শিরোনাম :
৭ প্রতিমন্ত্রীর কে কোন মন্ত্রনালয়ের দায়িত্ব পেলেন শনিবার ৮ ঘণ্টা গ্যাস থাকবে না ঢাকার যেসব এলাকায় মন্ত্রিসভার আকার বাড়ল, শপথ নিলেন সাত প্রতিমন্ত্রী বিদ্যুতের দাম বৃদ্ধিতে সাধারণ গ্রাহকের ওপর চাপ পড়বে না, বললেন সেতুমন্ত্রী কুমিল্লাকে হারিয়ে বরিশালের প্রথম শিরোপা জয় থানায় তরুণকে পেটানোর অভিযোগে এসআই ক্লোজড বেইলি রোডের আগ্নিকান্ডে নোয়াখালীর ৪জনের মৃত্যু, মা ও দুই ছেলের দাফন সম্পন্ন নোয়াখালীতে চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় ঢাবি ছাত্রদলের নতুন সভাপতি সাহস, সম্পাদক শিপন ছাত্রদলের নতুন সভাপতি রাকিব, সম্পাদক নাসির পিটার হাসকে পেটানোর হুমকি, সেই ইউপি চেয়ারম্যান বরখাস্ত ‘নিহত বেড়ে ৪৬, আহত কেউই শঙ্কামুক্ত না’ বেইলি রোডে আগুনে পুড়ে যাওয়া ভবনটিতে যা ছিল জলবায়ু পরিবর্তনে বিশ্বব্যাপী জরুরী ও সুস্পষ্ট পদক্ষেপ নিতে হবে: পরিবেশমন্ত্রী এবার চট্টগ্রামে নির্মাণাধীন ভবনে আগুন

মেক্সিকোতে সন্ত্রাসী-গ্রামবাসীর সংঘর্ষে ১১ জন নিহত

  • শনিবার, ৯ ডিসেম্বর, ২০২৩

আন্তর্জাতিক ডেস্ক : মেক্সিকোর মধ্যাঞ্চলীয় শহর টেক্সকালটিটলারে সন্দেহভাজন সন্ত্রাসীদের সঙ্গে গ্রামবাসীর সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অন্তত ১১ জন নিহত হয়েছে।

শনিবার (৯ ডিসেম্বর) এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে মার্কিন সংবাদমাধ্যম এবিসি নিউজ।

স্থানীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, শুক্রবার দেশটির মধ্যাঞ্চলের ছোট কৃষিপ্রধান শহরে ফ্যামিলিয়া মিচোয়াকানা নামে একটি মাদক কারবারি গোষ্ঠীর বন্দুকধারীরা স্থানীয় কৃষকদের কাছ থেকে চাঁদার দাবিতে সেই গ্রামে গিয়েছিল। তখনই তাদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ৮ জন সন্দেহভাজন সন্ত্রাসী ও তিনজন সাধারণ গ্রামবাসী নিহত হয়েছে।

রাজ্যটির পুলিশ বলছে, সংঘর্ষে জড়িত সন্দেহভাজন গ্যাংকে এখনও চিহ্নিত করা যায়নি। তবে বিস্তারিত জানার জন্য তারা ন্যাশনাল গার্ড এবং অন্যান্য কর্তৃপক্ষের সঙ্গে কাজ করছে।

কয়েক বছর ধরে মেক্সিকোর এই অঞ্চলটিতে ফ্যামিলিয়া মিচোয়াকানা সক্রিয় রয়েছে। এই গোষ্ঠীটি হুমকি দিয়ে ব্যবসায়ীদের কাছ থেকে অর্থ আদায়ের জন্য বেশ পরিচিত। গত বছর প্রতিবেশি গুয়েরেরো রাজ্যে ২০ জনের গণহত্যার জন্য এই গোষ্ঠীকে দায়ী করা হয়।

 

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved