শিরোনাম :
যাত্রাবাড়ীতে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল যুবকের ভূমিকম্প : তুরস্ক-সিরিয়ায় মৃতের সংখ্যা ১৫ হাজার ছাড়ালো বিএনপির আজকের পদযাত্রা কর্মসূচি স্থগিত বিশ্বজুড়ে আক্রান্তে শীর্ষে জাপান, মৃত্যুতে যুক্তরাষ্ট্র ব্রাহ্মণবাড়িয়া যুবদলের সভাপতি শামীম মোল্লা গ্রেপ্তার রোহিঙ্গা প্রত্যাবাসনে বেলজিয়ামের সহযোগিতা চাইলেন রাষ্ট্রপতি ভয়াবহ ভূমিকম্প : যে ছবি আর ভিডিও চোখে জল আনছে ভূমিকম্প : তুরস্কে উদ্ধারকারী দল পাঠাচ্ছে বাংলাদেশ আ.লীগের কোনো জনভিত্তি নেই : মির্জা আব্বাস ঢাকায় নতুন ব্রিটিশ হাইকমিশনার সারাহ তুরস্ক-সিরিয়ায় ধ্বংসস্তূপের নিচে কত মরদেহ? মেডিকেলে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা ‘৭ মাসে ১২ হাজার ৪৫২ মিলিয়ন ডলার রেমিট্যান্স এসেছে’ আমরা চাই একটাই ভর্তি পরীক্ষা হোক : শিক্ষামন্ত্রী ফখরুল-আব্বাসের স্থায়ী জামিন

রাজবাড়ীতে ট্রেনের ধাক্কায় কলেজছাত্রী নিহত

  • বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২

ঢাকা : ট্রেনের ধাক্কায় রাজবাড়ী সরকারি কলেজের অনার্সে পড়ুয়া ছাত্রী রেহেনা পারভীন দৃষ্টি (২৩) নিহত হয়েছেন।

গতকাল বুধবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত রেহেনা পারভীন দৃষ্টি রাজবাড়ী জেলা শহরের সজ্জনকান্দা টিএ্যান্ডটি পাড়ার মৃত রুহুল আমিন ভূঁইয়ার মেয়ে।

রাজবাড়ী রেলওয়ে থানা ও নিহতের স্বজনরা জানান, বুধবার সন্ধ্যার দিকে দৃষ্টি রাজবাড়ী বাজারের ২নং রেলগেট এলাকার অদূরে রেললাইনের পাশ দিয়ে হেঁটে যাবার সময় গোয়ালন্দ থেকে ছেড়ে আসা পোড়াদাহগামী ট্রেনের সঙ্গে ধাক্কা খায়। উদ্ধার করে তাকে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

হাসপাতালে নেওয়ার জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রাজবাড়ী হাসপাতালে সিনিয়র স্টাফ নার্স আব্দুল্লাহ আল মামুন জানান, হাসপাতালে আনার পথেই দৃষ্টি মারা যায়। বিষয়টি রাজবাড়ী থানা কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছে।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved