শিরোনাম :
প্যাকেটজাত খাবারে মাত্রাতিরিক্ত লবণ, ঝুঁকিতে ৯৭ ভাগ মানুষ রোহিঙ্গাদের যেতেই হবে: প্রধানমন্ত্রী গণতান্ত্রিক সমাজ নির্মাণের ভিত মজবুত করবে তথ্য অধিকার: তথ্যমন্ত্রী নানা কর্মসূচিতে শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদযাপিত বিদ্রোহীদের হাতে মিয়ানমার জান্তা বাহিনীর ১৫ সেনা নিহত জাস্ট ওয়েট, চমক থাকবে :ইসি চীনে রেস্তোরাঁয় অগ্নিকাণ্ডে ১৪ জনের মৃত্যু লাঠি নিয়ে রাস্তায় নামলে সমুচিত জবাব : কাদের ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র ১৬তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত ২৪ ঘন্টায় রেকর্ড ৫২৪ ডেঙ্গু রোগী হাসপাতালে আগামী ৩ দিনে বাড়তে পারে বৃষ্টির প্রবণতা মির্জা ফখরুল সন্ত্রাসীদের নেতা হতে চান কিনা, প্রশ্ন নাছিমের ঘাতকরা শেখ হাসিনাকে বহুবার হত্যার সুযোগ খুঁজেছে: নৌ প্রতিমন্ত্রী বাবুল-ইলিয়াসের বিরুদ্ধে পিবিআইয়ের মামলা : প্রতিবেদন ৬ নভেম্বর ইডেন ছাত্রলীগ সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে মামলা

মা হওয়ার গুঞ্জনে মুখ খুললেন কাজল

  • মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১

বিনোদন ডেস্ক : ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কাজল আগারওয়াল। বলিউডেও রয়েছে বেশ সুনাম। ভালোবেসে বিয়ে করেন দীর্ঘদিনের বন্ধু ও ব্যবসায়ী গৌতম কিচলুকে ।

২০২০ সালের ৩০ অক্টোবর প্রেমিক গৌতম কিচলুর সঙ্গে গাঁটছড়া বাঁধেন কাজল আগরওয়াল। করোনা মহামারির কারণে ছোট পরিসরে তাদের বিয়ের আয়োজন করা হয়েছিল।

এই অভিনেত্রীর মুম্বাইয়ের বাড়ির পাশে একটি পাঁচ তারকা হোটেলে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। শুধু পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুরা এতে উপস্থিত ছিলেন। বিয়ের আয়োজন শেষ করেন উড়াল দেন হানিমুনের জন্য।

তবে সম্প্রতি সিনেপাড়ায় গুঞ্জন উঠেছে এই লাস্যময়ী অভিনেত্রী প্রথম সন্তানের মা হতে চলেছেন। আবার অনেকে এই দম্পতিকে প্রথম সন্তান হবে-এই খবরে অগ্রিম শুভেচ্ছা পাঠিয়েছেন।

সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে মুখ খুলেছেন জনপ্রিয় এই অভিনেত্রী। ভারতীয় সংবাদ মাধ্যমে বলেন, ‘আমি এই বিষয়ে এখনই কোনো কথা বলবো না। যখন সঠিক সময় হবে তখনই বলব।’

কাজল আরও বলেন, তার বোন নিসার সন্তান হওয়ার বিষয়টি তিনি কাছাকাছি থেকে দেখেছেন। এটি তাকে মা হতে উদ্বুদ্ধ করে বলেও তিনি দাবি করেন।

অভিনেত্রী তার বোনের সন্তান হওয়ার সময় তার পাশে ছিলেন। এ বিষয়ে সংবাদ মাধ্যমে বলেন, এই বিষয় আমাকে অনেক অনুপ্রাণিত করে। সেই সঙ্গে আমাকে অনেক ভাবায়।

আমার বোনের জীবন কীভাবে পাল্টে গেছে তা দেখেছি। সে এখন পরিপূর্ণ। আমি মনে করি মাতৃত্ব একটি অসাধারণ অনুভূতি। জীবনের এই পর্যায়ে এসে মানুষ আত্ম উপলব্ধি করে। আমার দুই ভাগনেকে দিয়ে ইতিমধ্যে মাতৃত্বের স্বাদ পেয়েছি। তারা হলো-কবির ও ইশান।

কাজল তার ১৬ বছরের ক্যারিয়ারে অর্ধশত তামিল সিনেমা উপহার দিয়েছেন তার দর্শকদের। বলিউডের নামকরাব পরিচালক রোহিত শেঠির ‘সিংহাম’ সিরিজের প্রথম সিনেমায় অজয় দেবগনের বিপরীতে অভিনয় করে সবার প্রিয় মুখ হয়ে ওঠেন কাজল। এছাড়াও অক্ষয় কুমারের বিপরীতে ‘স্পেশাল ২৬’ সিনেমায় অভিনয় করেছেন তিনি।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved