শিরোনাম :
রৌমারীতে মাসহ ৫ মাসের সন্তানকে গলা কেটে হত্যা সিভিল কেস ‘বেগুন ক্ষেতের মতো’, এটা পরিবর্তন করতে হবে বিএনপির সাংগঠনিক সম্পাদক হলেন আব্দুস সালাম কালবৈশাখী ঝড় কেড়ে নিল ৫ প্রাণ, ক্ষয়ক্ষতি ব্যাপক আরও বাড়ল সোনার দাম ফিনল্যান্ডে বিদ্যুতের পর এবার গ্যাস সরবরাহ বন্ধ করলো রাশিয়া সংকটে বিপর্যস্ত শ্রীলঙ্কায় জরুরি অবস্থা প্রত্যাহার ইপিবি প্রতিনিধিদলের ওয়ালটন হেডকোয়ার্টার পরিদর্শন, পণ্য রপ্তানিতে সহায়তার আশ্বাস খাদ্য সুরক্ষায় আন্তর্জাতিক সহযোগিতা বাড়াতে বাংলাদেশ প্রস্তুত: পররাষ্ট্র প্রতিমন্ত্রী সরকার বিএনপিকে আর টোপে ফেলতে পারবে না : মোশাররফ গ্যাস-বিদ্যুতের মূল্যবৃদ্ধি দেশে অরাজকতা হতে পারে: এফবিসিসিআই জুনে পদ্মা সেতুতে দাঁড়িয়ে মানুষ পূর্ণিমার চাঁদ দেখবে: কাদের কর্তৃত্ববাদী সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন নিয়ে আশংকা আছে : জি এম কাদের ৬০ শতাংশ বেতন বৃদ্ধির দাবি সরকারি কর্মচারীদের ঢাকা-চট্টগ্রামের সঙ্গে খাগড়াছড়ির যোগাযোগ বন্ধ

রাউলকে ছুঁয়ে রেকর্ড গড়লেন বেনজিমা

  • শুক্রবার, ১৩ মে, ২০২২

স্পোর্টস ডেস্ক: অফিসিয়াল ভাবে করিম বেনজিমা এখন রিয়াল মাদ্রিদ ইতিহাসের দ্বিতীয় সর্বোচ্চ গোলদাতা। বৃহস্পতিবার রাতে লেভান্তের বিপক্ষে ৬-০ ব্যবধানে জয়ের ম্যাচে একটি গোল করেছেন বেনজিমা। এই গোলের মধ্যে দিয়ে বেনজিমা ছুঁয়েছেন রিয়ালের সাবেক তারকা রাউল গঞ্জালেসের করা ৩২৩ গোল।

৭৪১ ম্যাচে ৩২৩ গোল নিয়ে রিয়ালের ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ গোলদাতা ছিলেন রাউল।

কিন্তু ৬০৩ ম্যাচ খেলে ৩২৩ গোল করে সেই জায়গা দখল করে নিলেন বেনজিমা। তার সামনে এখন আছেন শুধুই ক্রিস্তিয়ানো রোনালদো। তার গোল সংখ্যা ৪৫০। বেনজিমা এই ৩২৩ গোলের মধ্যে লা লিগায় করেছেন ২১৯টি, চ্যাম্পিয়নস লিগে ৭৪টি এবং বাকি টুর্নামেন্ট গুলোতে করেছেন ৩০টি গোল।

চলতি মৌসুমে আছেন উড়ন্ত ফর্মে। সব প্রতিযোগিতা মিলে ৪৪ ম্যাচে করেছেন ৪৪ গোল। রিয়ালকে ৩৫তম লা লিগা জেতাতে রেখেছেন বড় অবদান। পাশাপাশি লস ব্লাংকোদের চ্যাম্পিয়নস লিগের ফাইনালে তুলতেও রেখেছেন বিরাট ভূমিকা।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved