শিরোনাম :
সিংড়ায় উপজেলা চেয়ারম্যান প্রার্থীসহ তিনজনকে অপহরণ প্রথম ধাপের উপজেলা নির্বাচনে ১৮৯১ মনোনয়নপত্র দাখিল নরসিংদীতে ইউপি সদস্যকে প্রকাশ্যে গুলি করে ও গলা কেটে হত্যা ঈদের পর প্রথম কার্যদিবসে শেয়ারবাজারে বড় দরপতন সদরঘাটের দুর্ঘটনায় আমরা জিরো টলারেন্স: প্রতিমন্ত্রী দেশে বিত্তশালীদের সংখ্যা বেড়েছে, যারা মূলত ‘বেনজীর’ শ্রেণীর’: রিজভী চট্টগ্রামে বস্তিতে আগুন, নিয়ন্ত্রণে ৯ ইউনিট বিএনপির জেলে থাকা ‘৬০ লাখ’ নেতাকর্মীর তালিকা চাইলেন ওবায়দুল কাদের ওমরা ভিসার মেয়াদ নিয়ে নতুন যে নির্দেশনা সৌদির সেপটিক ট্যাংকে নেমে বাড়ির মালিকসহ ২ জনের মৃত্যু হামলার আগে সতর্ক করেছিল ইরান, অস্বীকার যুক্তরাষ্ট্রের লক্ষ্মীপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যা, স্বামীর অবস্থা সংকটাপন্ন বিশ্বে দূষিত শহরের তালিকায় দ্বিতীয় ঢাকা ভারী বর্ষণের জেরে আফগানিস্তানে আকস্মিক বন্যা, নিহত অন্তত ৩৩ গাজীপুরে ‘জমে থাকা গ্যাস’ বিস্ফোরণে শিক্ষার্থীসহ দগ্ধ ২

যে কারণে ক্যাটরিনার বিয়েতে থাকছেন না সালমান

  • বুধবার, ১ ডিসেম্বর, ২০২১

বিনোদন ডেস্ক : চলতি মাসেই বিয়ে করতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। টাইমস অফ ইন্ডিয়া, বলিউড লাইফসহ এই খবর প্রকাশ করেছে বেশ কয়েকটি ভারতীয় সংবাদমাধ্যম।

প্রতিবেদন অনুযায়ী, এই বিয়েতে হাজির থাকবেন বলিউডের নামিদামী তারকারাই। তবে ক্যাটরিনা-ভিকির বিয়েতে থাকতে পারছেন না বলিউড ভাইজান সালমান খান। প্রথমে শোনা গিয়েছিল, পুরো খান পরিবারকে দেখা যাবে ক্যাটরিনার বিয়েতে। তাই জল্পনা ছিল, সাবেক প্রেমিকার বিয়েতে উপস্থিত থাকবেন কি না সালমান? কিন্তু সাম্প্রতিক খবর, ক্যাটরিনার বিয়েতে যাচ্ছেন না সালমান খান।

ক্যাটরিনা-ভিকি বিয়ে করবেন ৯ ডিসেম্বর। আর এরপর দিন (১০ ডিসেম্বর) থেকে শুরু হচ্ছে ‘দা-ব্যাং দ্য টুর রিলোডেড’ নামের ইভেন্ট। যেখানে সালমানের সঙ্গে থাকবেন দিশা পাটানি, প্রভু দেবা, শিল্পা শেঠি, গুরু রানধওয়া, জ্যাকুলিন ফার্নান্দেজ, আয়ুষ শর্মা, সুনীল গ্রোভার। তাই অভিমানে নয়, মূলত কাজের কারণেই এই বিয়েতে হাজির হতে পারছেন না ভাইজান। তবে সালমান না গেলেও এ অভিনেতার বোন অর্পিতা খান ও আলভিরা অগ্নিহোত্রী নাকি ক্যাটরিনা ও ভিকির বিয়েতে উপস্থিত থাকবেন।

সালমান খানের হাত ধরেই বলিউডে অভিনয় শুরু করেন ক্যাটরিনা। এক সময় তারা চুটিয়ে প্রেমও করেছেন। সেই সম্পর্ক ভেঙে গেছে তাদের। তবে বন্ধুত্ব অটুট রয়েছে এই দুই তারকার মধ্যে। বর্তমানে জুটি বেঁধে টাইগার সিরিজের তৃতীয় সিনেমায় অভিনয় করছেন তারা।

এদিকে শোনা যাচ্ছে, ক্যাটরিনা ও ভিকির বিয়েতে অতিথিদের মধ্যে রয়েছেন করণ জোহর, আলি আব্বাস জাফার, কবীর খান, মিনি মাথুর, রোহিত শে‌ট্টি, সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আদবানি, বরুণ ধাওয়ান এবং নাতাশা দালালসহ আরও অনেকে তারকা।

রাজস্থানের সিক্স সেনসেস ফোর্ট বারওয়ারাতে বসবে ক্যাটরিনা-ভিকির বিয়ের আসর। এই রিসোর্টটি ৭০০ বছরের পুরনো রাজবাড়ি। সেখানেই বিয়ে করবেন এই তারকা জুটি। ‌আসছে ৭ ডিসেম্বর থেকে শুরু হবে বিয়ের অনুষ্ঠান। চলবে ১২ ডিসেম্বর পর্যন্ত।

এই বিয়েতে বর-কনে দু’জনেই সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা পোশাক পরবেন। সঙ্গীত অনুষ্ঠানে মণীশ মালহোত্রার ডিজাইন করা লেহেঙ্গা পরবেন ক্যাটরিনা। মেহেদিতে ক্যাটরিনা পরবেন আবু জানির ডিজাইন করা পোশাক। অন্যদিকে ভিকি মেহেদি ও সঙ্গীতে পরবেন কুণাল রাওয়াল ও রাঘবেন্দ্র রাঠৌরের ডিজাইন করা পোশাক। তবে বিয়ের রিসেপশনেও দু’জনে বেছে নিয়েছেন সব্যসাচীরই ডিজাইন করা পোশাক।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved