শিরোনাম :
টুইটার ডাউন: সমস্যায় কোটি ব্যবহারকারী রাজধানীতে মাদকসহ ৬৬ জন গ্রেফতার যাত্রাবাড়ীতে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল যুবকের ভূমিকম্প : তুরস্ক-সিরিয়ায় মৃতের সংখ্যা ১৫ হাজার ছাড়ালো বিএনপির আজকের পদযাত্রা কর্মসূচি স্থগিত বিশ্বজুড়ে আক্রান্তে শীর্ষে জাপান, মৃত্যুতে যুক্তরাষ্ট্র ব্রাহ্মণবাড়িয়া যুবদলের সভাপতি শামীম মোল্লা গ্রেপ্তার রোহিঙ্গা প্রত্যাবাসনে বেলজিয়ামের সহযোগিতা চাইলেন রাষ্ট্রপতি ভয়াবহ ভূমিকম্প : যে ছবি আর ভিডিও চোখে জল আনছে ভূমিকম্প : তুরস্কে উদ্ধারকারী দল পাঠাচ্ছে বাংলাদেশ আ.লীগের কোনো জনভিত্তি নেই : মির্জা আব্বাস ঢাকায় নতুন ব্রিটিশ হাইকমিশনার সারাহ তুরস্ক-সিরিয়ায় ধ্বংসস্তূপের নিচে কত মরদেহ? মেডিকেলে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা ‘৭ মাসে ১২ হাজার ৪৫২ মিলিয়ন ডলার রেমিট্যান্স এসেছে’

মাত্র ৯ হাজার টাকায় স্যামসাং গ্যালাক্সি ট্যাব

  • শনিবার, ২১ জানুয়ারী, ২০২৩

প্রযুক্তি ডেস্ক: কোয়ালকম স্ন্যাপড্রাগন প্রসেসর, ডলবি অ্যাটমস ডুয়েল স্পিকার এবং শক্তিশালী ৫ হাজার ১০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির চমৎকার গ্যালাক্সি ট্যাব এ এখন হ্রাসকৃত মূল্যে ৮ হাজার ৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। স্যামসাংয়ের পাঁচবার সেরা মোবাইল ব্র্যান্ড অ্যাওয়ার্ড অর্জন উপলক্ষে এই অফারটি ঘোষণা করা হয়েছে!

স্যামসাং গ্যালাক্সি ট্যাব এমনভাবে তৈরি করা হয়েছে, যা একজন ব্যবহারকারী যে কোন জায়গায় সহজেই বহন করতে পারবেন। ট্যাবটিতে বেশকিছু চমৎকার ফিচার আছে, যেগুলো ব্যবহারকারীর বিভিন্ন ধরনের চাহিদা মেটাতে খুব সহায়ক ভূমিকা রাখবে। ট্যাবটি হালকা ও স্লিম বডি’র হওয়ায় ব্যবহারকারীরা স্বাচ্ছন্দ্যে হাতের মুঠোয় রাখতে ও বহন করতে পারবেন। রয়েছে বড় আকারের স্ক্রিন, উন্নতমানের ডিসপ্লে। সব ফিচারগুলোই ব্যবহারকারীর ট্যাব ব্যবহারে নতুন মাত্রা যোগ করবে।

স্যামসাং ইলেকট্রনিকস বাংলাদেশের হেড অব এমএক্স বিজনেস মো. মূয়ীদুর রহমান বলেছেন, ‘আমাদের ব্যবহারকারীদের প্রতিদিনের প্রয়োজনীয় প্রযুক্তিগত চাহিদা মেটাতে যা, যা প্রয়োজন তার সবকিছুই স্যামসাং গ্যালাক্সি ট্যাবে রয়েছে।

স্যামসাংয়ের পাঁচবার সেরা মোবাইল ব্র্যান্ড অ্যাওয়ার্ড অর্জন উপলক্ষ্যে এবং আমাদের সম্মানিত ক্রেতাদের প্রতি ভালোবাসার নিদর্শনস্বরূপ আমরা ডিভাইসটির মূল্য হ্রাস করেছি। সামনের দিনগুলোতে স্যামসাংয়ের প্রযুক্তিগত উদ্ভাবনগুলো মানুষের ব্যবহার উপযোগী করতে আরও উদ্যোগ গ্রহণ করব।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved