শিরোনাম :
বগুড়া-৪ আসনে ৮৩৪ ভোটে হারলেন হিরো আলম আরও বিপুল পরিমাণ সয়াবিন তেল কিনবে সরকার উপ-নির্বাচনে সুষ্ঠু ভোটের মধ্য দিয়ে গণতন্ত্রের বিজয় হয়েছে: কাদের ডিসেম্বরেই সংসদ নির্বাচন যে কৌশলে এরদোগানকে হারাতে চান বিরোধীরা জানুয়ারিতে ডেঙ্গুতে মারা গেছেন ৬ জন অনলাইনে ঘোষণা দিয়ে আনা যাবে ডলার আদানি কেলেঙ্কারি : আতঙ্কে ভারতীয় শেয়ার ছাড়ছেন বিদেশিরা সূচকের সাথে বেড়েছে লেনদেন হজে যেতে এবার জনপ্রতি খরচ হবে ৬ লাখ ৮৩ হাজার টাকা চাঁপাইনবাবগঞ্জে ভোটকেন্দ্রের ভেতর থেকে ককটেল উদ্ধার সগিরা মোর্শেদ হত্যা মামলায় পরবর্তী সাক্ষ্য ৭ ফেব্রুয়ারি ভাষাশহীদদের সম্মানে বাংলায় রায় দিলেন হাইকোর্ট সূচকের সামান্য উত্থানে লেনদেন চলছে শীতকালে ১৬ গুণ বেশি দূষিত ঢাকার বায়ু, শীর্ষে শাহবাগ

শেখ হাসিনা কোথাও ক্ষমতায় থাকার গ্যারান্টি পাচ্ছেন না: রিজভী

  • শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২

ঢাকা : বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, যতই দৌড়ঝাপ করুক শেখ হাসিনা আর ক্ষমতায় টিকে থাকতে পারবেন না। কোনো ধরনের দেনদরবার করে আর লাভ হবে না।

তিনি বলেন, শেখ হাসিনা আশ্রয় পাওয়ার জন্য নানা জায়গায় ছুটে বেড়াচ্ছেন। কিন্তু কোথাও ক্ষমতায় থাকার গ্যারান্টি পাচ্ছেন না। এ সরকারের বিরুদ্ধে সারাদেশের মানুষ জেগে উঠেছে। যত নির্যাতন করুক মিথ্যা মামলা দিক, হামলা করুক জনগণকে দমিয়ে রাখতে পারবে না। অচিরেই সরকারকে বিদায় নিতে হবে।

শনিবার (১০ সেপ্টেম্বর) গাজীপুর জেলা বিএনপির নেতাদের নিয়ে জিয়াউর রহমানের মাজারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এ সব কথা বলেন।

রিজভী বলেন, প্রধানমন্ত্রী প্রতিবেশী দেশ সফরে গিয়েছিলেন কীভাবে ক্ষমতা টিকিয়ে রাখা যায় সেই বোঝাপড়া করতে, দেশের স্বার্থে নয়। তিনি সীমান্ত হত্যা বন্ধ করতে পারেননি, তিস্তার পানির ন্যায্য হিস্যা আদায় করতে পারেননি। বরং দেশের স্বাধীনতা স্বার্বভৌমত্ব কতটুকু বিকিয়ে দিয়েছেন সে প্রশ্ন উঠেছে।

তিনি বলেন, এই সরকার সরকারি সন্ত্রাসের যে বলয় গড়ে তুলেছেন তারা ইতোমধ্যে নুরে আলম, আব্দুর রহিম, মো শাওনকে হত্যা করেছে। সংবিধানকে কাটাছিড়া করার পর যে টুকু অধিকার আমাদের আছে সেটুকুও আমরা পাচ্ছি না। সমাবেশে বাধা দেওয়া হচ্ছে, গুলি করে নেতাকর্মীদের হত্যা করছে। মানুষ এ অবস্থা আর চলতে দেবে না।

এ সময় বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, গাজীপুর জেলা সভাপতি ফজলুল হক মিলন, সাধারণ সম্পাদক শাহ রিয়াজুল হান্নান, স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক এসএম জিলানি, সাধারণ সম্পাদক রাজীব আহসান, কেন্দ্রীয় ও জেলা বিএনপির নেতা হুমায়ুন কবির খান, ডা. রফিকুল ইসলাম বাচ্চু, মজিবুর রহমান, শাহজাহান ফকির, তাহের মুসল্লী, অ্যাভোকেড কাজী খান, আজিজুর রহমান পেরা, রাশেদুল হকসহ কয়েক’শ নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved