শিরোনাম :
সার্বজনীন পদ্মাসেতুতে ওঠার আগে অপপ্রচারকারীদের ক্ষমা চাওয়া উচিত : তথ্যমন্ত্রী রোহিঙ্গা প্রত্যাবাসনে সম্মত মিয়ানমার: ইউএনএইচসিআর বাংলাদেশের স্টার্টআপ ইকোসিস্টেম অ্যাসেসমেন্ট রিপোর্ট প্রকাশ করেছে জাতিসংঘ ঢাবিতে সংঘর্ষে ছাত্রদলের দুজনসহ আটক ৩ আমদানির লাগাম টানতে ১৩৫ পণ্যে শুল্ক হাতিরঝিলকে ‘জনগণের সম্পত্তি’ ঘোষণা ভোট দিনেই হবে: সিইসি এবার পেট্রোল-ডিজেলের দাম বাড়ল শ্রীলঙ্কায় সূচকের পতনে লেনদেন শেষ মেট্রোরেল লাইন-৪ এর নতুন রুট: ঢাকা-চট্টগ্রাম রোড হয়ে নারায়ণগঞ্জ মিয়ানমার উপকূলে নৌকাডুবে ১৭ রোহিঙ্গা নিহত সম্রাটকে কারাগারে পাঠানোর নির্দেশ ফেনসিডিল মাদক, ওষুধ নয়: আপিল বিভাগের পূর্ণাঙ্গ রায় নাশকতা মামলায় হাইকোর্টে খালেদা জিয়ার স্থায়ী জামিন শহীদ মিনারে ছাত্রদল-ছাত্রলীগ সংঘর্ষ, আহত ৩০

মাদক মামলায় রাকুল, রবি তেজা ও রানাসহ ১৩ তারকাকে তলব

  • বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১

নিউজ ডেস্ক: মাদক মামলায় ভারতের দক্ষিণী সিনেমার তারকা রকুল প্রীত সিং, রবি তেজা ও রানা দাগ্গুবাতিসহ মোট ১৩ জন অভিনেতা-অভিনেত্রীকে তলব করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। চার বছর আগের একটি মামলায় জিজ্ঞাসাবাদ করতে সংস্থাটি তলব করেছে তাদের।

এনফোর্সমেন্ট ডিরেক্টরেটে ডাক পাওয়া ওই ১২ জনের মধ্যে আরও রয়েছেন: পুরী জগন্নাথ, চার্মি কৌর, মুমাইথ খানের মতো দক্ষিণী তারকাদের নাম। জানা গেছে, পুরী জগন্নাথকে ৩১ আগস্ট, রকুল প্রীত সিংকে ৬ সেপ্টেম্বর, রানা দাগ্গুবাতিকে ৮ সেপ্টেম্বর, রবি তেজাকে ৯ সেপ্টেম্বর হাজিরা দিতে বলা হয়েছে।

২০১৭ সালে তেলেঙ্গানাতে ৩০ লাখ টাকার মাদক আটক করে পুলিশ। এই মামলায় হায়দরাবাদের আবগারি বিভাগের পক্ষ থেকে একটি মামলা রুজু করা হয়। মামলায় একাধিক দক্ষিণী অভিনেতার বিরুদ্ধে তদন্ত শুরু হয়।

তবে ইডির পক্ষ থেকে জানানো হয়েছে, আপাতত কোনো প্রমাণ না থাকায় শুধুমাত্র সাক্ষী হিসেবেই রকুল প্রীত সিং, রানা দাগ্গুবাতিদের ডেকে পাঠানো হয়েছে।

 

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved