শিরোনাম :
ভারতে বিচার শেষে পি কে হালদারকে পাওয়া যেতে পারে: পররাষ্ট্রমন্ত্রী ইন্দোনেশিয়ায় পামের দাম ‘অর্ধেক’, মাথায় হাত চাষিদের ইভ্যালির এমডিসহ তিন জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি জঙ্গি ইস্যু সরকারের নতুন খেলা : আ স ম রব বাংলাদেশ শ্রীলঙ্কার মতো হওয়ার সুযোগ নেই: বিশ্বব্যাংক নেত্রকোনায় ফসলরক্ষা বাঁধ ভেঙে তলিয়ে যাচ্ছে জমির ফসল আকস্মিক ভাঙ্গনে মুছে যেতে বসেছে গোবিন্দগঞ্জের গ্রামটি বেসরকারি কর্মকর্তাদের বিদেশ ভ্রমণেও লাগাম, পরিপত্র জারি বিএনপির মুখে অর্থ পাচার নিয়ে কথা মানায় না : তথ্যমন্ত্রী সাংহাইয়ে ব্যবসা প্রতিষ্ঠান খুলছে আজ পি কে হালদারকে অর্থপাচারে সহায়তা করেছে সরকার : মোশাররফ ঈদে ওয়ালটনের ২০ লাখ টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক ও কোটি কোটি টাকার ফ্রি পণ্য ভারতের গম রপ্তানি বন্ধে বাংলাদেশে প্রভাব পড়বে ‘শক্তিশালী সেনাবাহিনী’ গড়ার লক্ষ্য নিয়ে এগোচ্ছে আফগানিস্তান পতন ধারায় লেনদেন চলছে

লোকেরা কেবলই আমার খুঁত ধরেছে, আমার মধ্যে কমতি খুঁজছে: শ্রীলেখা

  • শনিবার, ১ জানুয়ারী, ২০২২

বিনোদন ডেস্ক : সময় এবং স্রোত কারো জন্য অপেক্ষা করে না। সময় চলমান। নিজ গতিতে নিজ নিয়মেই বয়ে চলে। বর্তমান চোখের পলকে হয়ে যায় অতীত। যেমনটা হতে চলেছে ২০২১ সালের ক্ষেত্রে। গোটা একটা বছর শেষ হতে চলল। আর এই ২০২১ কে হাসি-কান্না মেশানো চিঠি লিখে বিদায় জানালেন ভারতীয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

শ্রীলেখার ২০২১-এ একদিকে যেমন ভেনিসের আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালে একমাত্র ভারতীয় হিসেবে প্রতিনিধিত্ব করেছেন, অন্যদিকে হারিয়েছেন জীবনের প্রথম হিরো ও সবচেয়ে কাছের বন্ধু বাবাকে। আরও অনেক ছোটবড় ঘটনা ঘটেছে এই অভিনেত্রীর জীবনে। বছর শেষে ২০২১-কে নিয়ে সোশ্যাল মিডিয়ায় খোলা চিঠি লিখেছেন এই অভিনেত্রী। নিচে শ্রীলেখার চিঠিটি হুবহু তুলে ধরা হলো।

“প্রিয় ২০২১, তোমাকে আলবিদা জানাতে এসেছি। তুমি এক রাজকন্যার থেকে তার বাবাকে ছিনিয়ে নিয়েছ। তাকে বরাবরের মতো অনাথ করে দিয়েছ। তাই তোমাকে কিছুতেই ভুলতে পারব না এই জীবনে। সেই তুমিই আমাকে এমন সম্মান দিয়েছ, যা আমি কোনোদিন কল্পনাও করতে পারিনি। আমাকে সেই মঞ্চে পৌঁছে দিয়েছ, অর্থাৎ ভেনিসের আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যাল নিয়ে গিয়েছ। এবং এমন সময় নিয়ে গিয়েছ, যখন আমার নিজের শহরের লোক কেবলই আমার খুঁত ধরেছে। আমার মধ্যে কমতি খোঁজার চেষ্টা করেছে। চোখে জল নিয়ে, মুখে ভাঁজ রেখে বলতে চাই ‘কে সেরা সেরা, হোয়াইট উইল বি উইল বি…”

কিছুদিন আগেই মুক্তি পায় শ্রীলেখা মিত্র অভিনীত ও শুভ্রজিৎ মিত্র পরিচালিত ‘অভিযাত্রিক’ ছবিটি। রানুদির চরিত্রে অভিনয় করেছেন শ্রীলেখা। প্রশংসিত হয়েছে শ্রীলেখার পারফরম্যান্সও। ভেনিসে আদিত্য বিক্রম সেনগুপ্ত পরিচালিত ‘ওয়ান্স আপন আ টাইম ইন ক্যালকাটা’ দেখানো হয়েছিল। সেই ছবিতেও অভিনয় করেছেন শ্রীলেখা। সেই কারণেই তার ভেনিস যাওয়া। ছবিটি নিয়ে বেশ আশাবাদী অভিনেত্রী। তার বিশ্বাস দর্শকের মন ছুঁয়ে যাবে সেই ছবিও।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved