শিরোনাম :
আবারও বাড়ল বিদ্যুতের দাম, প্রজ্ঞাপন জারি বাংলাদেশে কেন অফশোর ব্যাংকিং চালু হচ্ছে বেইলি রোডে রেস্টুরেন্টে আগুন, নিয়ন্ত্রণে ১০ ইউনিট গাজায় ত্রাণ দেওয়ার সময় ইসরায়েলি বাহিনীর নির্বিচার গুলি, নিহত ১০৪ টেকনাফ সীমান্তে ফের মর্টার শেল ও গুলির শব্দ বাড়ছে করোনা, ফেব্রুয়ারিতে মৃত্যু ৮ জনের ১১টি ক্রয় প্রস্তাব অনুমোদন দিয়েছে মন্ত্রিসভা হাজার লোকের বিপরীতে হাসপাতালে রয়েছে একটি বেড: স্বাস্থ্যমন্ত্রী বিএনপি-জামায়াত ইসরায়েলের দোসর: পররাষ্ট্রমন্ত্রী রাখাইনের মিনবিয়া শহরের দখল নিলো আরাকান আর্মি অভাব অনটনে বৃদ্ধের আত্মহত্যা স্বামীকে জিম্মি করে গর্ভবতী স্ত্রীকে ধর্ষণ, মারা গেছে গর্ভের সন্তান সব সঞ্চয় ফিলিস্তিনি শিশুদের দান করে গেছেন সেই মার্কিন বিমান সেনা সূচক পতনে শেষ হয়েছে সপ্তাহের শেষ কার্যদিবস মালয়েশিয়ায় ১৪ হাজারেরও বেশি অবৈধ অভিবাসী গ্রেফতার

লিখটেনস্টাইনকে গুনে গুনে ‍৯ গোল দিল জার্মানি

  • শুক্রবার, ১২ নভেম্বর, ২০২১

স্পোর্টস ডেস্ক : ২০২২ কাতার বিশ্বকাপের ইউরো অঞ্চলের বাছাই পর্বে দেখা গেল গোল আর গোল। সবই অবশ্য এক পক্ষের। একে একে ৯ গোল দিল জার্মানি। প্রতিপক্ষ লিখটেনস্টাইন যদিও ১০ জনের দল হয়ে পড়েছিল ম্যাচের ৯ম মিনিটেই। এরপর আর হেন্সি ফ্লিকের দলকে পায় কে!

বৃহস্পতিবার রাতে লিখটেনস্টাইনকে ৯-০ গোলে উড়িয়ে দিয়েছে ২০১৪ বিশ্বকাপের চ্যাম্পিয়নরা। এই ম্যাচে আনুষ্ঠানিকভাবে বিদায় দেওয়া হয় দেশটির সাবেক কোচ জুয়াখিম লোকে। আগেই অবশ্য দায়িত্ব ছেড়েছিলেন তিনি।

ইয়েন্স হোফের লাল কার্ড পাওয়া দিয়ে শুরু লিখটেনস্টাইনে দুঃস্বপ্নের। পেনাল্টি থেকে জার্মানিকে এগিয়ে দেন ইলকাই গিনদোয়ান। এরপর ২০তম মিনিটে আত্মঘাতী গোলে দ্বিতীয় গোল হজম করে জার্মানি। দুই মিনিট পর লেরয় সানে ও ম্যাচের ২৩তম মিনিটে মার্কো রয়েস লক্ষ্যভেদ করেন।

দ্বিতীয়ার্ধের শুরুতে ফের এগিয়ে যায় জার্মানি। ৭৬ থেকে ৮৯-এই ১৩ মিনিটে আরো চার গোল হজম করে লিখটেনস্টাইন। শুরুটা করেন থমাস মুলার। এরপর ৮০তম মিনিটে রিডল বাকু, ৮৬তম মিনিটে পান দ্বিতীয় গোল। সবশেষ আত্মঘাতী গোল করেন মাক্সিমিলিয়ান গাপেল!

এ নিয়ে ৯ ম্যাচে ৮ জয় ও এক হারে ২৪ পয়েন্ট নিয়ে বাছাইয়ে ‘জে’ গ্রুপে শীর্ষে রয়েছে জার্মানি। কেবল এক পয়েন্ট লিখস্টাইনের।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved