শিরোনাম :
রৌমারীতে মাসহ ৫ মাসের সন্তানকে গলা কেটে হত্যা সিভিল কেস ‘বেগুন ক্ষেতের মতো’, এটা পরিবর্তন করতে হবে বিএনপির সাংগঠনিক সম্পাদক হলেন আব্দুস সালাম কালবৈশাখী ঝড় কেড়ে নিল ৫ প্রাণ, ক্ষয়ক্ষতি ব্যাপক আরও বাড়ল সোনার দাম ফিনল্যান্ডে বিদ্যুতের পর এবার গ্যাস সরবরাহ বন্ধ করলো রাশিয়া সংকটে বিপর্যস্ত শ্রীলঙ্কায় জরুরি অবস্থা প্রত্যাহার ইপিবি প্রতিনিধিদলের ওয়ালটন হেডকোয়ার্টার পরিদর্শন, পণ্য রপ্তানিতে সহায়তার আশ্বাস খাদ্য সুরক্ষায় আন্তর্জাতিক সহযোগিতা বাড়াতে বাংলাদেশ প্রস্তুত: পররাষ্ট্র প্রতিমন্ত্রী সরকার বিএনপিকে আর টোপে ফেলতে পারবে না : মোশাররফ গ্যাস-বিদ্যুতের মূল্যবৃদ্ধি দেশে অরাজকতা হতে পারে: এফবিসিসিআই জুনে পদ্মা সেতুতে দাঁড়িয়ে মানুষ পূর্ণিমার চাঁদ দেখবে: কাদের কর্তৃত্ববাদী সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন নিয়ে আশংকা আছে : জি এম কাদের ৬০ শতাংশ বেতন বৃদ্ধির দাবি সরকারি কর্মচারীদের ঢাকা-চট্টগ্রামের সঙ্গে খাগড়াছড়ির যোগাযোগ বন্ধ

যে সুখবর দিলেন সোনাক্ষী সিনহা

  • বৃহস্পতিবার, ১২ মে, ২০২২

বিনোদন ডেস্ক : দিন দুয়েক আগে যে জল্পনা উস্কে দিয়েছিলেন, তারই অবসান ঘটালেন সোনাক্ষী সিনহা। জীবনের নতুন অধ্যায় শুরু করছেন ঠিকই। তবে সাতপাক ঘুরে নয়। পেশাগত ক্ষেত্রে নতুন ভূমিকায় অবতীর্ণ হয়ে।

শত্রুঘ্ন সিনহার কন্যা এখন আর শুধু অভিনেত্রী নন। একজন ব্যবসায়ীও। একটি ভিডিওর মাধ্যমে সে কথাই বুধবার (১১ মে) ঘোষণা করেছেন ইনস্টাগ্রামের মাধ্যমে। নখের প্রসাধনীর ব্র্যান্ড শুরু করেছেন সোনাক্ষী। নাম SOEZI। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, নানা রঙের নেলপলিশের সম্ভার। নিজের ব্র্যান্ডের জন্য মডেল হিসেবে দেখা দিলেন বলিউডের এই তারকা।

গত সোমবার ইনস্টাগ্রামে তিনটি ছবি দিয়েছিলেন সোনাক্ষী। ছবিতে নিজের হাতের অনামিকাটি তুলে ধরেছেন তিনি। সেখানে দৃশ্যমান ছিল বড় মাপের একটি হিরের আংটি। শুধু তাই নয় ছবিতে স্পষ্ট ছিল কোনো এক পুরুষের উপস্থিতি। কখনও অভিনেত্রী তার কাঁধ ছুঁয়ে ছিলেন। কখনও আবার তার হাত জড়িয়ে হেসে উঠেছিলেন। কিন্তু সেই পুরুষের পরিচয় জানার উপায় ছিল না। কারণ খুব সচেতনভাবে ছবি থেকে তার মুখ বাদ দিয়েছিলেন সোনাক্ষী।

সেই ছবিগুলো দিয়ে সোনাক্ষী জানিয়েছিলেন, তার একটি স্বপ্ন সত্যি হতে চলেছে। অনুরাগীদের একাংশ ভেবেছিলেন, বাগদান সেরে ফেলেছেন সোনাক্ষী। খুব শিগগিরই হয়তো বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে। কিন্তু তেমন কিছুই হলো না। এ সবই ছিল অনুরাগীদের চমকে দেওয়ার কৌশল।

সোনাক্ষীর পোস্টে ভালোভাবে চোখ রাখলে হয়তো সে কথা আগেই বোঝা যেত। আসলে অনামিকার আংটি নয়, ছবিগুলোতে নখের প্রসাধনের বাহারের দিকে সবার দৃষ্টি আকর্ষণের চেষ্টা করছিলেন অভিনেত্রী। তার বান্ধবী অনুষ্কা রঞ্জন লিখেছিলেন, ‘তুমি কী করতে চলেছ মানুষ তা জানলে পাগল হয়ে যাবে।’ অনুষ্কার এই মন্তব্য থেকেই অনুমান করা যেত আর যাই হোক, এই মুহূর্তে বিয়ের পিঁড়িতে বসছেন না ‘দাবাং’-এর নায়িকা।

বুধবার ইনস্টাগ্রামে সোনাক্ষী লেখেন, ‘আপনাদের অনেক ধন্দে রেখেছি। অনেক ইঙ্গিত দিয়েছিলাম। কিন্তু কোনোটাই মিথ্যে ছিল না। আমার জন্য এটা বড় দিন কারণ আমি নতুন ব্র্যান্ড SOEZI শুরু করছি। সুন্দর নখ পেতে সব মেয়ের একটাই ঠিকানা।’

সোনাক্ষী জানিয়েছেন, এ ধরনের কাজ করার ইচ্ছে তার বরাবরই ছিল। অবশেষে সেই স্বপ্ন পূরণ হয়েছে তার।

সূত্র: এইসময়

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved