শিরোনাম :
সিংড়ায় উপজেলা চেয়ারম্যান প্রার্থীসহ তিনজনকে অপহরণ প্রথম ধাপের উপজেলা নির্বাচনে ১৮৯১ মনোনয়নপত্র দাখিল নরসিংদীতে ইউপি সদস্যকে প্রকাশ্যে গুলি করে ও গলা কেটে হত্যা ঈদের পর প্রথম কার্যদিবসে শেয়ারবাজারে বড় দরপতন সদরঘাটের দুর্ঘটনায় আমরা জিরো টলারেন্স: প্রতিমন্ত্রী দেশে বিত্তশালীদের সংখ্যা বেড়েছে, যারা মূলত ‘বেনজীর’ শ্রেণীর’: রিজভী চট্টগ্রামে বস্তিতে আগুন, নিয়ন্ত্রণে ৯ ইউনিট বিএনপির জেলে থাকা ‘৬০ লাখ’ নেতাকর্মীর তালিকা চাইলেন ওবায়দুল কাদের ওমরা ভিসার মেয়াদ নিয়ে নতুন যে নির্দেশনা সৌদির সেপটিক ট্যাংকে নেমে বাড়ির মালিকসহ ২ জনের মৃত্যু হামলার আগে সতর্ক করেছিল ইরান, অস্বীকার যুক্তরাষ্ট্রের লক্ষ্মীপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যা, স্বামীর অবস্থা সংকটাপন্ন বিশ্বে দূষিত শহরের তালিকায় দ্বিতীয় ঢাকা ভারী বর্ষণের জেরে আফগানিস্তানে আকস্মিক বন্যা, নিহত অন্তত ৩৩ গাজীপুরে ‘জমে থাকা গ্যাস’ বিস্ফোরণে শিক্ষার্থীসহ দগ্ধ ২

র-এর এজেন্ট হচ্ছেন মিম

  • রবিবার, ২৮ নভেম্বর, ২০২১

বিনোদন ডেস্ক: দেশের তুমুল জনপ্রিয় গোয়েন্দা চরিত্র মাসুদ রানা। উপন্যাসে মাসুদ রানার প্রমিকা সোহানার উল্লেখ নেই। তবে যে নারীর প্রতি মাসুদ রানা দুর্বল হয়ে পড়েন, তার নাম সুলতা এবং তিনি র-এর এজেন্ট।

এ চরিত্রটির জন্য শোনা গেছে বলিউডের শ্রদ্ধা কাপুর ও ইসাবেলা কাইফের নাম। শেষমেশ সবাইকে উড়িয়ে দিয়ে চরিত্রটি নিয়ে নিলেন দেশের অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। এম আর নাইন সিনেমায় সুলতা চরিত্রে দেখা যাবে তাকে।

১৩ নভেম্বরের দিকে সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন বলে নিশ্চিত করেছেন মিম।

মিম বলেন, ‘আমি খুব এক্সাইটেড। কারণ সিনেমাটি নিয়ে সবার মতো আমারও উত্তেজনা আছে। চরিত্রটিও অনেক চ্যালেঞ্জিং। দেশের বাইরে অধিকাংশ শুটিং হবে। আর এটা একটা আন্তর্জাতিক প্রজেক্ট। সব মিলিয়ে ভালোলাগাটা বেশি।’

মিম জানান, ফেব্রুয়ারি থেকে সিনেমার শুটিং শুরু হওয়ার কথা। সেই সময় নাকি তার আরেক সিনেমা পথে হলো দেখার শুটিং থাকবে। তাই শুটিং শিডিউল মিলিয়ে নিতে হবে তার।

মিম আরও বলেন, ‘আমাকে কিছু ফাইট শিখতে বলা হয়েছে, সেগুলো শুরু করে দেব শিগগিরই।’

মাসুদ রানা উপন্যাস সিরিজের ‘ধ্বংস পাহাড়’ অবলম্বনে নির্মিত হচ্ছে এম আর নাইন। এটি পরিচালনা করবেন বাংলাদেশি বংশোদ্ভূত হলিউডের পরিচালক আসিফ ইকবাল।

সিনেমাটির সঙ্গে যুক্ত আছেন বিদেশের অনেক নামকরা কলাকুশলী। সিনেমাটি বাংলা ও ইংরেজি ভাষায় নির্মিত হবে। মাসুদ রানা চরিত্রে অভিনয় করবেন এবিএম সুমন।

মাসুদ রানা উপন্যাস সিরিজের ‘ধ্বংস পাহাড়’ অবলম্বনে নির্মিত হচ্ছে আরও একটি সিনেমা। যেটাকে বলা হচ্ছে বাংলাদেশি সংস্করণ। অন্য শিল্পীদের নিয়ে সেটি পরিচালনা করছেন সৈকত নাসির।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved