শিরোনাম :
ভারতেও নজরদারি চালিয়েছে চীনের গোয়েন্দা বেলুন, দাবি যুক্তরাষ্ট্রের রাত ১০টা পর্যন্ত দোকান খোলা রাখার দাবি ব্যবসায়ীদের তুরস্ক-সিরিয়ায় ভূমিকম্পে প্রাণহানি: বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক রাশিয়ার ‘কুখ্যাত’ সেনা কমান্ডার গুলিতে নিহত স্ত্রী-সন্তানদের মরদেহের পাশে জীবিত যে প্রাণ টুইটার ডাউন: সমস্যায় কোটি ব্যবহারকারী রাজধানীতে মাদকসহ ৬৬ জন গ্রেফতার যাত্রাবাড়ীতে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল যুবকের ভূমিকম্প : তুরস্ক-সিরিয়ায় মৃতের সংখ্যা ১৫ হাজার ছাড়ালো বিএনপির আজকের পদযাত্রা কর্মসূচি স্থগিত বিশ্বজুড়ে আক্রান্তে শীর্ষে জাপান, মৃত্যুতে যুক্তরাষ্ট্র ব্রাহ্মণবাড়িয়া যুবদলের সভাপতি শামীম মোল্লা গ্রেপ্তার রোহিঙ্গা প্রত্যাবাসনে বেলজিয়ামের সহযোগিতা চাইলেন রাষ্ট্রপতি ভয়াবহ ভূমিকম্প : যে ছবি আর ভিডিও চোখে জল আনছে ভূমিকম্প : তুরস্কে উদ্ধারকারী দল পাঠাচ্ছে বাংলাদেশ

মুন্সিগঞ্জে দগ্ধ ভাই–বোনের মৃত্যু

  • শুক্রবার, ৩ ডিসেম্বর, ২০২১

ঢাকা : মুন্সিগঞ্জ সদর উপজেলায় একটি বাসায় বিস্ফোরণে দগ্ধ একই পরিবারের চার সদস্যের মধ্যে দুই শিশুর মৃত্যু হয়েছে।

গতকাল বৃহস্পতিবার রাতে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় দুই শিশু মারা যায়।

মারা যাওয়া দুই শিশুর নাম ইয়াসিন খান (৬) ও নহর খান (৩)। তারা সম্পর্কে ভাই-বোন। তাদের বাবা মো. কাউসার খান (৪২) ও মা শান্তা বেগম (৩৮) একই ঘটনায় দগ্ধ হয়ে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন।

শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন আইউব হোসেন আজ শুক্রবার সকালে প্রথম আলোকে এ তথ্য জানান। তিনি জানান, কাউসারের শরীরের ৫৪ শতাংশ ও শান্তার ৪৮ শতাংশ দগ্ধ হয়েছে। তাঁদের অবস্থা আশঙ্কাজনক।

গতকাল ভোর সাড়ে চারটার দিকে মুন্সিগঞ্জ সদর উপজেলার পশ্চিম মুক্তারপুর এলাকার একটি বাসায় গ্যাস থেকে বিস্ফোরণ ঘটলে একই পরিবারের চারজন দগ্ধ হয়।

তিতাস গ্যাস কর্তৃপক্ষ বলছে, ঘরে জমে থাকা গ্যাস থেকে বিস্ফোরণের ঘটনা ঘটে থাকতে পারে।

কাউসার একটি বেসরকারি প্রতিষ্ঠানে কাজ করেন। চাকরির সুবাদে তিনি পরিবার নিয়ে পশ্চিম মুক্তারপুর এলাকার একটি তিনতলা বাড়ির দোতলায় থাকেন।

স্থানীয় লোকজনের ভাষ্য, গতকাল ভোর সাড়ে চারটার দিকে কাউসার যে বাড়িতে থাকেন, সেখানে বিকট শব্দ হয়। এ সময় ঘরের সবাই চিৎকার করছিলেন। পরে লোকজন বের হয়ে দেখতে পান, বাড়িতে আগুন লেগেছে। তখন ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়। প্রতিবেশীরা সেখানে গিয়ে পানি দিয়ে আগুন নেভান।

কায়সারদের প্রতিবেশী আবদুস সামাদ গতকাল বলেন, ‘বিস্ফোরণের শব্দ শুনে বাড়িতে গিয়ে দেখি, ভেতরে আগুন জ্বলছে। আমরা দরজায় ধাক্কা দিই। কাউসার নিজেই দরজা খোলেন। আমরা চারজনকে দগ্ধ অবস্থায় বের করি। দ্রুত তাঁদের ঢাকায় পাঠানোর ব্যবস্থা করি।’

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved