শিরোনাম :
সূচক পতনে লেনদেন চলছে রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ৫৫ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে গুলিতে নিহত ২ এবার ইটনার হাওরে দেখা মিললো জলস্তম্ভের তুরাগে ভাঙারি দোকানে বিস্ফোরণ: দগ্ধ ৮ জনের মধ্যে ৭ জনের মৃত্যু তুরাগে ভাঙারি দোকানে বিস্ফোরণ: দগ্ধ ৮ জনের মধ্যে ৭ জনের মৃত্যু জামিন বাতিলের বিরুদ্ধে সম্রাটের আবেদন খারিজ শ্রীলঙ্কায় বিদ্যুতের দাম বাড়লো ২৬৪ শতাংশ বরিশালে ৬ নদীর পানি বিপৎসীমার ওপরে, নিম্নাঞ্চল প্লাবিত ক্রিমিয়ায় রুশ বিমানঘাঁটিতে ভয়ঙ্কর বিস্ফোরণ দৈনিক সংক্রমণ প্রায় ৭ লাখ, মৃত্যু ১ হাজার ৮শ’র ওপর তুরাগে দগ্ধ ৮ জনের ৭ জনই মারা গেলেন বঙ্গোপসাগরে নিম্নচাপ, উপকূলে ঝড়-জলোচ্ছ্বাসের শঙ্কা বিজেপির সঙ্গ ছেড়ে বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমারের পদত্যাগ পশ্চিমবঙ্গে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় নিহত ৯

মানিকগঞ্জে নির্বাচনী সহিংসতায় আহত ১৫, দুজনের অবস্থা সংকটাপন্ন

  • শুক্রবার, ৩১ ডিসেম্বর, ২০২১

মানিকগঞ্জ : মানিকগঞ্জের হরিরামপুরে আজিমনগর ইউনিয়নে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে নৌকার প্রার্থী মোঃ বিল্লাল হোসেনের সমর্থক ১০ জন এবং স্বতন্ত প্রার্থী আরব আলীর ৫ জন সমর্থক আহত হয়েছে। নৌকা পক্ষের দুই প্রার্থীর অবস্থা সংকটাপন্ন, উন্নত চিকিৎসার জন্য নেয়া হচ্ছে রাজধানীর একটি হাসপাতালে।

আহতদের মধ্যে বিল্লাল হোসেনের পক্ষের ২ জনকে হরিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করা হয়েছে। বাকি ৭ জনের অবস্থা গুরুতর হওয়ায় মানিকগঞ্জ সদরে পাঠানো হয়েছে। অবস্থা সংকটাপন্ন বলে দুজনকে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর কোন একটি হাসপাতালে পাঠানো হচ্ছে। আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আরব আলীর পক্ষের ৫ জনকে মানিকগঞ্জ সদরে পাঠানো হয়েছে।

নৌকার প্রার্থী মোঃ বিল্লাল হোসেন মুঠোফোনে জানান, শুক্রবার দুপুরে নির্বাচনী প্রচার প্রচারণা করার সময় পুর্ব পরিকল্পনা অনুযায়ী প্রায় ৬০ থেকে ৭০ জন বহিরাগত সন্ত্রাসী ভাড়া করে এনে আমার সমর্থকদের উপর অতর্কিত হামলা করে স্বতন্ত চেয়ারম্যান প্রার্থী আরব আলীর সমর্থকেরা। এতে তার ১০ জন কর্মী মারত্বক আহত হয়েছে।

স্বতন্ত্র প্রার্থী আরব আলী মুঠোফোনে জানান, গত কয়েকদিন ধরেই বিভিন্ন ভয়ভীতি প্রদর্শন করে আসছিল নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী বিল্লাল হোসেনের লোকজন। দুপুরের দিকে আমার সমর্থকেরা ভোটারদের বাড়িতে বাড়িতে গিয়ে নির্বাচনী প্রচার করার সময় নৌকার পক্ষের ৪০ থেকে ৫০ জন লোক লাঠিসোটা নিয়ে অতর্কিত হামলা করে। হামলায় তার ৫জন কর্মী আহত হয়েছে বলে জানান তিনি।

এ বিষয়ে হরিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত মেডিকেল অফিসার ডা. লিটন জানান, দুপুরের দিকে ১০ জন আহত অবস্থায় এবং বিকেলের দিকে আরো ৫ জন, মোট ১৫ জন জখম অবস্থায় চিকিৎসা নিতে আসছিল, এরমধ্যে ২ জনকে হরিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করা হয়েছে, একজনকে প্রাথমিক চিকিৎসা শেষে ছেরে দেয়া হয়েছে, আর বাকিদের অবস্থা গুরুতর হওয়ায় মানিকগঞ্জ সদরে পাঠানো হয়েছে। নৌকা পক্ষের সমর্থক সিলেকশনে বিজয়ী মেম্বার তারাব আলী বলেন, আমাদের পক্ষের দুজনের অবস্থা খুবই সংকটাপন্ন। জেলা হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার একটি হাসপাতালে রেফার্ড করেছে।

এ ব্যাপারে হরিরামপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মিজানুর ইসলাম বলেন, ইউপি নির্বাচন নিয়ে উভয়ে পক্ষের মধ্যে মারামারি হয়েছে। এখন পর্যন্ত কোন পক্ষই লিখিত কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

 

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved