শিরোনাম :
খোলাবাজারে ডলারের দাম ১০২ টাকার বেশি লেবার পার্টির জামালপুর জেলা কমিটি ঘোষণা দেশে এক দিনে হাসপাতালে ভর্তি ১২ ডেঙ্গু রোগী দাম বাড়লো স্বর্ণের ঠাকুরগাঁওয়ে ৩টি এলএমজি, ২৪টি বন্দুকসহ অসখ্য গুলি উদ্ধার ১৭ মে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের অগ্নিবীণার প্রত্যাবর্তন দিবস : তথ্যমন্ত্রী পদ্মা সেতুতে চলাচলের ক্ষেত্রে টোল হার নির্ধারণ আরও ১০ দিনের রিমান্ডে পি কে হালদার সূচক পতনে কমেছে লেনদেনও গমের দাম এক দিনেই বাড়ল চার টাকা ‘অপোতে হয়রানি ও যৌন নির্যাতনের শিকার হয়েছি’ মজুতদারের শাস্তি মৃত্যুদণ্ড, যুক্ত হচ্ছে ভোক্তা আইনেও কৃষকের ভাগ্য উন্নয়নে আ.লীগ কোনো উদ্যোগ ও তৎপরতা নেই: ফখরুল ২ লাখ ৪৬ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন কোন কোন দেশে টাকা রেখেছেন পি কে হালদার, জানতে চান হাইকোর্ট

লবিস্ট-ষড়যন্ত্র তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে: তথ্যমন্ত্রী

  • শনিবার, ২৯ জানুয়ারী, ২০২২

চট্টগ্রাম : সম্প্রতি ‘লবিস্ট নিয়োগ’ ইস্যুতে উত্তপ্ত রাজনৈতিক অঙ্গন। সরকার ও সরকার বিরোধী দল বিএনপি একে অপরের বিরুদ্ধে অভিযোগ এনেছে যুক্তরাষ্ট্রে লবিস্ট নিয়োগ করার। এ পরিস্থিতিতে সম্প্রতি সংসদে বিবৃতি দেন পররাষ্ট্রমন্ত্রী। জানান সরকারের বিরুদ্ধে অপপ্রচার মোকাবেলা ও সঠিক তথ্য তুলে ধরার লক্ষ্যে পিআর ফার্ম নিয়োগের কথা। একই সঙ্গে বিএনপির বিরুদ্ধে অভিযোগ আনেন লবিস্ট নিয়োগ করে দেশের বিরুদ্ধে অপপ্রচার চালানোর।

লবিস্টের মাধ্যমে দেশের বিরুদ্ধে এই যে ষড়যন্ত্র করা হচ্ছে, সেগুলো তদন্ত করে খুঁজে বের করা হবে বলে জানিয়েছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ।

শনিবার সকালে চট্টগ্রামের সিটিভি কেন্দ্র চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

‘বিএনপি যেভাবে চিঠি দিয়ে সাহায্য বন্ধের কথা বলেছে, সেটি দেশবিরোধী দেশদ্রোহী কাজ’ বলে মন্তব্য করেন হাছান মাহমুদ। বলেন, ‘সেগুলো তদন্ত করে খুঁজে বের করে অবৈধ অর্থ কোথা থেকে গেল, কীভাবে গেল, কারা দিল, সেগুলো খুঁজে বের করা হবে।’

হাছান মাহমুদ জানান, সব বিভাগে সরকারি উদ্যোগে একটি করে টেলিভিশন কেন্দ্র প্রতিষ্ঠা করা হবে। দেশের গণমাধ্যমগুলো স্বাধীনভাবে কাজ করছে বলেও মন্তব্য করেন তথ্যমন্ত্রী।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved