শিরোনাম :
আন্দোলনের প্রস্তুতি বিএনপির, মাথায় লক্ষাধিক মামলা মুক্তির দূত হয়ে দেশে আসেন শেখ হাসিনা: নানক এবার ১০ শতাংশ কমে এলএনজি কিনল সরকার লবণ কারখানার দেয়াল ধসে ১২ শ্রমিকের মৃত‌্যু হজযাত্রী নিবন্ধনের সময় ৪ দিন বাড়লো খালেদাকে পদ্মা সেতুতে নিয়ে টুস করে ফেলে দেওয়া উচিত: প্রধানমন্ত্রী ৯ সচিব পদে রদবদল, নতুন চেয়ারম্যান পেল রাজউক বাড়ছে বন্যার পানি, সিলেটে পানিবন্দি ১৫ লাখ মানুষ কান উৎসবে বঙ্গবন্ধু বায়োপিকের ট্রেইলার উদ্বোধনে ফ্রান্সের পথে তথ্যমন্ত্রী বিদ্যুতের দাম ৫৮ শতাংশ বাড়ানোর সুপারিশ শেখ হাসিনা না ফিরলে বঙ্গবন্ধু হত্যার বিচার হতো না: আমু ৫ জুন বসছে বাজেট অধিবেশন ঋণখেলাপি: পিপলস লিজিংয়ের ২৫ জনকে গ্রেপ্তারের নির্দেশ ‘অরুণাচল সীমান্তের কাছে সামরিক কাঠামো তৈরি করছে চীন’ ভারত থেকে গম আমদানিতে নিষেধাজ্ঞা নেই : খাদ্যমন্ত্রী

শার্শায় স্কুলছাত্রী ধর্ষণের ৯ দিনেও গ্রেফতার হয়নি ধর্ষক

  • বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১

যশোর : যশোরের শার্শার পল্লীতে ষষ্ঠ শ্রেণীর এক স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় থানায় মামলা হলেও ৯দিনেও গ্রেফতার করতে পারেনি পুলিশ। পুলিশ বলছে ধর্ষককে আটকের চেষ্টা অব্যাহত আছে। শার্শা উপজেলার কায়বা ইউনিয়নের রুদ্রপুর গ্রামে এ ধর্ষনের ঘটনা ঘটে গত ২১ ডিসেম্বর সন্ধ্যায়। পারিপাশ্বিক চিন্তা করে মেয়ের স্বজনেরা বিষয়টি কোন সংবাদকর্মীকে জানাননি। বিভিন্ন মাধ্যমে ঘটনার বিষয়টি আজ বুধবার সংবাদকর্মীরা জেনে যান।

নির্যাতিত ছাত্রীর পরিবার সূত্রে জানা যায়, ওই স্কুল ছাত্রী স্কুলে যাওয়া আসার সময় একা পেলে কুপ্রস্তাব দিতো একই গ্রামের আনসার আলী গাজীর বখাটে ছেলে প্রাইভেটকার চালক বজলু গাজী। ঘটনার দিন গত ২১ ডিসেম্বর সন্ধায় প্রাইভেট পড়া শেষে বাড়ি ফিরছিল ওই স্কুল ছাত্রী। এ সময় ওৎ পেতে থাকা বজলু গাজী তাকে জোরপূর্বক ধরে একটি ঘরে নিয়ে যায় এবং ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে মুখে ওড়না পেচিয়ে ধর্ষণ করে। পরে ওই কিশোরীর আর্ত চিৎকারে এলাকার লোকজন ছুটে আসলে ধর্ষক বজলু তাকে ফেলে দৌড়ে পালিয়ে যায়। পরে বিষয়টি পরিবারকে জানালে তার বাবা বাদী হয়ে বজলুকে আসামি করে পরের দিন সকালে শার্শা থানায় একটি মামলা দায়ের করেন। ঘটনার ৯দিন অতিবাহিত হলেও ধর্ষক বজলু গাজীকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। পলাতক থেকে বিষয়টি মিমাংসার জন্য বিভিন্ন মহলে যোগাযোগ রাখছে ধর্ষক।

এ ব্যাপারে শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি বদরুল আলম খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ বিষয়ে ভিকটিমের জবানবন্দি রেকর্ডসহ ডাক্তারী পরীক্ষা সম্পন্ন করা হয়েছে। থানায় একটি ধর্ষণ মামলা রুজু হয়েছে। ধর্ষককে আটকের চেষ্টা অব্যাহত আছে বলে তিনি জানান।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved