শিরোনাম :
ভারতে বিচার শেষে পি কে হালদারকে পাওয়া যেতে পারে: পররাষ্ট্রমন্ত্রী ইন্দোনেশিয়ায় পামের দাম ‘অর্ধেক’, মাথায় হাত চাষিদের ইভ্যালির এমডিসহ তিন জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি জঙ্গি ইস্যু সরকারের নতুন খেলা : আ স ম রব বাংলাদেশ শ্রীলঙ্কার মতো হওয়ার সুযোগ নেই: বিশ্বব্যাংক নেত্রকোনায় ফসলরক্ষা বাঁধ ভেঙে তলিয়ে যাচ্ছে জমির ফসল আকস্মিক ভাঙ্গনে মুছে যেতে বসেছে গোবিন্দগঞ্জের গ্রামটি বেসরকারি কর্মকর্তাদের বিদেশ ভ্রমণেও লাগাম, পরিপত্র জারি বিএনপির মুখে অর্থ পাচার নিয়ে কথা মানায় না : তথ্যমন্ত্রী সাংহাইয়ে ব্যবসা প্রতিষ্ঠান খুলছে আজ পি কে হালদারকে অর্থপাচারে সহায়তা করেছে সরকার : মোশাররফ ঈদে ওয়ালটনের ২০ লাখ টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক ও কোটি কোটি টাকার ফ্রি পণ্য ভারতের গম রপ্তানি বন্ধে বাংলাদেশে প্রভাব পড়বে ‘শক্তিশালী সেনাবাহিনী’ গড়ার লক্ষ্য নিয়ে এগোচ্ছে আফগানিস্তান পতন ধারায় লেনদেন চলছে

শেষ দিন পর্যন্ত নারায়াণগঞ্জবাসীর জন্য কাজ করবো

  • রবিবার, ১৬ জানুয়ারী, ২০২২

ঢাকা : নারায়াণগঞ্জবাসীর জন্য জীবনের শেষ দিন পর্যন্ত কাজ করে যাবার প্রতিশ্রুতি ব্যক্ত করেছেন ডা. সেলিনা হায়াৎ আইভী। রোববার নির্বাচন পরবর্তী প্রতিক্রিয়া জানাতে এসে সাংবাদিকদের সঙ্গে এভাবেই বলেন তিনি।

আইভী বলেন, নারায়াণগঞ্জের জনসাধারণদের প্রতি, ভোটারদের প্রতি, আমার কর্মীদের প্রতি যারা জীবনের রিস্ক নিয়ে আমার জন্য কাজ করেছে। আমি আমার জীবনের শেষ দিন পর্যন্ত নারায়াণগঞ্জ বাসীর জন্য কাজ করে যাবো।

ভোটের মাঠে ইঞ্জিনিয়ারিং হয়েছে, তৈমুর আলমের উদ্ধৃতি করে গণমাধ্যমকর্মীদের এমন প্রশ্নের জবাবে আইভী বলেন, ‘এমন কিছু আমার জানা নেই। আপনারা (গণমাধ্যমকর্মীরা) কি এমন কিছু দেখেছেন। আমি এতো গণমাধ্যম আগে কখনো নারায়াণগঞ্জের নির্বাচনে দেখিনি। আপনারা সারাদিন নারায়ণগঞ্জ ছিলেন। ইঞ্জিনিয়ারিং কোথায় হয়েছে। আমি সকাল থেকে বলছিলাম ভোট স্লো হচ্ছে। সেটা না হলে এক লক্ষ ভোটের ব্যবধান হতো। ভোট কাস্টিং আরো দ্রুত হলে আরো ভালো হতো।’

এ সময় ১০০ কেন্দ্রের ফলাফলে নৌকা প্রতীক নিয়ে ডা. সেলিনা হায়াত আইভীর ভোট ছিলো ৭৬ হাজার ১৩৭। অন্যদিকে নিকটতম প্রতিদ্বন্দ্বী হাতি প্রতীক নিয়ে তৈমুর আলম খন্দকারের ভোট ছিলো ৪৭ হাজার ৩৪৯ ভোট। ব্যবধান ছিলো ২৮ হাজার ৭৮৮ ভোট।

পরপর তিনবার জয়। কাকে এই জয় উৎসর্গ করবেন- সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে আইভী বলেন, এই জয় উৎসর্গ করছি জননেত্রী শেখ হাসিনাকে, এই জয় উৎসর্গিত নারায়ানগঞ্জের জনগনকে।

আমি কৃতজ্ঞতা জানাচ্ছি যারা আমায় আস্থায় নিয়ে আমার সঙ্গে কাজ করেছে।

সব ধরণের বাধা বিপত্তি অতিক্রম করে জনগণের জন্য কাজ করতে চাই উল্লেখ করে আইভী বলেন, নির্বাচন মানেই প্রতিবন্ধকতা। এসব প্রতিবন্ধকতা অতিক্রম করেই জয় পেয়েছি। আমার জনস্রোত না থাকলে এই জয় পাওয়া যেতো না। আমি কখনো মানুষকে মিথ্যা বলিনি, মিথ্যা আশ্বাস দেয় নাই। যেটা পেরেছি, সেটাই বলেছি। সবচেয়ে বড় কথা আমার দল আমার সাথে থেকেছে। আমার নেত্রী আমায় নৌকা প্রতিক দিয়েছেন। শেখ হাসিনার একজন ক্ষুদ্র কর্মী হিসেবে বলবো আমি সব সময় কৃতজ্ঞ থাকবো। আমি জনগণের জন্য কাজ করবো।

দায়িত্ব গ্রহণের পর নারায়াণগঞ্জের উন্নয়নে কাজ করার ইচ্ছে প্রকাশ করে আইভী বলেন, ‘আমাকে সুযোগ দিয়েছেন তারা। আমি কাজ করবো। উন্নয়নের চেষ্টা করবো। তৈমুর কাকা উন্নয়নের যে কথা বলেছে, তার সঙ্গে কথা বলে সেটাও করবো।’

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved