শিরোনাম :
অস্ত্র সহায়তায় ইউক্রেনকে নতুন করে ১১০ কোটি ডলার দেবে যুক্তরাষ্ট্র দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে নিম্ন ও মধ্যবিত্তরা বিলুপ্তির পথে : ডা. ইরান শেখ হাসিনার হাত ধরেই উন্নত দেশ গড়ব : মেয়র তাপস মুষ্টিমেয় রাজনৈতিক লোক সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করতে চায় : আমু ২৪ ঘণ্টায় ৫০৬ ডেঙ্গুরোগী হাসপাতালে ভর্তি নার্স-সিন্ডিকেট চক্র পাচার করছে লাখ লাখ টাকার ওষুধ তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থায় ফিরে যাওয়ার সুযোগ নেই: আইনমন্ত্রী আন্দোলনের ঘোষণায় ১৩ বছর, মানুষ বাঁচে কয় বছর: বিএনপিকে কাদের ৫ বছর রোহিঙ্গাদের লালন না করতে হলে দেশ আরও উন্নত হতো ইরানে বিক্ষোভ: হিজাব বিতর্কের আড়ালে কী? আজ কোনো অভিযোগ নাই, অনুযোগ নাই : বিদায় আইজিপি বিজিবিকে অত্যাধুনিক বাহিনী হিসেবে গড়ে তোলা হচ্ছে পিরোজপুরে জাপা নেতাকে কুপিয়ে পা বিচ্ছিন্ন বিএনপির দেশি-বিদেশি ষড়যন্ত্র প্রতিহত করতে হবে: শামীম সু চি’র আরও তিন বছরের কারাদণ্ড

মুক্তির আগেই ৯০০ কোটি আয়!

  • মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১

বিনোদন ডেস্ক: আগামী বছরের শুরুতেই আসছে এস এস রাজামৌলির ছবি ‘আরআরআর’। বলিউডে এই ছবিকে ঘিরে শুরু থেকেই নানান আলোচনা। ট্রেলারেই ‘আরআরআর’ রেকর্ড় গড়েছে। ট্রেলার মুক্তির পরই ‘বাহুবলী’র রেকর্ড ভেঙেছে রাজামৌলির এই ছবি। চলচ্চিত্র বিশেষজ্ঞদের মতে, আগামী বছর এই প্যান ইন্ডিয়া ছবি বক্স অফিস কাঁপাবে।

‘আরআরআর’ ছবিটিকে ঘিরে উত্তেজনা বেশি, কারণ এই সিনেমায় রামচরণ, জুনিয়র এন টি আর, অজয় দেবগন, আলিয়া ভাটের মতো তারকারা আছেন। এই ছবিতে কোন তারকা কত রুপি নিয়েছেন, তা ইতিমধ্যে প্রকাশিত হয়েছে।

জানা গেছে, ‘আরআরআর’ ছবির জন্য সব তারকা চড়া পারিশ্রমিক নিয়েছেন। দক্ষিণের সবচেয়ে দামী তারকাদের মধ্যে রামচরণ, জুনিয়র এন টি আরের নাম শীর্ষে আছে। ভারতের স্বাধীনতা সংগ্রামী অল্লুরি সীতারাম রাজুর ভূমিকায় দেখা যাবে রামচরণকে। এই ছবির জন্য এই দক্ষিণি তারকা নিয়েছেন ৪৫ কোটি রুপি।

এদিকে ‘আরআরআর’ ছবিতে আর এক বিপ্লবী কোমারাম ভীমের চরিত্রে অভিনয় করছেন জুনিয়র এন টি আর। এই বিপ্লবী হায়দরাবাদের নিজামের বিরুদ্ধে বিপ্লব করেছিলেন। জুনিয়র এন টি আরও এই ছবির জন্য একই দর হাঁকিয়েছেন বলে খবর। রাজামৌলির এই প্যান ইন্ডিয়া ছবিতে ক্যামিও হিসেবে দেখা যাবে বলিউড সুপারস্টার অজয় দেবগণকে। এই ছবিতে স্বল্প উপস্থিতির জন্যও বড়সড় দর হাঁকিয়েছেন তিনি।

অজয় ‘আরআরআর’-এর জন্য ২৫ কোটি নিয়েছেন। আর আলিয়া ভাট ‘সীতা’র ভূমিকার জন্য নিয়েছেন ৯ কোটি। এদিকে পরিচালক রাজামৌলি ছবির লাভ থেকে ৩০ শতাংশ নিজের পকেটে পুরবেন বলে জানা গেছে।

বক্স অফিস রিপোর্ট অনুযায়ী, মুক্তির আগে ‘আরআরআর’ ৮০০ কোটি রুপি আয় করেছে। এর মধ্যে ছবি স্বত্ব বিক্রিসহ গানের আয়ও আছে। এই ছবির মোট বাজেট ৪০০ কোটি রুপি বলে খবর। উত্তর ভারতীয় স্বত্ব থেকে ছবিটি পেয়েছে ১৩৫ কোটি। হিন্দি ছাড়া ছবিটি তামিল, তেলেগু, মালয়ালম ও কন্নড় ভাষায় মুক্তি পাবে।

তেলেগু রাইটসের জন্য ছবিটি ১৬৫ কোটিতে বিক্রি করা হয়েছে। কন্নড়, মালয়ালম, বিদেশি স্যাটেলাইট রাইটস, সব মিলে ‘আরআরআর’ ৮০০ কোটির বেশি আয় করেছে, যা বাংলাদেশি মুদ্রায় ৯০০ কোটি টাকার বেশি।

দক্ষিণি ছায়াছবির বাজার থেকে এই ছবি সবচেয়ে বেশি আয় করবে বলে অনুমান করা হচ্ছে। তবে দক্ষিণি ছবি ‘পুষ্পা: দ্য রাইজ’-এর সারা ভারতে দাপট দেখে আরও আশাবাদী ‘আরআরআর’-এর নির্মাতারা। হিন্দি বলয়েও দারুণ ব্যবসা করছে আল্লু অর্জুন আর রাশমিকা মান্দানা অভিনীত ‘পুষ্পা’ ছবিটি।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved