শিরোনাম :
সূচকের সামান্য উত্থানে লেনদেন চলছে শীতকালে ১৬ গুণ বেশি দূষিত ঢাকার বায়ু, শীর্ষে শাহবাগ ফতুল্লায় বীর মুক্তিযোদ্ধাকে হত্যা, টাকা ও স্বর্ণালঙ্কার লুট রাজধানীতে পুলিশের অভিযানে মাদকসহ আটক ৫০ ট্যাঙ্কের পর কি যুদ্ধবিমান পাবে ইউক্রেন? পাকিস্তানে মসজিদে বোমা হামলায় নিহত বেড়ে ১০০ বিশ্বজুড়ে করোনায় সংক্রমণ ও মৃত্যু বেড়েছে আবারও বড় মেয়েকে নিয়ে পালানোর চেষ্টা জাপানি মায়ের ভারতে বহুতল ভবনে আগুন, নিহত ১৪ নানা অপরাধে চাকরিচ্যুতিসহ শাস্তি পেলেন ইসির ৬৯ জন ভুল তথ্যে র‌্যাবের বিরুদ্ধে নিষেধাজ্ঞা দিয়েছিল আমেরিকা : পররাষ্ট্র প্রতিমন্ত্রী আবারও বাংলাদেশের কোচ হাতুরুসিংহে বিএনপির দম ফুরিয়ে গেছে বলে নীরব পদযাত্রা করছে: কাদের সাহস থাকলে দেশে মামলা ফেস করুন, তারেককে স্বরাষ্ট্রমন্ত্রী সরকারের হাতে টাকা নেই তাই বিদ্যুতের দাম বাড়াচ্ছে: মোশাররফ

মাধুরীর সঙ্গে নেচে আলোচনায় সেই কিলি পল

  • রবিবার, ৯ অক্টোবর, ২০২২

বিনোদন ডেস্ক : সোশ্যাল মিডিয়ার পরিচিত মুখ তানজানিয়ার নাগরিক কিলি পল ও নিমা পল। তারা সম্পর্কে ভাই-বোন। বলিউডের জনপ্রিয় গানে নেচে সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে নেটিজেনদের নজর কাড়েন তারা।

এবার সেই কিলি পল ছুটে এসেছেন ভারতে। এখানেই শেষ নয়, তার প্রিয় অভিনেত্রী মাধুরী দীক্ষিতের সঙ্গে জমিয়ে নাচলেন এই তারকা। যার ভিডিও এখন অন্তর্জালে ভাইরাল। মূল বিষয় হলো রিয়েলিটি শো ‘ঝলক দিখলা যা’-এর মঞ্চে হাজির হয়েছিলেন কিলি। আর সেই মঞ্চে একসঙ্গে নাচেন কিলি-মাধুরী।

কালার টিভির ইনস্টাগ্রামে ‘ঝলক দিখলা যা’ শোয়ের প্রোমো প্রকাশ করা হয়েছে। তাতে দেখা যায়, বিচারক মাধুরী কিলি পলের সঙ্গে নাচ করার প্রস্তাব দেন। আর এতে অবাক হয়ে যান কিলি। তারপর ‘আনজাম’ সিনেমার ‘চানে কি খেত মে’ গানে একসঙ্গে জমিয়ে নাচেন কিলি ও মাধুরী। এসময় দর্শক থেকে বিচারক সবাই কিলির নাচের স্টেপে মুগ্ধতা প্রকাশ করেন। মাধুরী ছাড়াও এদিন বিচারকের আসনে ছিলেন নোরা ফাতেহি, নীতু সিং। নোরা ফতেহিকেও মঞ্চে উঠে কিলির সঙ্গে নাচতে দেখা যায়।

দূর দেশের মানুষ হলেও বলিউডের দারুণ ভক্ত কিলি। ভারতীয় সংবাদমাধ্যমের সঙ্গে আলাপকালে কিলি জানান, এর আগে কখনো ভারতে আসেননি তিনি। কিন্তু বলিউডের প্রচুর সিনেমা দেখেছেন। কিলির কাছে মাধুরী দীক্ষিত হলেন বিশ্ব সুন্দরী। সাধারণত অ্যাকশন ঘরানার সিনেমা তার বেশি পছন্দ। তাই পছন্দের অভিনেতাদের তালিকায় রয়েছেন সালমান খান, সঞ্জয় দত্ত ও অক্ষয় কুমার।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved