শিরোনাম :
দেশ যে এগিয়ে যাচ্ছে তা জনগণকে জানাতে হবে: তথ্যমন্ত্রী বাংলাদেশে মোটামুটি ভালো পরিমাণে টাকা আছে: পরিকল্পনামন্ত্রী দুর্গাপূজায় জ‌ঙ্গি হামলার শঙ্কা র‌য়ে‌ছে: ডিএম‌পি ক‌মিশনার অস্ত্র সহায়তায় ইউক্রেনকে নতুন করে ১১০ কোটি ডলার দেবে যুক্তরাষ্ট্র দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে নিম্ন ও মধ্যবিত্তরা বিলুপ্তির পথে : ডা. ইরান শেখ হাসিনার হাত ধরেই উন্নত দেশ গড়ব : মেয়র তাপস মুষ্টিমেয় রাজনৈতিক লোক সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করতে চায় : আমু ২৪ ঘণ্টায় ৫০৬ ডেঙ্গুরোগী হাসপাতালে ভর্তি নার্স-সিন্ডিকেট চক্র পাচার করছে লাখ লাখ টাকার ওষুধ তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থায় ফিরে যাওয়ার সুযোগ নেই: আইনমন্ত্রী আন্দোলনের ঘোষণায় ১৩ বছর, মানুষ বাঁচে কয় বছর: বিএনপিকে কাদের ৫ বছর রোহিঙ্গাদের লালন না করতে হলে দেশ আরও উন্নত হতো ইরানে বিক্ষোভ: হিজাব বিতর্কের আড়ালে কী? আজ কোনো অভিযোগ নাই, অনুযোগ নাই : বিদায় আইজিপি বিজিবিকে অত্যাধুনিক বাহিনী হিসেবে গড়ে তোলা হচ্ছে

লাপাত্তা পপি, বিরক্ত ফেসবুক অ্যাডমিন

  • বুধবার, ১৭ নভেম্বর, ২০২১

বিনোদন ডেস্ক : ঢালিউডপাড়ায় অনেক দিন থেকেই গুঞ্জন, এক ব্যবসায়ীকে বিয়ে করেছেন চিত্রনায়িকা পপি। শোনা যায়, রাজধানীতেই সংসার পেতেছেন তিনি। এর মধ্যে ২৮ অক্টোবর চলচ্চিত্রপাড়ায় গুঞ্জন ছড়ায়, পুত্রসন্তানের মা হয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া এই চিত্রনায়িকা।

যদিও এসব খবরের একটারও সত্যতা নিশ্চিত করা যায়নি। এদিকে প্রায় এক বছর হলো আড়ালে পপি। বন্ধু, সহকর্মী, সংবাদকর্মী—কেউই তাঁর নাগাল পাচ্ছেন না। এমনকি পপির পরিবারের লোকেরাও জানেন না তাঁর হদিস। তাঁর ব্যবহার করা ফোন নম্বরটিও বন্ধ। কোথাও না পেয়ে পপির ফেসবুক ইনবক্সে প্রতিদিনই কেউ না কেউ খুদে বার্তা পাঠাচ্ছেন বা ফোন করছেন। আর এতেই সমস্যায় পড়েছেন পপির ফেসবুক আইডির অ্যাডমিন ঊষা সরদার। শেষে আর না পেরে পপিকে ট্যাগ করে সবার উদ্দেশে একটি লম্বা স্ট্যাটাস দিয়েছেন তিনি।

তাতে লিখেছেন, ‘সবাইকে সালাম, আমি ঊষা সরদার, পপি আপু আমাকে তাঁর বোনের মতো ভালোবাসেন, বিশ্বাস করেন। তাই আমি শুরু থেকেই তাঁর ফেসবুক অ্যাকাউন্টটি ম্যানেজ করছিলাম। কিন্তু গত ৪-৫ মাস হলো এই প্রোফাইলের মালিক পপি আপুর সঙ্গে আমার কোনো যোগাযোগ নেই। তাই সবাইকে অনুরোধ করছি, এই অ্যাকাউন্টে কোনো টেক্সট অথবা কল পাঠাবেন না।’ ঊষা সরদারের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘পপি আপু ফেসবুকের কারিগরি বিষয়গুলো একটু কম বুঝতেন।

কোনো সমস্যা হলে আমি দেখে দিতাম। একটা সময় তিনি আমাকে আইডিটি দেখভাল করার জন্য অ্যাডমিন করেন। কিন্তু হঠাৎ করেই বেশ কয়েক মাস ধরে কেউ তাঁকে পাচ্ছেন না। আমিও না। না পেয়ে সবাই ফেসবুকে নক করছেন। কিন্তু আমি তো উত্তর দিতে পারছি না। এত এত নোটিফিকেশন আসে, বিরক্তি হয়ে গেছি। বাধ্য হয়ে তাই এই স্ট্যাটাস দিয়েছি।’

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved