শিরোনাম :
কেবিন ক্রুদের অন্তর্বাস পরা বাধ্যতামূলক করল পাকিস্তান টানা বন্ধে পুরোনো রূপে সদরঘাট রাশিয়ার অন্তর্ভুক্ত হলো ইউক্রেনের চার অঞ্চল, পুতিনের ঘোষণা ইউক্রেনে বেসামরিক গাড়িবহরে রাশিয়ার হামলা, নিহত অন্তত ২৩ ৩ দিনের মধ্যে সাগরে লঘুচাপ সৃষ্টি হতে পারে, বাড়বে বৃষ্টি বিএনপির পাকিস্তানই ভালো ছিল বক্তব্য এবং রডের মাথায় জাতীয় পতাকা একই সূত্রে গাঁথা : তথ্যমন্ত্রী প্রতিমাসে দেশে ধর্ষণের শিকার ৭১ শিশু বাংলাদেশে করোনায় আরও ১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৭০৮ বিবিসির ১০ ভাষার রেডিও সম্প্রচার বন্ধ হচ্ছে কাবুলে শিক্ষাপ্রতিষ্ঠানে আত্মঘাতী হামলা, নিহত ১৯ বিশ্বকাপের প্রাইজমানি ঘোষণা, চ্যাম্পিয়ন দল পাবে ১৬ কোটি টাকা মন্দির-মণ্ডপ পাহারায় নেতাকর্মীদের থাকতে বললেন ওবায়দুল কাদের সুষ্ঠু নির্বাচন যেন না হয় সেজন্য উঠে পড়ে লেগেছে আ. লীগ: রিজভী ছেলেকে প্রকাশ্যে আনলেন বুবলী চার মাসের সাজা এড়াতে সাড়ে ৫ বছর পলাতক, অবশেষে ধরা

মা হচ্ছেন ভারতী সিং

  • রবিবার, ১২ ডিসেম্বর, ২০২১

বিনোদন ডেস্ক : গত কয়েক মাস ধরে শোনা যাচ্ছিল ভারতের জনপ্রিয় কৌতুক অভিনেত্রী ভারতী সিং মা হচ্ছেন। তবেই সেই গুঞ্জন শেষ পর্যন্ত গুঞ্জনই থেকেছে। সত্যি আর হয়নি। তবে এবার সত্যিই মা হতে যাচ্ছেন ভারতী সিং। আগামী বছর হর্ষ লিম্বাচিয়া ও ভারতীর সংসারে আসছে নতুন অতিথি। এ খবর জানিয়েছে হিন্দুস্তান টাইমস।

অনেক আগে কাজ করতে গিয়ে ভারতী প্রেমে পড়েন হর্ষ লিম্বাচিয়ার। হর্ষ ভারতীয় চিত্রনাট্যকার, টেলিভিশন প্রযোজক এবং টেলিভিশন উপস্থাপক। প্রথমে তাদের দেখা হয় এক কমেডি শো-তে। প্রেমের পর ২০১৭ সালে বিয়ের পিরিতে বসেন এই তারকা জুটি।

গত শুক্রবার (১০ ডিসেম্বর) রাতে ইনস্টাগ্রাম ও ইউটিউবে এই দম্পতি ভিডিও শেয়ার করেন। সেখানে ভারতী ‘আমি মা হবো’ এই শিরোনামে ক্যাপশন দেন। তিনি আরও বলেন ‘এটা ছিল আমাদের সবচেয়ে বড় সারপ্রাইজ’।

ভিডিওটি শুরু হয় ভারতী বাথরুমে গর্ভাবস্থার পরীক্ষা নেওয়ার সময়। তিনি এ বিষয়গুলো রেকর্ড করতে চাননি। আবার মুহূর্তটাকে মিসও করতে চাননি। তাই ভিডিও করে রাখেন। ভিডিওতে দেখা যায় সুসংবাদটি দেওয়ার জন্য হর্ষকে ঘুম থেকে জাগিয়ে তুলে ভারতী। এদিকে হর্ষ বলছে, ‘আমি বাবা হবো। দুজনই আনন্দমুখর পরিবেশ উপহার দিলেন ভক্তদের।’

ভারতী এবং হর্ষ লিম্বাচিয়া বেশ কয়েকটি রিয়েলিটি শোতে একসঙ্গে কাজ করেছেন। তারা ‘নাচ বলিয়ে ৮’-এ অংশ নিয়েছিলেন এবং বর্তমানে ‘দ্য ইন্ডিয়ান গেম শো’ একসঙ্গে হোস্ট করছেন। ভারতী কমেডি সার্কাস, কমেডি নাইটস বাঁচাও এবং ঝলক দিখলা জা -এর মতো টিভি শোগুলো উপস্থাপনা করেন।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved