শিরোনাম :
ভারতে বিচার শেষে পি কে হালদারকে পাওয়া যেতে পারে: পররাষ্ট্রমন্ত্রী ইন্দোনেশিয়ায় পামের দাম ‘অর্ধেক’, মাথায় হাত চাষিদের ইভ্যালির এমডিসহ তিন জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি জঙ্গি ইস্যু সরকারের নতুন খেলা : আ স ম রব বাংলাদেশ শ্রীলঙ্কার মতো হওয়ার সুযোগ নেই: বিশ্বব্যাংক নেত্রকোনায় ফসলরক্ষা বাঁধ ভেঙে তলিয়ে যাচ্ছে জমির ফসল আকস্মিক ভাঙ্গনে মুছে যেতে বসেছে গোবিন্দগঞ্জের গ্রামটি বেসরকারি কর্মকর্তাদের বিদেশ ভ্রমণেও লাগাম, পরিপত্র জারি বিএনপির মুখে অর্থ পাচার নিয়ে কথা মানায় না : তথ্যমন্ত্রী সাংহাইয়ে ব্যবসা প্রতিষ্ঠান খুলছে আজ পি কে হালদারকে অর্থপাচারে সহায়তা করেছে সরকার : মোশাররফ ঈদে ওয়ালটনের ২০ লাখ টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক ও কোটি কোটি টাকার ফ্রি পণ্য ভারতের গম রপ্তানি বন্ধে বাংলাদেশে প্রভাব পড়বে ‘শক্তিশালী সেনাবাহিনী’ গড়ার লক্ষ্য নিয়ে এগোচ্ছে আফগানিস্তান পতন ধারায় লেনদেন চলছে

শেখ হাসিনার সিদ্ধান্ত বিরোধীরা দলের লোক হতে পারে না: নানক

  • বুধবার, ৫ জানুয়ারী, ২০২২

ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্ত যারা মানবে না তারা কখনো দলের লোক হতে পারে না বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক।

বুধবার (৫ জানুয়ারি) বিকালে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগ ও সকল সহযোগী অঙ্গ সংগঠনের উদ্যোগে আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ ও ১৪ দলের সমর্থিত, জননেত্রী শেখ হাসিনার আস্থাভাজন মেয়র পদপ্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীর নৌকা প্রতীকের নির্বাচনের স্বপক্ষে আয়োজিত বিশাল কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমুর আলম খন্দকারকে উদ্দেশ্য করে তিনি বলেছেন, নির্বাচন আসলে অনেকে অনেক কথা বলেন। কখনো বলেন আমি চেয়ারপার্সন খালেদা জিয়ার উপদেষ্টা, আবার বলে আমি খালেদা জিয়ার উপদেষ্টায় নাই।

ওনাকে বিদায় দিয়ে দেওয়া হয়েছে। আবার বলে বিএনপির আহ্বায়ক, সে আহবায়কের পদ থেকেও সড়ে যায়। তারপর আবার বলে- আমি বিএনপির না জনগণের। সেই ব্যক্তিটির সম্পর্কে আপনাদের জানতে হবে, বুঝতে হবে।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে নানক বলেন, ডা. সেলিনা হায়াৎ আইভীর বাবা কে ছিলেন সেটা আপনারা সবাই জানেন। ডা. সেলিনা হায়াৎ আইভীর বাবা এদেশের মানুষের জন্য অত্যন্ত পরিশ্রম এবং সংগ্রাম করে গিয়েছেন। সেই চুনকা ভাইয়ের মেয়ে ডা. সেলিনা হায়াৎ আইভী। আমরা আপনাদের কাছে হাত জোর করে দুই হাত পেতে ভিক্ষা চাচ্ছি আগামী নির্বাচনে ডা. সেলিনা হায়াৎ আইভীকে ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করেন।

তিনি আরো বলেন, দল করব শেখ হাসিনার, পার্টি করব শেখ হাসিনার, শেখ হাসিনার দলের পদ দেব কিন্তু শেখ হাসিনা সিদ্ধান্ত যেটা দিবে সেই সিদ্ধান্ত যারা মানবে না তারা কখনো দলের লোক হতে পারে না। তারা মোনাফেক, মোনাফেক এবং মোনাফেক। এই মোনাফেকদের চিনতে হবে।

এই মোনাফেক সাপের চেয়েও খারাপ। সাপকে বিশাস করা যায়, মোনাফেককে বিশ্বাস করা যায় না। জননেত্রী শেখ হাসিনা বড় আশা নিয়ে ডা. সেলিনা হায়াৎ আইভীকে মনোনয়ন দিয়েছেন। তাকে গত নির্বাচনে ৮৪ হাজার ভোটে নির্বাচিত করেছিলেন। এবার আমাদের বিশ্বাস, শেখ হাসিনাকে দেখিয়ে দিন লক্ষাধিক ভোটে বিজয়ী করে।

সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমানের সভাপতিত্বে উক্ত কর্মীসভায় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান, যুগ্ন সাধারণ সম্পাদক আ, ফ, ম, বাহাউদ্দিন নাসিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, মির্জা আজম এমপি, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া বেগম, শিক্ষা বিষয়ক সম্পাদক সামছুন্নাহার চাঁপা, এড. সানজিদা খানম, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়াসহ প্রমুখ।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved