শিরোনাম :
‘শেখ হাসিনা জনকল্যাণমুখী নেতা, পদ্মাসেতু তার জ্বলন্ত দৃষ্টান্ত’ বিএনপির টার্গেট ঢাকা ঝগড়া থামাতে এসে প্রাণ গেলো যুবকের ইউক্রেনের লুহানস্কে রাশিয়ার হামলা, নিহত ১৩ চৌগাছা সীমান্তে সাড়ে ১৪ কেজি সোনা জব্দ রাজধানীর যেসব এলাকায় শনিবার গ্যাস থাকবে না দেশে আরও ৫০ জনের করোনা শনাক্ত বিদ্যুতের মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত নিলে লাগাতার হরতাল : ডাঃ ইরান সিরাজগঞ্জে ট্রেনে কাটা পড়ে শিশুসহ নিহত ২ ডেল্টা লাইফের শেয়ার কারসাজিতে হিরো ও তার পরিবার! বিএনপিসহ রাজনৈতিক দলগুলোর সঙ্গে সংলাপ শিগগির: সিইসি ‘তুই শিবির করিস’ বলে কলেজশিক্ষককে চড়-থাপ্পড় মারেন এমপি কাদেরের কোনো কথাই আমরা গুরুত্ব দেই না: ফখরুল রাজধানীতে মাদকবিরোধী অভিযান, গ্রেপ্তার ৯২ দেশের ক্ষতি করে খাদ্যপণ্য রপ্তানি করবে না রাশিয়া

শেরপুরে বাসের চাকায় পৃষ্ঠ হয়ে মোটরসাইকেল আরোহী নিহত

  • মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১

রীতেশ কর্মকার, শেরপুর প্রতিনিধি : শেরপুর জেলা শহরের পৌরসভার গৌরীপুর মহল্লার জামুর দোকান মোড়ে ২৮ ডিসেম্বর মঙ্গলবার বিকালে ঢাকা থেকে ছেড়ে আসা বকশীগঞ্জ গামী শুকরিয়া পরিবহনের একটি যাত্রীবাহী বাসের চাকায় পৃষ্ঠ হয়ে মোঃ ফজলুর রহমান ওরফে ফজলু (৬৫) নামে এক মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলেই নিহত হয়েছেন।

নিহত ফজলুর রহমান ওরফে ফজলু শেরপুর পৌরসভার ঢাকলহাটী মহল্লার মৃত মেহের সেকের ছেলে। এঘটনায় পুলিশ ঘাতক বাসটি আটক করলেও চালক ও হেলপার পালিয়ে যায়।

পুলিশ সূত্রে জানা গেছে, ঢাকা থেকে ছেড়ে আসা সীমান্তবর্তী জামালপুর জেলার বকশীগঞ্জ গামী শুকরিয়া পরিবহনের একটি যাত্রীবাহী বাস মঙ্গলবার বিকেলে শেরপুর পৌরসভার গৌরীপুর মহল্লার জামুর দোকান মোড়ে পৌঁছামাত্র ঢাকলহাটী মহল্লার বাসিন্দা মোটরসাইকেল আরোহী মোঃ ফজলুর রহমান ওরফে ফজলুকে ওই যাত্রীবাহী বাসটি পিছন থেকে তার মোটর সাইকেলটিকে ধাক্কা দেয়। এসময় মোঃ ফজলুর রহমান ওরফে ফজলু ছিটকে পড়লে বাসটির চাকায় তার মাথা পৃষ্ঠ হয়ে থেতলে গিয়ে ঘটনাস্থলেই মারা যান তিনি।

খবর পেয়ে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) বন্দে আলী, উপ-পরিদর্শক (এসআই) আবু রায়হান সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল গিয়ে নিহতের লাশ উদ্ধার করে লাশের সূরতহাল রিপোর্ট তৈরি শেষে ময়না তদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। এঘটনায় ঘাতক বাসটি পুলিশ আটক করে সদর থানায় নিয়ে যায়। এব্যাপারে সদর থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved