শিরোনাম :
দৈনিক ‘বিদ্যুতের’ কোটি টাকা কার পকেটে যায়? সিঙ্গাপুর থেকে থাইল্যান্ডে গোতাবায়া আজ বিশ্ব হাতি দিবস ইউরোপের সবচেয়ে বড় পরমাণু কেন্দ্রে আবারও হামলা মালিতে আইএসের হামলা, নিহত ৪২ সেনা তাইওয়ানকে দমনে ভয়ঙ্কর হেলিকপ্টার আনছে চীন চট্টগ্রামে বেসরকারি কন্টেইনার ডিপোতে চার্জবৃদ্ধি বিশ্বজুড়ে করোনা শনাক্ত ও মৃত্যুর সংখ্যা কমেছে হাইকোর্টে একদিনে ১১৮৫ মামলার নিষ্পত্তি ভোলায় ছাত্রদল সভাপতির মৃত্যু, ৪৬ পুলিশের বিরুদ্ধে স্ত্রীর মামলা সুইজারল্যান্ডের রাষ্ট্রদূত মিথ্যা বলেছেন: পররাষ্ট্রমন্ত্রী ২৫ আগস্ট হরতাল ডাকতে যাচ্ছে বাম জোট রোহিঙ্গাদের জন্য ড্রোন কিনে বিএনপির সমাবেশে ওড়াচ্ছে সরকার: ফখরুল তিন মাসে খেলাপি ঋণ বেড়েছে ১১ হাজার ৮১৭ কোটি টাকা সুইস ব্যাংকের কাছে অর্থ পাচারের তথ্য চেয়েছে বিএফআইইউ

মা হলেন প্রিয়াঙ্কা চোপড়া

  • শনিবার, ২২ জানুয়ারী, ২০২২

বিনোদন ডেস্ক : মা হলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। সারোগেসি পদ্ধতিতে মা হয়েছেন বলে এক ইন্সটাগ্রাম পোস্টে শুক্রবার (২২ জানুয়ারি) দিবাগত রাতে অভিনেত্রী তিনি নিজেই এই তথ্য জানান। তিনি সবাইকে ধন্যবাদ জানিয়ে শুভকামনা চান।

পোস্টে এই অভিনেত্রী জানান, ‘অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে আমরা সারোগেট পদ্ধতিতে আমাদের সন্তানকে স্বাগত জানিয়েছি।’

সন্তান ছেলে নাকি মেয়ে তা নিয়ে অনেক জল্পনা কল্পনা চললেও এখনো এ বিষয়ে নিশ্চুপ নিক-প্রিয়াঙ্কা দম্পতি। তবে ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমস জানায়, এখনও পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী, মেয়ে হয়েছে তাদের।

তবে নবজাতক এখন কোথায় আছে, সে কথা প্রিয়াঙ্কা জানাননি। যদিও বেশ কয়েকটি সংবাদমাধ্যমের দাবি, দক্ষিণ ক্যালিফোর্নিয়ার এক হাসপাতালে রয়েছে সে।

কিছুদিন আগে এক সাক্ষাতকারে প্রিয়াঙ্কা বলেন, আমরা দুজনই সন্তান নিতে চাচ্ছি। তবে সেটা যখন হবার তখনই হবে। আমরা খুব ব্যস্ত থাকি। একটা বাচ্চা আমাদের জীবনে এলে দুজনই কাজ করা কিছুটা কমিয়ে দেবো।

প্রিয়াঙ্কা এর আগেও জানিয়েছিলেন নিজের জন্য বাড়ি কেনা, বাচ্চা নেওয়া তার ‘টু-ডু’ লিস্টে আছে।

প্রসঙ্গত, প্রিয়াঙ্কাকে শেষ দেখা গিয়েছে ‘দ্যা ম্যাট্রিক্স রিসারেকশন’ সিনেমাতে সতীর চরিত্রে। যেখানে তার অভনয় প্রশংসিত হয়েছে আন্তর্জাতিক স্তরে। বলিউডে ফারহান আখতারের সিনেমা ‘জি লে জারা’ তে তাকে এরপর দেখা যাবে আলিয়া ভাট আর ক্যাটরিনা কাইফের সঙ্গে।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved