শিরোনাম :
৭ প্রতিমন্ত্রীর কে কোন মন্ত্রনালয়ের দায়িত্ব পেলেন শনিবার ৮ ঘণ্টা গ্যাস থাকবে না ঢাকার যেসব এলাকায় মন্ত্রিসভার আকার বাড়ল, শপথ নিলেন সাত প্রতিমন্ত্রী বিদ্যুতের দাম বৃদ্ধিতে সাধারণ গ্রাহকের ওপর চাপ পড়বে না, বললেন সেতুমন্ত্রী কুমিল্লাকে হারিয়ে বরিশালের প্রথম শিরোপা জয় থানায় তরুণকে পেটানোর অভিযোগে এসআই ক্লোজড বেইলি রোডের আগ্নিকান্ডে নোয়াখালীর ৪জনের মৃত্যু, মা ও দুই ছেলের দাফন সম্পন্ন নোয়াখালীতে চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় ঢাবি ছাত্রদলের নতুন সভাপতি সাহস, সম্পাদক শিপন ছাত্রদলের নতুন সভাপতি রাকিব, সম্পাদক নাসির পিটার হাসকে পেটানোর হুমকি, সেই ইউপি চেয়ারম্যান বরখাস্ত ‘নিহত বেড়ে ৪৬, আহত কেউই শঙ্কামুক্ত না’ বেইলি রোডে আগুনে পুড়ে যাওয়া ভবনটিতে যা ছিল জলবায়ু পরিবর্তনে বিশ্বব্যাপী জরুরী ও সুস্পষ্ট পদক্ষেপ নিতে হবে: পরিবেশমন্ত্রী এবার চট্টগ্রামে নির্মাণাধীন ভবনে আগুন

রাজের সঙ্গে বিবাহ বিচ্ছেদের কথা ভাবছেন শিল্পা

  • সোমবার, ৩০ আগস্ট, ২০২১

বিনোদন ডেস্ক : পর্নো ভিডিও তৈরি এবং একটি অ্যাপের মাধ্যমে তা প্রকাশ করার অভিযোগে শিল্পার স্বামী রাজ কুন্দ্রাকে গ্রেফতার করে মুম্বাই পুলিশ। রাজের এত সম্পদের পেছনের ঘটনার সম্পর্কে কোনো ধারণাই ছিল না শিল্পার। আর তাই রাজ কুন্দ্রার সঙ্গে বিচ্ছেদের কথা ভাবছেন শিল্পা শেঠি, এমনটাই জানিয়েছেন অভিনেত্রীর কাছের এক বন্ধু।

ভারতীয় গণমাধ্যম ‘বলিউড হাঙ্গামা’কে শিল্পার বন্ধু জানিয়েছেন, অভিনেত্রী তার সন্তানদেরকে রাজ কুন্দ্রার অবৈধ পথে আয় করা সম্পদ থেকে দূরে সরিয়ে নিতে চান। স্বামীর সম্পদ থেকে একটি পয়সাও নিতে চাননা তিনি। তিনি রিয়েলিটি শো এবং ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে যা আয় করেন, সেটাই সন্তানদের জন্য যথেষ্ট বলে মনে করছেন অভিনেত্রী।

অনুরাগ বসু এবং প্রিয়দর্শন শিল্পাকে নিয়ে কাজ করার প্রতিশ্রুতি দিয়েছেন। শিল্পার নাম প্রকাশে অনিচ্ছুক বন্ধুর মতে, রাজ কুন্দ্রা আরও বহু সময় কারাগারে বন্দি থাকলেও জীবনযাত্রার চলমান মান বজায় রাখতে বেগ পেতে হবে না শিল্পাকে।

শিল্পা এ ঘটনায় সরাসরি জড়িত কি না, তার এখনো কোনো প্রমাণ পায়নি পুলিশ। তবে তদন্তের স্বার্থে তাকেও জেরা করা হয়েছে বেশ কয়েকবার।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved