শিরোনাম :
হামলার আগে সতর্ক করেছিল ইরান, অস্বীকার যুক্তরাষ্ট্রের লক্ষ্মীপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যা, স্বামীর অবস্থা সংকটাপন্ন বিশ্বে দূষিত শহরের তালিকায় দ্বিতীয় ঢাকা ভারী বর্ষণের জেরে আফগানিস্তানে আকস্মিক বন্যা, নিহত অন্তত ৩৩ গাজীপুরে ‘জমে থাকা গ্যাস’ বিস্ফোরণে শিক্ষার্থীসহ দগ্ধ ২ দু’দিন ঝোড়ো হাওয়াসহ বজ্র ও শিলাবৃষ্টির পূর্বাভাস মধ্যপ্রাচ্যকে এখনই ‘খাদের কিনার’ থেকে ফেরাতে হবে: জাতিসংঘ মহাসচিব ইন্দোনেশিয়ায় ভূমিধসে নিহত ১৪ ফের আগ্রাসন চালালে ইসরায়েলে আরও ভয়াবহ হামলার হুঁশিয়ারি ইরানের বাংলাদেশি জাহাজ ছিনতাইয়ের সঙ্গে জড়িত ৮ জলদস্যু গ্রেপ্তার জাহাজে আর্মড গার্ড থাকলে এমন ঘটনা ঘটত না : পররাষ্ট্রমন্ত্রী পহেলা বৈশাখ নিয়ে ওবায়দুল কাদেরের বক্তব্য দূরভিসন্ধিমূলক: রিজভী নোয়াখালীর দুই নাবিকের মুক্তিতে স্বস্তি পরিবারের মাঝে কাল থেকে খুলছে ব্যাংক-বিমা-অফিস-আদালত সেপটিক ট্যাংকে কাজ করতে নেমে প্রাণ গেল ৩ শ্রমিকের

মালদ্বীপ মাতাচ্ছেন ‘ঝুমা বৌদি’

  • বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১

বিনোদন ডেস্ক: ভোজপুরী বাঙালি অভিনেত্রী অন্তরা বিশ্বাস ওরফে মোনালিসা। দর্শকদের কাছে তিনি জনপ্রিয় ঝুমা বৌদি নামে। সোস্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয় তিনি।

স্বামী ভোজপুরী অভিনেতা বিক্রম সিং রাজপুতের সঙ্গে মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন এ নায়িকা। সেখান থেকে একের পর এক ছবি শেয়ার করেছেন তিনি। যা মুহূর্তেই আলোড়ন তৈরি করছে নেট দুনিয়ায়।

কখনো নীল আবার কখনো আকাশি রঙের বিকিনিতে সামাজিক মাধ্যমে উষ্ণতার পারদ চড়াচ্ছেন মোনালিসা। মালদ্বীপের মনোরম আবহাওয়াকে উপভোগ করতে দেখা যাচ্ছে এ নায়িকাকে। মালদ্বীপের হোটেলের পুলের ধারে একাধিক লাস্যময়ী ফটোশুট সেরেছেন তিনি। স্বামীর সঙ্গে ফ্লোটিং ব্রেকফাস্ট করতে দেখা যায় ঝুমা বৌদিকে। মোনালিসা ঝড়ে রীতিমতো ঘুম হারাম নেটিজেনদের!

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved