শিরোনাম :
আন্দোলনের প্রস্তুতি বিএনপির, মাথায় লক্ষাধিক মামলা মুক্তির দূত হয়ে দেশে আসেন শেখ হাসিনা: নানক এবার ১০ শতাংশ কমে এলএনজি কিনল সরকার লবণ কারখানার দেয়াল ধসে ১২ শ্রমিকের মৃত‌্যু হজযাত্রী নিবন্ধনের সময় ৪ দিন বাড়লো খালেদাকে পদ্মা সেতুতে নিয়ে টুস করে ফেলে দেওয়া উচিত: প্রধানমন্ত্রী ৯ সচিব পদে রদবদল, নতুন চেয়ারম্যান পেল রাজউক বাড়ছে বন্যার পানি, সিলেটে পানিবন্দি ১৫ লাখ মানুষ কান উৎসবে বঙ্গবন্ধু বায়োপিকের ট্রেইলার উদ্বোধনে ফ্রান্সের পথে তথ্যমন্ত্রী বিদ্যুতের দাম ৫৮ শতাংশ বাড়ানোর সুপারিশ শেখ হাসিনা না ফিরলে বঙ্গবন্ধু হত্যার বিচার হতো না: আমু ৫ জুন বসছে বাজেট অধিবেশন ঋণখেলাপি: পিপলস লিজিংয়ের ২৫ জনকে গ্রেপ্তারের নির্দেশ ‘অরুণাচল সীমান্তের কাছে সামরিক কাঠামো তৈরি করছে চীন’ ভারত থেকে গম আমদানিতে নিষেধাজ্ঞা নেই : খাদ্যমন্ত্রী

মাশরাফি চাইলে তাকে দায়িত্ব দেবেন পাপন

  • শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১

ঢাকা: মাশরাফির সঙ্গে দলের দায়িত্ব নিয়ে কোনো আলোচনা করেননি বিসিবি বস। তবে মাশরাফি যদি ক্রিকেটের উন্নয়নে যুক্ত হতে চান, সে ক্ষেত্রে সাদরে তাকে আমন্ত্রণ জানিয়েছেন পাপন।

ঢাকা টেস্টের পঞ্চম দিন হুট করেই শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে হাজির হন সাবেক ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মোর্ত্তজা ও তামিম ইকবাল। সে সময় গুঞ্জন ওঠে দেশের ক্রিকেটের দুর্দশা কাটাতে তাদের সঙ্গে আলোচনায় বসতে যাচ্ছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন।

কী কথা হয়েছিল সেদিন তা জানিয়েছেন খোদ বিসিবি বস পাপন। জানালেন ক্রিকেট নিয়ে দুই তারকার সঙ্গে কথা বলতে পারেননি।

সংবাদমাধ্যমকে শনিবার পাপন বলেন, ‘মাশরাফি তার স্ত্রীর চিকিৎসার জন্য ভারতে গিয়েছিল। ওটার খোঁজ নিয়েছি। আর তামিমকে ওখানে পেয়েছি। তামিম যে থাকবে আমি জানতাম না। ও রকম কিছু না। আমি শুধু ওদের সঙ্গে আলাপ করেছি।’

গত টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত তাদের মেন্টর হিসেবে নিয়ে গিয়েছিল সাবেক ক্রিকেটার ও সফলতম অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে। সে সময় জোর গুঞ্জন ছিল বাংলাদেশের মেন্টর হিসেবে আসছেন মাশরাফি।

সাবেক অধিনায়কের সঙ্গে এমন কোনো আলোচনা করেননি বিসিবি বস। তবে মাশরাফি যদি ক্রিকেটের উন্নয়নে যুক্ত হতে চান, সে ক্ষেত্রে সাদরে তাকে আমন্ত্রণ জানিয়েছেন পাপন।
তিনি বলেন, ‘মাশরাফি যদি আসতে চায় আমরা তো চাইব তাকে নিয়ে আসতে। এখন পর্যন্ত ও রকম কোনো আলোচনা হয়নি।

 

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved