শিরোনাম :
দেশ যে এগিয়ে যাচ্ছে তা জনগণকে জানাতে হবে: তথ্যমন্ত্রী বাংলাদেশে মোটামুটি ভালো পরিমাণে টাকা আছে: পরিকল্পনামন্ত্রী দুর্গাপূজায় জ‌ঙ্গি হামলার শঙ্কা র‌য়ে‌ছে: ডিএম‌পি ক‌মিশনার অস্ত্র সহায়তায় ইউক্রেনকে নতুন করে ১১০ কোটি ডলার দেবে যুক্তরাষ্ট্র দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে নিম্ন ও মধ্যবিত্তরা বিলুপ্তির পথে : ডা. ইরান শেখ হাসিনার হাত ধরেই উন্নত দেশ গড়ব : মেয়র তাপস মুষ্টিমেয় রাজনৈতিক লোক সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করতে চায় : আমু ২৪ ঘণ্টায় ৫০৬ ডেঙ্গুরোগী হাসপাতালে ভর্তি নার্স-সিন্ডিকেট চক্র পাচার করছে লাখ লাখ টাকার ওষুধ তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থায় ফিরে যাওয়ার সুযোগ নেই: আইনমন্ত্রী আন্দোলনের ঘোষণায় ১৩ বছর, মানুষ বাঁচে কয় বছর: বিএনপিকে কাদের ৫ বছর রোহিঙ্গাদের লালন না করতে হলে দেশ আরও উন্নত হতো ইরানে বিক্ষোভ: হিজাব বিতর্কের আড়ালে কী? আজ কোনো অভিযোগ নাই, অনুযোগ নাই : বিদায় আইজিপি বিজিবিকে অত্যাধুনিক বাহিনী হিসেবে গড়ে তোলা হচ্ছে

মধ্যরাতে বগুড়ার সড়কে ঝড়লো প্রাণ, আহত ৪০

  • শনিবার, ১৮ ডিসেম্বর, ২০২১

ঢাকা : ঢাকা-বগুড়া মহাসড়কের শেরপুর উপজেলায় শ্যামলী ও সূর্য পরিবহন নামের দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে দুটি বাসি দুমড়ে-মুচড়ে গিয়ে একজন নিহত হয়েছে। এ ঘটনায় দুটি বাসের ৪০ জন আহত হয়েছে।

তাৎক্ষণিক আহত ও নিহতের নাম-পরিচয় পাওয়া যায়নি। শনিবার (১৮ ডিসেম্বর) রাত সাড়ে তিনটায় সাগরদিঘী ইউনিয়নের শেরুয়া বটতলা ফিশারি গেটের সামনে এ দুর্ঘটনাটি ঘটে। জানা যায় গাইবান্ধা থেকে ছেড়ে আসা সূর্য পরিবহন ঢাকার দিকে যাওয়ার সময় শেরুয়া বটতলা খেসারি গেটের সামনে পৌঁছালে। রাস্তার পূর্ব সাইডে পুকুরের পানি রাস্তায় নেমে আসায় সূর্য পরিবহনটি রাস্তার অপর পাশ দিয়ে যাচ্ছিল।

এসময় বিপরীত দিক থেকে আসা বগুড়াগামী শ্যামলী পরিবহনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজন নিহত ও ৪০ জন আহত হয়। এতে রাস্তার দুই পাশে এক কিলোমিটার করে যানজট লেগে থাকে। শেরপুর ফায়ার সার্ভিস ওয়্যার হাউস ইনস্পেক্টর নাদির হোসেন জানান, আহতদের উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ একেএম বানিউল আনাম জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করা হয়েছে। এবং স্বাভাবিকভাবে গাড়ি চলাচলের জন্য দুর্ঘটনায় কবলিত গাড়িগুলো রাস্তার মাঝখান থেকে সরানো হয়েছ। বর্তমান গাড়ি চলাচল স্বাভাবিক হয়েছে।

সংবাটি শেয়ার করুন

এই বিভাগের আরো খরব
© Copyright © 2017 - 2021 Times of Bangla, All Rights Reserved