যু, মৃতের সংখ্যা বেড়ে-২ রাজধানীর যেসব এলাকায় ৩ ঘণ্টা গ্যাস থাকবে না মঙ্গলবার পদত্যাগ করলেন ফিলিস্তিনের প্রধানমন্ত্রী ‘মার্কিন প্রতিনিধিদল এলেই নালিশে ব্যস্ত হয়ে পড়ে বিএনপি’ অনিয়ম ধরা পড়ায় মদিনার ৫৯ আবাসিক হোটেল বন্ধ কনসার্টে নিয়ে তরুণীকে দলবেঁধে ধর্ষণ : মূল হোতা দিহান গ্রেপ্তার

শেষ মুহূর্তে গোল খেয়ে শীর্ষস্থান হাতছাড়া চেলসির

  • বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১

স্পোর্টস ডেস্ক : দুই দলের পয়েন্ট ছিল ১২। চ্যাম্পিয়ন্স লিগে ‘এইচ’ গ্রুপের শেষ ম্যাচ যদি জিততো চেলসি ও জুভেন্তাস, তাহলে গোল ব্যবধানে এগিয়ে থেকে ইউরোপসেরা দলটিই গ্রুপসেরা হয়ে চলে যেত শেষ ষোলয়। কিন্তু নিজেদের শেষ ম্যাচে গত রাতে জেনিথ সেইন্ট পিটার্সবুর্গের মাঠে ৩-৩ গোলে ড্র করেছে ব্লুজরা।

দিনের অন্য ম্যাচে জুভেন্তাস ঠিকই মালমোর বিপক্ষে ১-০ গোলে জয় তুলে নিয়েছে। তাতেই পাওলো ডিবালার দল গ্রুপসেরা হয়ে উঠে গেছে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলয়।

চেলসি অবশ্য প্রতিপক্ষের মাঠে ম্যাচটা শুরু করেছে দারুণভাবেই। টিমো ভের্নারের গোলে দলটি এগিয়ে গিয়েছিল ম্যাচের দ্বিতীয় মিনিটেই। তবে বিরতির একটু আগে জোড়া গোল হজম করে বিপদেই পড়ে যায় চেলসি।

চলতি মৌসুমেই দলে ভেড়া রোমেলু লুকাকু ৬২ মিনিটে গোল করে চেলসিকে সমতায় ফেরান। ৮৫ মিনিটে ভের্নারের গোলে ৩-২ ব্যবধানে এগিয়ে গ্রুপসেরা হওয়ার আশা উজ্জ্বলই করে ফেলে চেলসি। তবে অন্তিম সময়ের গোলে সে আশা ফিকে হয়ে যায় তাদের।

ম্যাচটা যখন চলছিল, তখনই জুভেন্তাসের মাঠে চলছে গ্রুপের অন্য ম্যাচটি। সেখানে ১৮ মিনিটে করা মইজে কিনের গোলেই জয় নিশ্চিত করে ফেলে জুভেরা। তাতেই ১৫ পয়েন্ট নিয়ে তুরিনের বুড়িরা গ্রুপের শীর্ষস্থান দখল করে বসে, যারা কিনা এই শেষ চ্যাম্পিয়ন্স লিগ ম্যাচেও চেলসির কাছে হেরেছিল ৪-০ গোলে। আর সেই চেলসি ১৩ পয়েন্ট নিয়ে গ্রুপ রানার্স আপ হয়ে চলে গেছে শেষ ষোলয়।

তবে চেলসি নিজেদের বিপদই ডেকে এনেছে খানিকটা। গ্রুপসেরা না হওয়ার কারণে শেষ ষোলয় রিয়াল মাদ্রিদ, বায়ার্ন মিউনিখ, কিংবা আয়াক্স-পোর্তোর কাউকে পেয়ে যেতে পারে প্রতিপক্ষ হিসেবে। অন্য দিকে জুভেন্তাসও অবশ্য গ্রুপ সেরা হয়ে শেষ ষোলয় প্রতিপক্ষ হিসেবে পেতে পারে পিএসজি, ইন্টার মিলান, অ্যাটলেটিকো মাদ্রিদের মতো দলকে। আগামী সোমবার এক অনুষ্ঠানে নির্ধারিত হবে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলর ড্র।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved