শিরোনাম :
ভাষাশহীদদের সম্মানে বাংলায় রায় দিলেন হাইকোর্ট সূচকের সামান্য উত্থানে লেনদেন চলছে শীতকালে ১৬ গুণ বেশি দূষিত ঢাকার বায়ু, শীর্ষে শাহবাগ ফতুল্লায় বীর মুক্তিযোদ্ধাকে হত্যা, টাকা ও স্বর্ণালঙ্কার লুট রাজধানীতে পুলিশের অভিযানে মাদকসহ আটক ৫০ ট্যাঙ্কের পর কি যুদ্ধবিমান পাবে ইউক্রেন? পাকিস্তানে মসজিদে বোমা হামলায় নিহত বেড়ে ১০০ বিশ্বজুড়ে করোনায় সংক্রমণ ও মৃত্যু বেড়েছে আবারও বড় মেয়েকে নিয়ে পালানোর চেষ্টা জাপানি মায়ের ভারতে বহুতল ভবনে আগুন, নিহত ১৪ নানা অপরাধে চাকরিচ্যুতিসহ শাস্তি পেলেন ইসির ৬৯ জন ভুল তথ্যে র‌্যাবের বিরুদ্ধে নিষেধাজ্ঞা দিয়েছিল আমেরিকা : পররাষ্ট্র প্রতিমন্ত্রী আবারও বাংলাদেশের কোচ হাতুরুসিংহে বিএনপির দম ফুরিয়ে গেছে বলে নীরব পদযাত্রা করছে: কাদের সাহস থাকলে দেশে মামলা ফেস করুন, তারেককে স্বরাষ্ট্রমন্ত্রী

যাকে চাচ্চু বলে ডেকেছি, তার সঙ্গে নাচা পসিবল না

  • বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২

বিনোদন ডেস্ক: এই তো কয়েক বছর আগের কথা। শাকিব খানের সিনেমায় শিশুশিল্পী হিসেবে অভিনয় করেছেন পূজা চেরি। তবে এখন তাকে এ নায়কের নায়িকা রূপে দেখা যায়। এমনকি শোনা যাচ্ছে তাদের প্রেমের গুঞ্জন। যদিও এমন প্রমাণ সাপেক্ষ।

পূজার মতো দীঘিও শিশুশিল্পী হিসেবে শাকিবের সিনেমায় অভিনয় করেছেন। তাই নেটিজেনদের ধারণা, হয়তো অচিরেই দীঘিও কিং খানের নায়িকা হবেন।

তবে বিষয়টি নিয়ে দীঘি জানালেন ভিন্ন কথা। দেশের একটি গণমাধ্যমকে তিনি বলেন, ‘আমার মনে হয় না বিষয়টা খুব ইজি হবে। আমি একজনকে ছোটবেলায় চাচ্চু বলে ডেকেছি। বাবা বলেছি। তার সঙ্গে ইজিলি গান গেয়ে নাচব এটা পসিবল না। যারা করেনি ছোটবেলায়, তাদের জন্য ইজি। বাট আমার জন্য ইজি না। আমি নিজেও মানতে পারব না, দর্শকরা আরও মানতে পারবে না। তবে চরিত্র ডিমান্ড করলে সেটা ভেবে দেখব। কিন্তু আমি নট শিওর এবাউট ইট।’

এদিকে দীঘি এখন সাংবাদিকতা বিষয়ে পড়াশোনা করছেন। পাশাপাশি কাজ করে যাচ্ছেন সমানতালে। পড়াশোনা আর শুটিং নিয়ে ব্যস্ত সময় কাটছে তার। তাই ব্যক্তিগত জীবনে প্রেম-ভালোবাসা নিয়ে ভাবার সময় পান না।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved