শিরোনাম :
টুইটার ডাউন: সমস্যায় কোটি ব্যবহারকারী রাজধানীতে মাদকসহ ৬৬ জন গ্রেফতার যাত্রাবাড়ীতে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল যুবকের ভূমিকম্প : তুরস্ক-সিরিয়ায় মৃতের সংখ্যা ১৫ হাজার ছাড়ালো বিএনপির আজকের পদযাত্রা কর্মসূচি স্থগিত বিশ্বজুড়ে আক্রান্তে শীর্ষে জাপান, মৃত্যুতে যুক্তরাষ্ট্র ব্রাহ্মণবাড়িয়া যুবদলের সভাপতি শামীম মোল্লা গ্রেপ্তার রোহিঙ্গা প্রত্যাবাসনে বেলজিয়ামের সহযোগিতা চাইলেন রাষ্ট্রপতি ভয়াবহ ভূমিকম্প : যে ছবি আর ভিডিও চোখে জল আনছে ভূমিকম্প : তুরস্কে উদ্ধারকারী দল পাঠাচ্ছে বাংলাদেশ আ.লীগের কোনো জনভিত্তি নেই : মির্জা আব্বাস ঢাকায় নতুন ব্রিটিশ হাইকমিশনার সারাহ তুরস্ক-সিরিয়ায় ধ্বংসস্তূপের নিচে কত মরদেহ? মেডিকেলে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা ‘৭ মাসে ১২ হাজার ৪৫২ মিলিয়ন ডলার রেমিট্যান্স এসেছে’

যে কারণে এক মাস চট্টগ্রামে থাকবেন পরীমনি

  • শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১

বিনোদন ডেস্ক: এই মুহূর্তে দেশের সবচেয়ে আলোচিত চিত্রনায়িকা শামসুন্নাহার স্মৃতি ওরফে পরীমনি। রাজধানীর ঢাকাতে এই নায়িকার বসবাস। পিতৃভূমি সাতক্ষীরা এবং নানাবাড়ি পিরোজপুরে আত্মীয়-স্বজন থাকলেও বহু বছর সেখানে যান না তিনি। নানা শামসুল হক গাজীকে নিয়ে থাকেন ঢাকার অভিজাত এলাকায় বিলাসবহুল ফ্ল্যাট ভাড়া করে।

তবে টানা এক মাস ঢাকার বাইরে থাকতে হবে পরীমনিকে। কাজের সূত্রে এই সময়টা তিনি থাকবেন চট্টগ্রামে। আগামী ১২ ডিসেম্বর থেকে সেখানে শুরু হচ্ছে পরীমনির ‘প্রীতিলতা’ ছবির শেষ লটের শুটিং। টানা এক মাস ধরে চট্টগ্রামে সে কাজেই ব্যস্ত থাকবেন নায়িকা।

গণমাধ্যমকে এ কথা নিশ্চিত করেছেন ‘প্রীতিলতা’ ছবিটির পরিচালক রাশিদ পলাশ। তিনি জানিয়েছেন, আগামী ১২ ডিসেম্বর থেকে চট্টগ্রামের বিভিন্ন লোকেশনে ‘প্রীতিলতা’ সিনেমার শেষ লটের শুটিং শুরু হবে। চলবে ১২ জানুয়ারি পর্যন্ত। এই এক মাস পরীমনিকে চট্টগ্রামে থাকতে হবে।

এর আগে গত বছরের নভেম্বরে ছবিটির প্রথম লটের শুটিং হয় রাজধানীর উত্তরা, তেজগাঁও এবং পুরান ঢাকায়। সে সময় শুটিং হয়েছিল মাত্র আট দিন। এক বছর বিরতির পর আবার শুরু হচ্ছে ছবিটির শুটিং। করোনা মহামারির কারণে এতদিন শুটিং আটকে ছিল বলে জানান পরিচালক রাশিদ পলাশ।

‘প্রীতিলতা’র চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন গোলাম রাব্বানী। ব্রিটিশবিরোধী আন্দোলনের অন্যতম যোদ্ধা এবং প্রথম বিপ্লবী নারী শহীদ প্রীতিলতা ওয়াদ্দেদারের জীবনের গল্প নিয়েই সিনেমাটি নির্মাণ হচ্ছে। এখানে পরীমনি ছাড়াও অভিনয় করছেন তানভীর, মামুন বিশ্বাস, সাইফ চন্দন, মুকুল সিরাজী, রিপা, আর এ রাহুল, রাজু খান, আফরিনা বুলবুলসহ অনেকে।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved